Vision  ad on bangla Tribune

সাকিবের জন্য মাগুরাবাসীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

বাংলা ট্রিবিউন রিপোর্ট১৭:৪৫, মার্চ ২১, ২০১৭

মাগুরার জনসভায় বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী। ছবি: ফোকাস বাংলাজাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানের জন্য মাগুরাবাসীকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘সাকিবের জন্ম এ মাগুরায়। গতকাল শ্রীলঙ্কাকে হারিয়ে জয় ছিনিয়ে এনেছে। এ জন্য মাগুরাবাসীকে অভিনন্দন। কারণ সে মাগুরার সুযোগ্য সন্তান।’

মঙ্গলবার মাগুরার মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী এ মাগুরাবাসীকে এ অভিনন্দন জানান।

জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খানের সভাপতিত্বে  জনসভায় আরও বক্তব্য রাখেন-শিল্পমন্ত্রী ও দলের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, সভাপতিমণ্ডলীর সদস্য পিযুস কান্তি ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদ মাহবুব-উল-আলম হানিফ, আব্দুর রহমান, যুব ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেণ শিকদার, যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার, সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ।

বেলা ৩টা ২০ মিনিটে প্রধানমন্ত্রী জনসভার মঞ্চে আসেন। ৩টা ৪৫ মিনিটে বক্তব্য শুরু করেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাগুরার বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামের ফলক উন্মোচনসহ ১৫০ কোটি ৩১ লাখ টাকা ব্যয়ে সম্পন্ন ১৯টি প্রকল্পের উদ্বোধন করেন। একইসঙ্গে তিনি ১৭৭ কোটি ১১ লাখ টাকা ব্যয়ে ৯টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এর আগে আওয়ামী লীগ সভানেত্রী হিসেবে ২০০৮ সালে এক নির্বাচনি সভায় বক্তৃতা করেন শেখ হাসিনা। আর প্রধানমন্ত্রী হিসেবে তিনি সর্বশেষ মাগুরা সফর করেছেন ১৯৯৭ সালে।

জনসভায় মাগুরার সন্তান ও প্রধানমন্ত্রী ব্যক্তিগত সহকরী সাইফুজ্জামান শিখর জেলায় রেল লাইন, মেডিক্যাল কলেজ, আইনজীবী সমিতি ও  প্রেসক্লাব ভবন নির্মাণের দাবি করেন। এসময় তিনি প্রধানমন্ত্রীকে বলেন, ‘আজকাল পরীক্ষার প্রশ্নপত্রে কোনও জেলায় রেল লাইন নেই? এমন প্রশ্ন আসে।’

/এপিএইচ/এসএনএইচ/

লাইভ

টপ