X
শনিবার, ০৪ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১

মধ্যরাতে পোস্টার হাতে আসিফ আকবর!

বিনোদন রিপোর্ট
১০ ডিসেম্বর ২০১৯, ২০:৫৭আপডেট : ১১ ডিসেম্বর ২০১৯, ১৩:৪৮

মধ্যরাতে পোস্টার হাতে আসিফ আকবর! এফডিসির গেটে ছোটখাট জটলা। রাত তখন দেড়টা। রাস্তায় চলাচলকারী মানুষজনের চোখে মুখে প্রশ্ন, এতো রাতে কণ্ঠশিল্পী আসিফ আকবর রাস্তায় কী করছেন!
এ সময় তার সঙ্গে দেখা গেছে আরেও কয়েকজন শিল্পীকে। তারকাদের ছোট ওই জটলাকে বড় করে তুলতে খুব বেশি সময় নেননি উৎসুক সাধারণ মানুষ।
সোমবার (৯ ডিসেম্বর) দিবাগত রাতে বাংলাঢোল প্রযোজিত ‌‘গহীনের গান’ চলচ্চিত্রের টিম বেরিয়েছিলো ঢাকার রাস্তায়। উদ্দেশ্য, দেয়ালে দেয়ালে পোস্টার সাঁটানো। নায়ক-নায়িকা, পরিচালক, গীতিকার, সুরকার, প্রযোজক সবাই জড়ো হতে হতে বেজে গেলো রাত একটা।
এরপর পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী এফডিসি এলাকা, কারওয়ান বাজার, শাহবাগ, পল্টনসহ রাজধানীর বিভিন্ন সড়কে পোস্টার লাগানোর কাজে ব্যস্ত হয়ে পড়েন তারা। ‘গহীনের গান’-এর অন্যতম অভিনেতা ও কণ্ঠশিল্পী আসিফ আকবরের নেতৃত্বে পোস্টার লাগানোর এই মিশনে তার সঙ্গে ছিলেন অভিনেত্রী তমা মির্জা, তানজিকা আমিন, তুলনা আল হারুন, অভিনেতা আমান রেজা, কাজী আসিফ, গীতিকার-সুরকার তরুন মুন্সী, পরিচালক সাদাত হোসাইন, সিনেমাটোগ্রাফার বিদ্রোহী দীপন ও ছবিটির প্রযোজক এনামুল হকসহ অনেকে।
আসিফ আকবর বলেন, ‌‌‌‘‘আমরা আগেই বলেছি ‘গহীনের গান’ ছবিটি দর্শকের হৃদয়ের কাছে পৌঁছে দিতে চাই। এর জন্য যা যা করণীয়, ধাপে ধাপে সবই করছি আমরা। এরই অংশ হিসেবে পোস্টার লাগানোর মতো গুরুত্বপূর্ণ কাজটি আমি ও আমার সহশিল্পী-কুশলীরা একসঙ্গে আনন্দের সঙ্গে শুরু করেছি। আশা করি দুই-একদিনের মধ্যে সর্বোচ্চ সংখ্যক স্থানে এই ছবির পোস্টার পৌঁছে যাবে। ২০ ডিসেম্বর ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। সবাইকে প্রেক্ষাগৃহে এসে ছবিটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’’
মধ্যরাতে পোস্টার হাতে আসিফ আকবর! ২০ ডিসেম্বর মুক্তির লক্ষ্যে ট্রেলারের পর প্রকাশ হয়েছে ‘এমনও বরষায়’ ও ‘বাবা’ শিরোনামের দুটি গান। ১৫ ডিসেম্বর প্রকাশ পাবে ‘বন্দি’ নামের আরেকটি গান।
দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’ ছবিতে আসিফ আকবর অভিনয় করেছেন ব্যতিক্রমী এক চরিত্রে। এতে ব্যবহার করা হয়েছে তারই গাওয়া নয়টি নতুন গান। 

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ওটিটিতে মঞ্চনাটক ‘নেতা যে রাতে নিহত হলেন’
ওটিটিতে মঞ্চনাটক ‘নেতা যে রাতে নিহত হলেন’
আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
পদ্মশ্রী পাওয়া শিল্পী এখন দিনমজুর!
পদ্মশ্রী পাওয়া শিল্পী এখন দিনমজুর!
নাট্যকার সংঘ: সভাপতি মুননা, সম্পাদক উজ্জ্বল
নাট্যকার সংঘ: সভাপতি মুননা, সম্পাদক উজ্জ্বল
যশের ছবিটি ছেড়ে দিলেন কারিনা!
যশের ছবিটি ছেড়ে দিলেন কারিনা!