আবার উড়ছে হাবিব-ন্যানসির ‌‘ঝরা পাতা’ (ভিডিও)

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৮:১৯, সেপ্টেম্বর ২৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:০৫, সেপ্টেম্বর ২৭, ২০১৯

গানের দৃশ্যে হাবিব ও ন্যানসি৭ বছর পর নতুন আবহে এলো হাবিব-ন্যানসি জুটির অন্যতম জনপ্রিয় গান ‘ঝরা পাতা উড়ে যায়’।
২০১২ সালে প্রকাশ হয় ন্যানসির একক অ্যালবাম ‘রং’। শারমিন সুলতানা সুমির লেখা অ্যালবামের ‘ঝরা পাতা’ শিরোনামের গানটি সবচেয়ে জনপ্রিয়তা পায়। সেই গানটির কথা-সুর ঠিক রেখে নতুন করে আবারও তৈরি করলেন এর সংগীত পরিচালক হাবিব।
পিয়ানো ভার্সনের এই গানটির ভিডিও প্রকাশ পেয়েছে ২৬ সেপ্টেম্বর হাবিব ওয়াহিদের ইউটিউব চ্যানেলে। ভিডিওতে পিয়ানো নিয়ে মুখোমুখি পাওয়া গেছে হাবিব-ন্যানসি দুজনকেই।
গানটি প্রকাশের পর থেকে ফেসবুক দেয়ালে দেয়ালে উড়ছে গানটি, শেয়ার হচ্ছে প্রচুর। শ্রোতারা বলছেন, পুরনো প্রিয় গানটি এবার নতুন জীবন পেলো।
হাবিব ওয়াহিদ বাংলা ট্রিবিউনকে বলেন, ‘পুরনো গানগুলোকে নতুন করে তৈরির প্রক্রিয়া অনেক দিন ধরেই চলছে। কিন্তু অনেক গানের স্বত্ব আমার কাছে নেই বলে পারছি না। জনপ্রিয়তা ধরার জন্য আমি কিন্তু এই কাজগুলো করছি না। আমার দেখার আগ্রহ, ২০১২ সালে যে গানটি আমরা করেছি, সেটি এই সময়ে এসে গাইতে গেলে বা কম্পোজ করতে গেলে কেমন দাঁড়ায়? অথবা শ্রোতারাই বা সেটিকে কীভাবে মূল্যায়ন করেন। আমার কাছে আরও যে গানগুলোর স্বত্ব আছে, সেগুলো নিয়ে এই গবেষণাটা চালিয়ে যেতে চাই।’
এদিকে ন্যানসি বলেন, ‘২০১২ সাল থেকে এখনও শ্রোতাদের অনুরোধের তালিকায় এই গানটি শুরুর দিকেই থাকে। ২০১৯-এ এসে একসঙ্গে আবারও গাইলাম গানটি। আশা করছি এবার আরও ভালো লাগবে সবার। ধন্যবাদ হাবিব ভাই।’
জানা গেছে, শিগগিরই একইভাবে প্রকাশ পাচ্ছে এই জুটির আরেক জনপ্রিয় গান ‘তুমি যে আমার ঠিকানা’। যার রেকর্ডিং-শুটিং এরমধ্যেই শেষ করেছেন তারা।
ঝরা পাতা (পিয়ানো ভার্সন):


/এমএম/এমওএফ/

লাইভ

টপ