মাহির ঘরে ফেরা অনিশ্চিত

Send
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত : ১৩:০০, ডিসেম্বর ২৯, ২০১৫ | সর্বশেষ আপডেট : ১৭:২৯, ডিসেম্বর ২৯, ২০১৫

মাহিয়া মাহিমাঝে একবার কথাবার্তা ছাড়াই ফেসবুকে ঘোষণা দিয়ে ফিরে গেছেন পর্দার আড়ালে। তবে ছোট্ট বিরতিতে ফিরে এসেছেন আবার। বলেছেন, ‘ওসব দুষ্টুমি ছিল। আই এম কিডিং!’ শুরু করেছেন নতুন উদ্যমে, তখন থেকে এখনও এতটুকু ঘাটতি পড়েনি ঢাকাই ছবির শীর্ষ নায়িকার তকমাতে। তবে চলতি বছরে বেশ কিছু চড়াই-উতরাই পেরোতে হয়েছে মাহিয়া মাহিকে। শেষতক সবটাই সামলেছেন বেশ কৌশলে। অবশ্য এখনও ফেরা হয়নি তার মিডিয়া জন্মঘর জাজ মাল্টিমিডিয়ায়। এই একটি বিষয়ে তিনি যেন বারংবার ধরাশায়ী হয়েছেন বলে ‘ফিসফাসফিস’ করে বলছেন অনেকে।

মাহিয়া মাহিএর আগে নানা অভিযোগসহ মাহির জন্ম-ঘর জাজ মাল্টিমিডিয়া ঘোষণা দিয়ে বিদায় করলেন তাকে। তবে গেল রোজার ঈদে জাজ-মাহির শেষ ছবি ‘অগ্নি-টু’ দিয়ে খানিক কাছাকাছি আসে দুপক্ষই। যদিও ছবিটি মুক্তির ডামাডোল শেষে আবার ফিকে হয় সবকিছু। জাজের প্রযোজক আবদুল আজিজ মনোযোগ দেন নতুন নায়িকা নুসরাত ফারিয়ার প্রতি। আর হুট করে ঘরহারা মাহি বিচ্ছিন্নভাবে নতুন ছবির স্বাক্ষর অভিযান চালান বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠানে। গড়ে তোলেন গৃহসজ্জার দোকান ‘স্করপিয়ন হাট’। শুরু করেন মেহের আফরোজ শাওনের ছবি ‘কৃষ্ণপক্ষ’র শ্যুটিং। জোর গুঞ্জন এবং প্রমাণ মেলে বিয়েরও।
সবমিলিয়ে মাহি জাজের ছাতা থেকে বেরিয়ে ভালোই রৌদ্রস্নান করছিলেন গেল ছ’মাস। তবে খুব সম্প্রতি জাজে ফেরার খবরে ফের সরগরম হয়ে ওঠে মিডিয়া। পাশাপাশি কলকাতার একটি প্রভাবশালী পত্রিকাতেও খবরটি প্রকাশ করায়- বিষয়টি জোরালো হয় চারদিকে। তাছাড়া এ বিষয়ে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বরাবরই ‘সম্ভাবনা’র কথা বলে এসেছেন গণমাধ্যমে। তবে বাংলা ট্রিবিউনের সঙ্গে সাম্প্রতিক আলাপে ভালোই ‘ইউটার্ন’ নিলেন এ প্রযোজক।
স্পষ্ট করে বললেন, ‘মাহির ফেরার বিষয়ে কিছুদিন আগে কয়েকটি সংবাদ প্রকাশিত হয়, যা মোটেই সত্য না। তার সঙ্গে আপাতত আমাদের কোনও প্রজেক্ট হচ্ছে না। প্রজেক্ট না হলে ফেরারও প্রশ্ন আসে না।’
এমন জবাবের বিপরীতে পাল্টা জিজ্ঞাসাও ছিল। কলকাতার জিতের সঙ্গে ‘ওয়ারিশ'-এর নায়িকা হিসেবে কিংবা মাহির ‘মায়ার বাঁধন’ছবিটি আপনারা প্রযোজনা করছেন- এটাও তো শোনা যাচ্ছে। এ বিষয়ে আজিজ বলেন, “জিতের সঙ্গে চুক্তি হলে তখন ওই প্রজেক্ট হবে। চুক্তি না করে আগাম বলা ঠিক নয়। অন্যদিকে মাহির উদ্যোগে ‘মায়ার বাঁধন’ ছবিটি নিয়ে এখনও আমরা কিছু ভাবিনি।”
জাজে ফেরা নিয়ে মিডিয়ায় এখন যতই জোর গুঞ্জন থাকুক, আবদুল আজিজের এমন স্পষ্ট বক্তব্যের পর ‘নিজ ঘরে মাহির ফেরা’ নিয়ে বেশ অনিশ্চিয়তা তৈরি হয়েছে নতুন করে- এমনটা নিশ্চিত করেই বলা যায়।
তবে এ বিষয়ে মাহির কোনও বক্তব্য পাওয়া যায়নি।
প্রসঙ্গত, জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে মাহিয়া মাহি এ পর্যন্ত এক ডজন ছবিতে অভিনয় করেছেন।
/জেডএ/এমএম/

লাইভ

টপ