Vision  ad on bangla Tribune

ব্রাদার্সকে হারিয়ে প্রথম পর্বের শীর্ষে চট্টগ্রাম আবাহনী

বাংলা ট্রিবিউন রিপোর্ট০০:২৮, অক্টোবর ২০, ২০১৬

ব্রাদার্স ইউনিয়ন ও চট্টগ্রাম আবাহনীর ম্যাচের একটি মুহূর্তব্রাদার্স ইউনিয়কে ১-০ গোলে হারিয়ে জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্বের শীর্ষ স্থান নিশ্চিত করেছে চট্টগ্রাম আবাহনী। বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় আবাহনীর একমাত্র গোলদাতা ছিলেন মামুনুল ইসলাম।  এ জয়ে ১১ খেলায় ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থানে থেকে প্রথমপর্ব শেষ করলো চট্টগ্রাম আবাহনী। দ্বিতীয় স্থানে থাকা ঢাকা আবাহনীর চেয়ে এক পয়েন্ট এগিয়ে আছে তারা।

খেলার ২৪ মিনিটে অধিনায়ক মামুনুল ইসলামের ফ্রি কিক থেকে পাওয়া গোলে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। বামপ্রান্ত থেকে নেওয়া তার বাঁকানো ফ্রি-কিকটি গোল মুখে ড্রপ খায়। লাফিয়ে উঠে হাইতিয়ান ফরোয়ার্ড লিওনেল প্রিউক্স ও ব্রাদার্স গোলরক্ষক পিরু বল ঠেকানোর চেষ্টা করেন। কিন্তু দুজনের মাঝ দিয়ে বল ঠাঁই নেয় জালে।

৫৬ মিনিটে ব্রাদার্স চলে এসেছিল সমতার কাছাকাছি। হাইতিয়ান ফরোয়ার্ড অগাস্টিন ওয়ালসনের নেওয়া শট ডান দিকে ঝাঁপিয়ে পড়ে রুখে দেন আবাহনীর গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা। রিবাউন্ডে ভলি করেছিলেন মান্নাফ রাব্বি, সেটিও সোজা চলে যায় রানার গ্লাভসে।

৮৩ মিনিটে সোহেল রানার চিপে হেড করেছিলেন ব্রাদার্সের নাইজেরিয়ান ফরোয়ার্ড এনকোচা কিংসলে। দুরন্ত এক ড্রাইভে এটিও ঠেকিয়ে দেন রানা।

ব্রাদার্স শেষ পর্যন্ত গোলের দেখা না পাওয়ায় এক গোলের জয় ও শীর্ষ স্থান নিয়েই মাঠ ছাড়ে বন্দর নগরীর ক্লাবটি। 

/আরএম/এএ/

ULAB

লাইভ

টপ