রেডিসন ব্লু’তে আরবের ইফতার করলে তুরস্কে ভ্রমণের সুযোগ

Send
জার্নি রিপোর্ট
প্রকাশিত : ২৩:০০, এপ্রিল ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:১০, এপ্রিল ২৪, ২০১৯

রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে রয়েছে আরবের ইফতারক’দিন পরেই শুরু হবে রমজান মাস। এ উপলক্ষে রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন আয়োজন করছে ‘এসেন্স অব অ্যারাবিয়া’। পাঁচতারকা হোটেলটির উৎসব মিলনায়তনে মাসজুড়ে থাকবে আরবের ইফতার। ফলে ঢাকাতেই পাওয়া যাবে উটের মাংস, মধ্যপ্রাচ্যের খেজুর, মিষ্টি, শরবতসহ অনেক কিছু।

ইফতারের বুফেতে থাকবে আরবের উজি থেকে শুরু করে কুসকুস, হুমুস, বিভিন্ন রঙের শরবত ও মিষ্টান্নসহ নানান স্বাদের খাবার। মিষ্টির মধ্যে উম আলী, বাসবোসা, কুনাফা, আইস-এল-সরায়ার মতো মিষ্টি আর বাবা গানুস ও ৩০ রকমের বেশি জাতের খেজুর মিলবে এতে। আরও থাকছে উটের মাংস দিয়ে বানানো কয়েকটি খাবার।

রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে রয়েছে আরবের ইফতাররেডিসন ব্লু’র ইফতার করতে আসা সব অতিথির জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ। প্রথম পুরস্কার তুরস্কের ঐতিহাসিক শহর ইস্তাম্বুলে যাওয়ার তার্কিশ এয়ারলাইনসের দুটি রিটার্ন টিকিট। দ্বিতীয় পুরস্কার রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে সঙ্গীসহ এক রাত থাকার সুযোগ। তৃতীয় পুরস্কার পরিবারের জন্য ডিনার বুফেসহ আরও অনেক পুরস্কার।

রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের জ্যেষ্ঠ নির্বাহী (বিপণন যোগাযোগ) তাশনুভা সুমাইয়া ইসলামের আশা, রোজাদারদের জন্য রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের ‘এসেন্স অব অ্যারাবিয়া’ ইফতার বুফে রমজান মাসের আনন্দকে দ্বিগুণ করে তুলবে।

রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে রয়েছে আরবের ইফতাররেডিসনে ইফতার কিংবা ডিনারের দাম জনপ্রতি ৩৯০০++ টাকা। তবে ৪ থেকে ১০ বছরের শিশুদের জন্য বুফে খাবারের মূল্য পড়বে ১৯০০++ টাকা। বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পাবেন একটি কিনলে একটি ফ্রি (বোগো) অফার। এক্ষেত্রে শর্ত প্রযোজ্য।

/জেএইচ/
টপ