behind the news
Vision  ad on bangla Tribune

অটিস্টিক শিশুরা যখন র‌্যাম্প মডেল

বিনোদন রিপোর্ট১৪:২৯, এপ্রিল ০৩, ২০১৬

অটিজম শিশুরা যখন র‌্যাম্প মডেল!অটিস্টিক শিশুরাও র‌্যাম্প মডেলিং মঞ্চে সমান পারদর্শী ক্যাটওয়াকে। র‌্যাম্প মডেলদের মতোই তারা সমান তালে হেঁটেছেন উপস্থিত অডিতথি-দর্শকদের সামনে। শুধু কি র‌্যাম্প মডেলিং? একই মঞ্চে তারা নেচে-গেয়ে-ছবি এঁকে মাত করেছেন সবাইকে।

আর এমনটি দেখা গেছে আরটিভি আয়োজিত অটিস্টিক শিশুদের নিয়ে একটি বিশেষ অনুষ্ঠানে। কাল ২ এপ্রিল শনিবার ছিল বিশ্ব অটিজম সচেতন দিবস। আরটিভি তেজগাঁ বেঙ্গল স্টুডিওতে এদিন সন্ধ্যায়  বিশেষ শিশুদের নিয়ে দ্বিতীয়বারের মতো  উদযাপন করা হলো দিনটি।

বর-কনে সাজে অটিজম শিশুরা।বিশ্ব অটিজম সচেতন দিবস এ অটিস্টিক শিশুদের অংশগ্রহণে নাচ, গান, আবৃত্তি ও ফ্যাশন শো দিয়ে সাজানো হয়েছিল অনুষ্ঠানটি। পাশাপাশি ছিলো চিত্রাঙ্কন প্রতিযোগিতা। এছাড়াও সিসিমপুরের অংশগ্রহণে ছিলো বিশেষ অনুষ্ঠান। বিশেষ শিশুদের সঙ্গে গান পরিবশেন করেন, মৌটুসী পার্থ, ডিফারেন্ট টার্চ এর মেজবাহ। নৃত্য করেন চাঁদনী ও আজরা মাহমুদের কোরিওগ্রাফি এবং তানজিম শারমীন মিউনির মেকওভারে  ছিলো বিশেষ র‌্যাম্প শো। এতে অংশগ্রহণ করেন র‌্যাম্প মডেল ইমি, রুমা, মিথিলা, রাজ, নাহিদ, জনি, বৃষ্টি প্রমূখ।

অটিজম শিশুরা গাইছেন মেজবার সঙ্গে।অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকী, আরটিভির চেয়ারম্যান মোরশেদ আলম এমপি, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা  সৈয়দ আশিক রহমান, এসএমসি এন্টারপ্রাইজ লি.-এর এমডি মোঃ আলী রেজা খান এবং ডি কে আইডিয়াল স্কুল এন্ড কলেজের পক্ষে খন্দকার ইসমাইল প্রমূখ।

অনুষ্ঠানটি প্রচার করে আরটিভি । সৈয়দা মুনিরা ইসলামের পরিকল্পনায় ও পরিচালনায় শাকিলা মতিন মৃদুলার সঞ্চালনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেন শাহরিয়ার ইসলাম।

অটিজম শিশুরা যখন র‌্যাম্প মডেল!/এমএম/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

টপ