উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে নবীনদের নিয়ে বর্ষবরণ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:৫৬, এপ্রিল ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:০২, এপ্রিল ২৪, ২০১৯

উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে নবীণবরণ ও বর্ষবরণ

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ঢাকা ক্যম্পাসে নবীন শিক্ষার্থীদের নিয়ে বর্ষবরণ করেছে আইন বিভাগ। বুধবার (২৪ এপ্রিল) ঢাকা আঞ্চলিক কেন্দ্রে আইন প্রোগ্রামের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীদের বরণ করে নেন শিক্ষক ও শিক্ষার্থীরা।

উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে নবীনবরণ ও বর্ষবরণের অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থীদের একাংশ

নবাগত শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠানে আইন প্রোগ্রামের সমন্বয়কারী অধ্যাপক ড. নাহিদ ফেরদৌসী বলেন, ‘উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীরা আজ দেশের গুরুত্বপূর্ণ পদে নিজেদের জায়গা করে নিয়েছেন। নতুন যারা ভর্তি হচ্ছেন তারা আরও বেশি ভালো করবেন। এই বিশ্ববিদ্যালয়ে এক সময় ছাত্র-ছাত্রীরা ভর্তিতে আগ্রহ দেখাতো না। আর এখন পরীক্ষার মাধ্যমে যোগ্যতার প্রমাণ দিয়ে ভর্তি হতে হয়। দেশের নামকরা পবলিক বিশ্ববিদ্যালয়গুলোর সঙ্গে পাল্লা দিয়েই চলছে এই বিশ্ববিদ্যালয়।

নবীনবরণ ও বর্ষবরণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন আইন প্রোগ্রামের সহকারী অধ্যাপক খন্দকার কোহিনুর আখতার

অনুষ্ঠানে বক্তব্য রাখেন আইন প্রোগ্রামের সহকারী অধ্যাপক খন্দকার কোহিনুর আখতার, সহকারী অধ্যাপক বায়েজিদ হোসেন, আইন বিভাগের শেষ বর্ষের ছাত্র সাইফুল্লাহ বাহার, নিলুফার ইয়াসমিনসহ বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা।

সকাল থেকে ক্যাম্পাসে বৈশাখী উৎসবে মাতেন নবীন ও বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা। নবীনবরণ শেষে বর্ষকে বরণ করে নিতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ছবি: সাজ্জাদ হোসেন 

/এসএমএ/টিএন/

লাইভ

টপ