পুলিশ কর্মকর্তা তৌহিদ ইথুনের ‘লতায় লতায়’

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:৫১, আগস্ট ০৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:১০, আগস্ট ০৯, ২০১৯

তৌহিদ ইথুনঈদুল আজহা উপলক্ষে প্রকাশ পেয়েছে পুলিশ কর্মকর্তা তৌহিদ ইথুনের নতুন গান ‌‘লতায় লতায়’।
টি-মিউজিকের ব্যানারে প্রকাশিত এই ‌গানটির কথা ও সুর করেছেন শরীফ সিরাজ। সংগীতায়োজন করেছেন রোজেন রহমান।
সিনেমা রিপাবলিক টিমের আয়োজনে নির্মিত হয়েছে একটি ভিডিও। এতে মডেল হয়েছেন শাকিলা সুমি ও রাসেল খান।
গানটি প্রসঙ্গে তৌহিদ ইথুন বলেন, ‘পেশাগত কাজের পাশাপাশি ভালোলাগার জায়গা থেকে গান করি। ভবিষ্যতে নিয়মিতভাবে গান করার ইচ্ছা রয়েছে।’
জানা গেছে, উত্তর-পশ্চিমের জেলা চাঁপাইনবাবগঞ্জে বেড়ে ওঠা তৌহিদ ছোটবেলা থেকেই গানের সঙ্গে সম্পৃক্ত। স্থানীয় বিভিন্ন গানের স্কুলে গান শেখার পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানেও নিয়মিত গান পরিবেশন করতেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময়েও গানের সেই নেশা কাটেনি তৌহিদ ইথুনের। কিন্তু পুলিশের চাকরিতে যোগ দেওয়ার পর নিয়মিত গান করা কিছুটা থমকে যায়।
লতায় লতায়:

সম্প্রতি আবারও তিনি গানে নিয়মিত হওয়ার চেষ্টা করছেন। এরই ধারাবাহিকতায় চলতি বছরের একুশে ফেব্রুয়ারি উপলক্ষে প্রকাশ পেয়েছে তার গাওয়া ‘একুশের চেতনা’ নামের ভিডিও গান।
তৌহিদ ইথুন জানান, সম্প্রতি আরও কিছু গানের কাজ শুরু করেছেন। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে একশ ভাষায় একশ শিল্পীর কণ্ঠে গানের একটি বড় প্রকল্প হাতে নিয়েছেন। আগামী বছর এগুলো প্রকাশ হওয়ার কথা রয়েছে।
প্রসঙ্গত, তৌহিদ ইথুন কর্মস্থলে তৌহিদুল ইসলাম নামেই বেশি পরিচিত। বর্তমানে তিনি কাজ করছেন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম-সিটিটিসি ইউনিটে, অতিরিক্ত উপ-কমিশনার হিসেবে।

/এমএম/এমএমজে/

লাইভ

টপ