behind the news
Vision  ad on bangla Tribune

আত্মহত্যা করেছেন ‘বালিকা বধূ’র প্রত্যুষা

বাংলা ট্রিবিউন ডেস্ক১২:৪৯, এপ্রিল ০২, ২০১৬


প্রত্যুষাজনপ্রিয় ভারতীয় টিভি সিরিয়াল `বালিকা বধূ’তে আনন্দি চরিত্রে রূপদানকারী অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জির অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

তিনি গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।
সূত্র জানায়, প্রত্যুষাকে গোরেগাঁওয়ের বাসভবনে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তাকে কোকিলাবেন হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতাল কর্তৃপক্ষই পুলিশকে খবর দেয়।
এ প্রসঙ্গে ডিসিপি ধনঞ্জয় কূলকার্নি বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন। এ বিষয়ে তদন্ত চলছে।’
আবার পুলিশ অন্য সূত্র জানায়, রাহুল রাজ সিং নামের এক ব্যক্তি নিজেকে প্রত্যুষার প্রেমিক বলে পরিচয় দিয়ে কন্ট্রোল রুমে ফোন করে এই আত্মহত্যার কথা জানান। তবে কোথাও কোনও সুইসাইড নোট খুঁজে পায়নি পুলিশ।
প্রত্যুষার সহকর্মী আরেক অভিনেত্রী ডলি বিন্দ্রা বলেন, ‘প্রত্যুষা আত্মহত্যা করতে পারে এটা একটা অবিশ্বাস্য ব্যপার। আমি তাকে চিনি। সে অত্যন্ত শক্ত ধাঁচের মেয়ে।’
প্রত্যুষা ২০১০ সালে ‘বালিকা বধূ’ সিরিয়ালে অভিনয় করে নজর কাড়েন। পরে ওই সিরিয়ালের নির্দেশকের সঙ্গে মতানৈক্য হওয়ায় চরিত্রটিতে অভিনয় ছেড়ে দেন তিনি। ‘বিগ বস’ ও ‘ঝলক দিখলা যা’-এর মতো রিয়েলিটি শোতেও কাজ করেছেন তিনি।

সূত্রঃ দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

/ইউআর/ এম/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

Mojo  ad on Bangla Tribune
টপ