X
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
১৯ বৈশাখ ১৪৩১

মিশন এক্সট্রিম-এর মঞ্চে আরও দুই ছবির ঘোষণা

বিনোদন রিপোর্ট
০১ ডিসেম্বর ২০১৯, ১৬:০২আপডেট : ০১ ডিসেম্বর ২০১৯, ১৮:১৬

মিশন এক্সট্রিম-এর দুই পরিচালক ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার চলতি বছরের অন্যতম আলোচিত ছবি সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’। এটি আসছে আগামী রোজার ঈদে। তবে এর মুক্তির আগেই আরও দুটি ছবির ঘোষণা দিলো প্রযোজনা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশন।
‘মিশন এক্সট্রিম’-এর অন্যতম পরিচালক ও গল্পকার সানী সানোয়ার জানালেন, আগামী বছর তারা দুটি চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন।
তিনি বলেন, ‘‘শুরু থেকেই আমরা পুলিশ অ্যাকশন থ্রিলার নিয়ে কাজ করে আসছি। এর আগে করেছিলাম ‘ঢাকা অ্যাটাক’। এরপর আসছে ‘মিশন এক্সট্রিম’। আগামী বছর ২০২০ সালে আমরা দুটি ছবি নির্মাণে হাত দেবো। এরমধ্যে একটি হবে পুলিশ অ্যাকশন। অপরটি অন্য ভাবনার। এটি হতে পারে সামাজিক সচেতনতা, পারিবারিক বা ভালোবাসার গল্প।’’
শনিবার (৩০ নভেম্বর) বিএফডিসিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্যটি জানান নির্মাতা সানী সানোয়ার।
বর্ণাঢ্য এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মো. শফিকুল ইসলাম- বিপিএম (বার), পুলিশ কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ। সভাপতিত্ব করেন মনিরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম (বার), অতিরিক্ত কমিশনার, কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম।
এ সময় ছবিটির নির্মাতা সানী সানোয়ার ‘মিশন এক্সট্রিম’ নিয়ে বলেন, ‘‘ঢাকা, গাজীপুর, সাভার ছাড়াও দুবাইতে ‘মিশন এক্সট্রিম’র শুটিং হয়েছে। আমাদের ইচ্ছে ছিল চলতি বছরের শেষ দিকে ছবিটি মুক্তি দেওয়ার। তবে সম্পাদনার কাজ বেশ সময় নিয়ে করা হচ্ছে। তাই আগামী বছর রোজার ঈদে এটি আসছে। আশা করছি, এটা বছরের সেরা ধামাকা হবে।’’
এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সৈয়দ হাসান ইমান, আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমান, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি ফাল্গুনী হামিদ, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরুসহ অনেকে।
বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘ঢাকা অ্যাটাক’-এর পর ‘মিশন এক্সট্রিম’ একই টিমের দ্বিতীয় সিনেমা। চলতি বছরের ২০ মার্চ থেকে শুরু হয় ‘মিশন এক্সট্রিম’ সিনেমার শুটিং।

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
মুবিতে মুক্তি দেশি মুভি
মুবিতে মুক্তি দেশি মুভি
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা