শাবিতে ক্যারিয়ার ফেস্টিভ্যাল শুরু বুধবার

Send
শাবি প্রতিনিধি
প্রকাশিত : ১০:৫০, মার্চ ২৩, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১০:৫০, মার্চ ২৩, ২০১৬

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি)সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ক্যারিয়ার বিষয়ক অন্যতম সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাবের’ আয়োজনে দুই দিনব্যাপী সপ্তম বিডি-জবস ক্যাম্পাস ক্যারিয়ার ফেস্টিভ্যাল ২০১৬ অনুষ্ঠিত হচ্ছে আজ (২৩ মার্চ) বুধবার। সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে শাবির উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভূইয়া এ ফেয়ারের উদ্বোধন করেন। দুই দিনব্যাপী ফেস্টিভ্যালের সার্বিক সহযোগিতায় থাকছে বিডি জবস।

সাস্ট ক্যারিয়ার ক্লাবের মিডিয়া অ্যান্ড পাবলিকেশন সেক্রেটারি জনি দেব জানান, ফেস্টিভ্যালে স্থানীয় ও বহুজাতিক ২২টি কোম্পানি অংশ নিচ্ছে। তারা শাবি শিক্ষার্থীদের মধ্য থেকে সবোর্চ্চ ৩৯টি পদে স্থায়ী এবং পার্ট টাইম নিয়োগ দেবেন।

ফস্টিভ্যালের প্রথম দিন চলবে সিভি কালেকশন। শিক্ষার্থীরা তাদের পছন্দের কোম্পানিগুলোতে সিভি জমা দেওয়া ছাড়াও নতুন কোম্পানিগুলো সম্পর্কে জানতে পারবে। এরপরে বাছাইকৃত প্রার্থীদের পরবর্তী দিন ভাইভার জন্য ডাকা হবে। তবে কেবল শাবির শিক্ষার্থীরাই সিভি জমা দিতে পারবেন।

উল্লেখ্য, আবেদনের জন্য একজন পার্থীকে অবশ্যই বিডি জবস এর নির্দিষ্ট লিংকে গিয়ে রেজিস্ট্রেশন করে টোকেন নম্বর সংগ্রহ করতে হবে। কোম্পানিতে সিভি দেওয়ার সময় টোকেন নম্বরটি সিভির উপরে লিখে দিতে হবে। একাধিক কোম্পানিতে আবেদনের জন্য একাধিক সিভি এবং পাসপোর্ট সাইজের এক কপি রঙিন ছবি সাথে আনতে হবে। এছাড়াও প্রথমদিন তাৎক্ষণিক টোকেন নম্বর নেওয়ার ব্যবস্থাও থাকবে।

/এফএস/

লাইভ

টপ