Vision  ad on bangla Tribune

টেইলর সুইফট অ্যাওয়ার্ড পাচ্ছেন সুইফট নিজেই

বাংলা ট্রিবিউন ডেস্ক০০:০০, এপ্রিল ০৭, ২০১৬

টেইলর সুইফটনোবলে প্রাইজ থেকে হেইজম্যান ট্রফি; বিশ্বের সবগুলো গুরুত্বপূর্ণ পুরস্কারের সঙ্গে ব্যক্তির নাম জড়িয়ে আছে। আর এই তালিকায় সংগীতশিল্পী টেইলর সুইফটের নামে চালু হওয়া পুরস্কারটির মাধ্যমে ইতিহাসে অমর করে রাখার দিকে এগিয়ে যাচ্ছেন সুইফট।
তবে খুব কম মানুষই প্রত্যাশা করেছিলেন নিজের নামে চালু করা অ্যাওয়ার্ডটি প্রথমবারের তিনিই পেতে যাচ্ছেন।
সোমবার বিএমআই পপ অ্যাওয়ার্ডস তাদের ৬৪তম পুরস্কারের ঘোষণা দিয়েছে। তাদের ঘোষণা মতে, ১০ মে সুইফট গ্রহণ করবেন টেইলর সুইফট অ্যাওয়ার্ড। এছাড়া বিখ্যাত সংগীত লেখক ব্যারি মান ও সিনথিয়া ওয়েইল এবার বিএমআই আইকন অ্যাওয়ার্ড গ্রহণ করবেন।
এক বিবৃতিতে বিএমআই সভাপতি ও সিইও মাইক ও’নেইল জানান, আজকের সন্ধ্যা সংগীত ও শৈল্পিক গান লেখার ক্ষেত্রে সবচেয়ে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য তাদের প্রতি শ্রদ্ধা জানানোর সত্যিকার আয়োজন। তারা হলেন, টেইলর সুইফট, বারি মান ও সিনথিয়া ওয়েইল।
নিজের নামের অ্যাওয়ার্ড পাওয়া শিল্পী অবশ্য সুইফট একা নন।  ১৯৯০ সালে বিএমআই মাইকেল জ্যাকসনের নামে চালু করা অ্যাওয়ার্ড তাকেই দিয়েছিল।
এই অ্যাওয়ার্ড ছাড়াও সম্প্রতি বেশ কিছু পুরস্কার জিতেছেন সুইফট। বছরের সেরা নারী শিল্পিী, বছরের সেরা অ্যালবাম, সেরা ট্যুর অ্যাওয়ার্ড জিতেছেন। এছাড়াও সংগীতের গুরুত্বপূর্ণ পুরস্কার গ্র্যামিও জিতেছেন ফেব্রুয়ারি মাসে। গ্র্যামিতে তিনি জিতেছেন বছরের সেরা অ্যালবাম, সেরা পপ কণ্ঠ ও সেরা মিউজিক ভিডিও’র পুরস্কার।


সূত্র: ইডাব্লিউডটকম।

/এএ/

লাইভ

টপ