গণফোরামের জাতীয় কাউন্সিল ২৩ ও ২৪ মার্চ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:১৮, জানুয়ারি ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:২০, জানুয়ারি ১২, ২০১৯

গণফোরামের সংবাদ সম্মেলনআগামী ২৩ ও ২৪ মার্চ ঢাকায় গণফোরামের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। একই সঙ্গে দলটি গণতন্ত্র পুনরুদ্ধারের নিয়মতান্ত্রিক আন্দোলনকে জোরদার করতে অবিলম্বে জেলায় জেলায় সাংগঠনিক সফল শুরু করারও সিদ্ধান্ত নিয়েছে। গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু এ তথ্য জানিয়েছেন। শনিবার (১২ জানুয়ারি) বিকেলে মতিঝিলে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। এর আগে দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণফোরামের যে দুইজন নির্বাচিত হয়েছেন তাদের শপথ গ্রহণের বিষয়ে সিদ্ধান্ত কী জানতে চাইলে তিনি বলেন, ‘গণফোরাম এই বিষয়ে আরও আলাপ করে পরে সিদ্ধান্ত নেবে।’
সংবাদ সম্মেলনে বলা হয়, গণতন্ত্র পুনরুদ্ধারের লক্ষ্যে ভবিষ্যৎ গণতান্ত্রিক আন্দোলনে জাতীয় ঐক্যের কোনও বিকল্প নাই। তবে তাড়াতাড়ি জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করতে গিয়ে অনিচ্ছাকৃত যেসব ভুল-ত্রুটি হয়েছে তা সংশোধন করে ভবিষ্যতের জন্য সুদৃঢ় জাতীয় ঐক্য গড়ে তোলা হবে।
সংবাদ সম্মেলনে গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, নির্বাহী কমিটির সভাপতি সুব্রত চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য রেজা কিবরিয়া, মফিজুল ইসলাম খান কামাল, মোকাব্বির খান, এসএম আলতাফ হোসেন, আওম শফিকউল্লাহ, মোশতাক আহমেদ, রফিকুল ইসলাম পথিকসহ কেন্দ্রীয় কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

/এএইচআর/ওআর/

লাইভ

টপ