রাজধানীতে ‘বন্ধুর’ ছুরিকাঘাতে বন্ধু খুন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:৪৭, মার্চ ২৬, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৯:৫১, মার্চ ২৬, ২০১৬

হত্যারাজধানীর পল্লবীতে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহতের নাম নিজাম মিয়া (২৭)। তিনি একটি হোটেলের কর্মচারী ছিলেন। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়।
নিহত নিজাম মিয়ার বাবার নাম খবির উদ্দিন। গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ শ্রীপুর এলাকায় তাদের বাড়ি বলে জানা গেছে। তিনি মিরপুর-৭ এলাকায় একটি হোটেলে কাজ করতেন।
নিজাম মিয়ার স্ত্রী লাকি আক্তার জানান,  শুক্রবার রাত ১০টার দিকে নিজাম ও তিনি একসঙ্গে মিরপুর সাড়ে-১১ এর পোস্ট অফিসের গলি দিয়ে বাসায় যাচ্ছিলেন। এ সময় স্থানীয় তৌহিদুল নামে এক ব্যক্তি নিজামকে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যান। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
লাকি আক্তার আরও জানান, তৌহিদুল তার স্বামীর পূর্বপরিচিত ছিলেন। তাদের সঙ্গে আগেই সম্পর্ক ছিল। তবে, কয়েকমাস ধরে তাদের মধ্যে ঝামেলা চলছিল। কী নিয়ে ঝামেলা চলছিল, তা জানাতে পারেননি লাকি আক্তার।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাতের ঘটনা ঘটতে পারে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় তৌহিদুলকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

/এআরআর/এমএনএইচ/

লাইভ

টপ