behind the news
Vision  ad on bangla Tribune

বরগুনায় আ.লীগ ১, আ.লীগ বিদ্রোহী ১, বেতাগীতে এগিয়ে গোলাম কবীর

বরগুনা প্রতিনিধি০২:৩৭, ডিসেম্বর ৩১, ২০১৫

হামলা, ভাংচুর, কেন্দ্র দখল আর পুলিশের গুলির মধ্য দিয়ে শেষ হয়েছে বরগুনার তিনটি পৌরসভার নির্বাচন। এর মধ্যে প্রাপ্ত ফলে পাথরঘাটায় আওয়ামী লীগ ও সদরে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। অন্য পৌরসভা বেতাগীর একটি কেন্দ্রে ভোট স্থগিত করা হয়েছে। এই পৌরসভাতেও আওয়ামী লীগ প্রার্থী এগিয়ে রয়েছেন। জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় এসব তথ্য নিশ্চিত করেছে।

বরগুনা

বরগুনা পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র মো. শাহাদাত হোসেন ৯টি কেন্দ্রের মধ্যে ৮টি কেন্দ্রে পাঁচ হাজার ৮৯৩ ভোট পেয়ে পুণরায় নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ পেয়েছেন দুই হাজার ৫২৮ ভোট। সকালে স্থগিত হওয়া গগন মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রটিতে মোট দুই হাজার ৯৪৪ ভোট থাকলেও শাহাদাতের বিজয়ে তা কোনও প্রভাব ফেলতে পারেনি।

পাথরঘাটা পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী আনোয়ার হোসেন আকন ছয় হাজার ৬৩ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী ও বর্তমান মেয়র মল্লিক মোহাম্মদ আইউব পেয়েছেন দুই হাজার ৬৩২ ভোট।

এছাড়া, বেতাগীতে নয়টি কেন্দ্রের মধ্যে পূর্ব বেতাগী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রটি স্থগিত করা হয়েছে। এখানে আট কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী এবিএম গোলাম কবীর দুই হাজার ১৭৬ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। আর বিএনপি প্রার্থী মো. হুমায়ুন কবির পেয়েছেন এক হাজার ৫৬১ ভোট।

 

/টিএন/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

IPDC  ad on bangla Tribune
টপ