behind the news
Rehab ad on bangla tribune
Vision Refrigerator ad on bangla Tribune

জাপার ‘সবেধন নীলমণি’ নাগেশ্বরী

কুড়িগ্রাম প্রতিনিধি০৭:৪৫, ডিসেম্বর ৩১, ২০১৫

কুড়িগ্রাম

কুড়িগ্রামের ৩টি পৌরসভায় ৬৩টি ভোটকেন্দ্রের মধ্যে ৬১টি কেন্দ্রে ভোট গণনা শে‌ষে পাওয়া বেসরকারি ফল অনুযায়ী কু‌ড়িগ্রামের তিনটি পৌরসভার একটিতে জাতীয় পার্টি ও আরেকটিতে আওয়ামী লীগের প্রার্থী জয়ী হয়েছেন। অপর পৌরসভা উলিপুরে ফলাফল স্থগিত ঘোষণা করা হ‌য়ে‌ছে। দেশের ৫৫টি পৌরসভায় অংশ নিয়ে এই একটি পৌরসভায় জয় পেলেন জাতীয় পার্টির কোনও প্রার্থী।

কু‌ড়িগ্রাম পৌরসভায় নৌকা প্রতীক নি‌য়ে আওয়ামী লীগ সম‌র্থিত আব্দুল জ‌লিল পে‌য়ে‌ছেন   ১৮৭১০ ভোট পে‌য়ে মেয়র নির্বাচিত হ‌য়ে‌ছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএন‌পি মনোনীত মেয়র প্রার্থী নূর ইসলাম নুরু পে‌য়ে‌ছেন ১৫১৪৪ ভোট। উল্লেখ্য, এই  প্রথম আওয়ামী লী‌গের কো‌নও প্রার্থী কু‌ড়িগ্রাম পৌরসভার মেয়র হি‌সে‌বে নির্বা‌চিত হ‌লেন।

জাতীয় পা‌র্টি মনোনীত প্রার্থী‌ আব্দুর রহমান

না‌গেশ্বরী পৌরসভায় জাতীয় পা‌র্টি মনোনীত প্রার্থী‌ আব্দুর রহমান ১০ হাজার ২৪৩ ভোট পে‌য়ে মেয়র নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী‌ লীগ সম‌র্থিত প্রার্থী মোহাম্মদ হো‌সেন ফাকু নৌকা প্রতীক নি‌য়ে পে‌য়ে‌ছেন  ৮ হাজার ৯০৫ ভোট।

এদিকে‌ উলিপুর পৌরসভায় দুটি ভোট কে‌ন্দ্রে ভোট গ্রহণ স্থগিত থাকায় সেখা‌নে ফল ঘোষণা স্থগিত করা হ‌য়ে‌ছে। ত‌বে সেখা‌নে ১৬টি কে‌ন্দ্রের বেসরকারি ফল অনুযায়ী ‌বিএনপি সম‌র্থিত প্রার্থী তা‌রিক আবু আলা চৌধুরী ৭৭৬৭ ভোট পে‌য়ে এগিয়ে র‌য়ে‌ছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদুর রহমান সাজু পেয়ে‌ছেন  ৫৫৮৮ ভোট।

/টিএন/এইচকে/

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ