Vision  ad on bangla Tribune

ঢাকায় আসছেন ফুড ক্রিটিক ম্যাট প্রেস্টন

লাইফস্টাইল রিপোর্ট১৭:১২, মার্চ ১৬, ২০১৬

ম্যাট প্রেস্টন

জনপ্রিয় কুকিং রিয়ালিটি শো মাস্টার শেফ অস্ট্রেলিয়ার বিচারক, বিশ্বখ্যাত ফুড ক্রিটিক এবং ফুড জার্নালিস্ট ম্যাট প্রেস্টন এমাসের শেষের দিকে বাংলাদেশে আসছেন। বাংলাদেশের সবচেয়ে খ্যাতনামা কুকিস ব্র্যান্ড রিভোলি আয়োজিত “মিট ম্যাট প্রেস্টন” অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য প্রথমবারের মতো তিনি এদেশে আসছেন।

বলা প্রয়োজন, ম্যাট প্রেস্টন আন্তর্জাতিক মানসম্পন্ন ও সুস্বাদু রিভোলি কুকিস-এর ব্র্যান্ড এনডোর্সার । ইউনিমেক ফুড ফ্যাক্টরির রিভোলি ব্যান্ডের কুকিস স্বল্প সময়ের মধ্যে সংশ্লিষ্ট মহলে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়েছে। উল্লেখ্য রিভোলি আয়োজিত ‘মিট ম্যাট প্রেস্টন’ ক্যাম্পেইনটি এখন দেশের সব শীর্ষস্থানীয় চেইন সুপার শপে চলছে এবং যে কেউ এই কার্যক্রমে অংশ নিয়ে সুযোগ পেতে পারেন ম্যাট প্রেস্টনের সাথে দেখা করার ও কুকিস খাওয়ার।

ম্যাট প্রেস্টন শুধু মাস্টার শেফ অস্ট্রেলিয়ার বিচারকই নন, তিনি বিশ্ববিখ্যাত ‘ভোগ’ ম্যাগাজিনের রেস্টুরেন্ট রিভিউয়ারও। একই সাথে তিনি অস্ট্রেলিয়ার বিখ্যাত সব ফুড ম্যাগাজিনে রিভিউও লেখেন। ফুড ক্রিটিক হিসেবে তার জনপ্রিয়তা এবং নির্ভরযোগ্যতার কারণে রিভোলি তাকে বেছে নিয়েছে ব্র্যান্ড এনডোর্সার হিসেবে।

বাংলাদেশের রিভোলি কুকিসের অনন্য স্বাদের কারণে দক্ষিণ এশিয়া সম্পর্কে আগ্রহী হয়ে ওঠেন ম্যাট প্রেস্টন এবং তারই ধারাবাহিকতায় তিনি নিজেই আসছেন সরাসরি তার ভক্তদের সাথে কথা বলতে এবং রিভোলির বাজারজাতকরণ কার্যক্রমকে উৎসাহিত করতে। উল্লেখ্যে

বিশ্বমানের রিভোলি কুকিস এখন বাংলাদেশেই তৈরি হচ্ছে এবং সর্বত্র পাওয়া যাচ্ছে।

/এফএএন/

লাইভ

টপ