X
শনিবার, ১১ মে ২০২৪
২৮ বৈশাখ ১৪৩১

বলিউডে নায়িকা হচ্ছেন হৃতিকের চাচাত বোন

বিনোদন ডেস্ক
০৫ নভেম্বর ২০১৯, ০৮:৩০আপডেট : ০৫ নভেম্বর ২০১৯, ১৬:৫৬

হৃতিক রোশনের সঙ্গে পশমিনা বলিউড হার্টথ্রব হৃতিক রোশনের চাচাতো বোন পশমিনার অভিষেক হতে যাচ্ছে বলিউডে। ২০২০ সালেই নায়িকা হিসেবে রুপালি পর্দায় দেখা যাবে তাকে। মুম্বাইয়ের দৈনিক মুম্বাই মিররের এক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।

পশমিনার বাবা সুরকার রাজেশ রোশন। ‘কহো না... পেয়ার হ্যায়’ ছবির সব গান তারই সুর করা। এ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় হৃতিকের। এটি পরিচালনা করেন তার বাবা রাকেশ রোশন।

তবে হৃতিকের মতো পরিবারের হাত ধরে বলিউডে পথচলা শুরু হচ্ছে না পশমিনার। বরং নামকরা একটি প্রযোজনা প্রতিষ্ঠানের ছবির নায়িকা হবেন তিনি। আগামী সপ্তাহে ২৪তম জন্মদিনের কেক কাটবেন এই তরুণী।

রাকেশ রোশন বলেছেন, ‘বলিউডের দুটি প্রযোজনা প্রতিষ্ঠান আগামী বছর পশমিনাকে চুক্তিবদ্ধ করবে। আমার শরীরটা বেশি ভালো যাচ্ছে না। তবে সুস্থ হলে আমিও পশমিনাকে নিয়ে ছবি বানাবো। সে খুবই প্রতিভাবান মেয়ে।’

হৃতিক রোশনের সঙ্গে পশমিনা একটি সূত্র জানিয়েছে, চাচাতো বোনের অভিষেক নিয়ে বেশ উচ্ছ্বসিত হৃতিক। তিনিই পশমিনাকে নানান পরামর্শ দিচ্ছেন। সূত্রটির দাবি, ব্যক্তিগতভাবে ডুগ্গু (হৃতিকের ডাকনাম) গাইড করছেন বোনকে।

মুম্বাই মিররকে ওই সূত্র আরও জানায়, পশমিনা মঞ্চের মেধাবী অভিনয়শিল্পী। গত বছর আমেরিকান নাট্যকার জেফ গোল্ডবার্গের ‘দ্য ইম্পর্টেন্স অব বিইং আর্নেস্ট’ নামের মঞ্চ প্রযোজনায় দেখা গেছে তাকে।

মঞ্চের বাইরে মুম্বাইয়ে ব্যারি জনের অভিনয় স্কুলে ছয় মাসের কোর্স সম্পন্ন করেছেন পশমিনা রোশন। এছাড়া নাট্য অভিনেতা অভিষেক পাণ্ডে, সাহিত্য নাটক আকাডেমি অ্যাওয়ার্ডপ্রাপ্ত নাদিরা বাব্বর ও জেফ গোল্ডবার্গের কাছে দীক্ষা নিয়েছেন তিনি। রোশন পরিবারের এই সদস্যকে বলিউডে দেখতে মুখিয়ে আছেন সবাই!

রাজেশ রোশন ও কাঞ্চন দম্পতির এক ছেলেও আছে। তার নাম এশান রোশন।

সূত্র: এনডিটিভি

/জেডএল/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জমজমাট দ্বিতীয় দিন, পর্দা নামছে আজ
জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজমজমাট দ্বিতীয় দিন, পর্দা নামছে আজ
পাঁচ ‘বুবলী’ নিয়ে থানায় অপু!
পাঁচ ‘বুবলী’ নিয়ে থানায় অপু!
‘মালা’র জন্য ঢাকার মঞ্চে ‘আবার’ অঞ্জন
‘মালা’র জন্য ঢাকার মঞ্চে ‘আবার’ অঞ্জন
পদ্মর সঙ্গী প্রিয়ম, আনন্দে আটখানা পরী
পদ্মর সঙ্গী প্রিয়ম, আনন্দে আটখানা পরী
ছয় প্রেক্ষাগৃহে ‌‘পটু’
এ সপ্তাহের ছবিছয় প্রেক্ষাগৃহে ‌‘পটু’