নতুন বছর উদযাপনে উবারের বিশেষ ছাড়

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৩:২০, ডিসেম্বর ১৫, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৬:২২, ডিসেম্বর ১৫, ২০১৮

গেল বছরের সকল কলুষতা মিটিয়ে নতুন বছরকে স্বাগত জানাতে পুরো বিশ্ব অপেক্ষা করে থার্টি ফার্স্ট নাইট বা নতুন বছরের আগের রাত উদযাপনের জন্য। পুরো বিশ্বের মতো বাংলাদেশেও এই রাতটি নতুন বছরের কাউন্টডাউন করার মাধ্যমে অত্যন্ত জাঁকজমকপূর্ণভাবে পালন করা হয়।

প্রতিবছর থার্টি ফার্স্ট নাইট উদযাপন করার পরিকল্পনা আগে থেকেই তৈরি হয়ে যায়। সারা দিনের সকল কাজ আগেভাগে গুছিয়ে রাখা হয় যেন সঠিক সময়ে সঠিক স্থানে পৌঁছানো যায়। তবে এই দিনে ঢাকা-চট্টগ্রামসহ দেশের বিভিন্ন শহরে কড়া নিরাপত্তার ব্যবস্থা রাখা হয় যেন কোনো ধরনের সমস্যা না হয়। ফলে যাতায়াত ব্যবস্থায় কিছুটা রদবদল আনতে হয়। তাই এই রাতে উবার হতে পারে আপনার যাত্রাপথের সর্বোত্তম সঙ্গী।

কোথাও যাওয়ার জন্য হোক বা রাতে কাউন্টডাউন শেষ করে বাড়ি ফেরার জন্য হোক ব্যবহার করতে পারেন উবারের গাড়ি সার্ভিসগুলো (উবার এক্স, উবার প্রিমিয়ার)। কারণ উবার আপনার সুবিধার্থে ২৪ ঘণ্টাই সচল।

এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্তর হোক বা গুলশান, ধানমন্ডি অথবা বনানীর কনসার্ট দেখার জন্য হোক একবারে হায়ার করতে পারেন উবার হায়ার, যেটি সর্বোচ্চ ১০ ঘণ্টা আপনার সাথে থাকবে। তাই যাওয়া আসার জন্য থাকুন চিন্তামুক্ত।

 

/এফএএন/

লাইভ

টপ