ব্রাসেলসে আওয়ামী লীগের ইফতার ও সংবর্ধনা

Send
ফারুক আহাম্মেদ মোল্লা, ব্রাসেলস
প্রকাশিত : ০১:৩৭, মে ২৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০১:৪০, মে ২৯, ২০১৯

ব্রাসেলসে স্থানীয় আওয়ামী লীগের ইফতার ও সংবর্ধনা অনুষ্ঠানে অতিথিরা

বেলজিয়াম আওয়ামী লীগের উদ্যোগে রাজধানী ব্রাসেলসে গত সোমবার (২৭ মে) ইফতার ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দেশটির স্থানীয় একটি হলরুমে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরীর সম্মানে সংবর্ধনা সভা দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়।


সংগঠনের সভাপতি শহিদুল হক শহিদের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন যুগ্ম সম্পাদক দাউদ খান সোহেল। উপস্থিত ছিলেন সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা ও বেলজিয়াম আওয়ামী লীগের উপদেষ্টা খোকন শরীফ।
অনুষ্ঠানে চট্টগ্রাম সিজেকেএস-এর কোষাধ্যক্ষ ব্যবসায়ী সাহাবুদ্দিন জাহাঙ্গীর, বঙ্গবন্ধু পরিষদ বেলজিয়ামের সাবেক সভাপতি ও উপদেষ্টা ড. ফারুক মির্জা, সহ-সভাপতি বাবু বিধান দেব, বাবু নিরঞ্জন চন্দ্র রয়, প্রচার সম্পাদক আখতারুজ্জামান, দফতর সম্পাদক রাইসুল ইসলাম রাছেল, বেলজিয়াম যুবলীগ সভাপতি খালেদ মিনহাজ, সম্পাদক মো. আরিফ উদ্দিনসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থী ও শিশু কিশোররা উপস্থিত ছিলেন।

বেলজিয়াম যুবলীগের সহ-সভাপতি হাসান আল মাসুদ পরিচালনায় দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। প্রধান অতিথির বক্তব্যে মশিউর রহমান বলেন, ‘বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে চলছে এবং এই অসম্ভবকে সম্ভব করেছেন জননেত্রী শেখ হাসিনা। তিনি তার প্রচণ্ড দেশপ্রেম নিরলস প্রচেষ্টা ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে দেশে বিদেশে দলমত নির্বিশেষে যার যার অবস্থান থেকে সবাইকে একযোগে কাজ করতে হবে।’ তিনি দেশের স্বার্থে বেলজিয়াম আওয়ামী লীগের ধরাবাহিক কর্মকাণ্ডের প্রশংসার পাশাপাশি এ ধরনের কর্মসূচি চালিয়ে যাওয়ার আহ্বান জানান। 


/এনসি/টিএন/

লাইভ

টপ