যুবলীগ নেতা খালেদকে আরও সাতদিনের রিমান্ডে চায় পুলিশ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০১:০০, সেপ্টেম্বর ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০১:০৭, সেপ্টেম্বর ২৩, ২০১৯

খালেদ মাহমুদ ভূঁইয়া (ছবি: সংগৃহীত)

ঢাকা মহানগর যুবলীগের দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে মাদক আইনের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেছে পুলিশ। রবিবার (২২ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রট সাদবীর ইয়াসির আহসান চৌধুরির আদালতে এ আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) সফিকুল ইসলাম। আবেদন গ্রহণ করে আগামী ২৯ সেপ্টেম্বর রিমান্ড শুনানির দিন ধার্য করেন বিচারক। এসআই সফিকুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন।

এর আগে গত ১৯ সেপ্টেম্বর রাতে অস্ত্র মামলায় চারদিন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় খালেদ মাহমুদ ভূঁইয়ার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, রাজধানীর ফকিরাপুল ইয়ংমেন্স ক্লাবে ‘ক্যাসিনো’ চালানোর অভিযোগে বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার পর গুলশানের নিজ বাসা থেকে খালেদ মাহমুদ ভূঁইয়াকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তার বাসা থেকে একটি অবৈধ পিস্তল, ছয় রাউন্ড গুলি, ২০১৭ সালের পর নবায়ন না করা একটি শটগান ও ৫৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরদিন (বৃহস্পতিবার) দুপুরে তাকে গুলশান থানায় নেয় র‌্যাব। এরপর তার বিরুদ্ধে একই থানায় অস্ত্র, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও মানি লন্ডারিং প্রতিরোধ আইনে আলাদা তিনটি মামলা দায়ের করেন র‌্যাব ৩-এর ওয়ারেন্ট অফিসার গোলাম মোস্তফা।

 

/টিএইচ/এমএ/

লাইভ

টপ