behind the news
IPDC  ad on bangla Tribune
Vision  ad on bangla Tribune

ফ্র্যাঙ্কলিনের ব্যাটে রাজশাহীর সংগ্রহ ১২৪

বাংলা ট্রিবিউন রিপোর্ট১৯:৪৪, নভেম্বর ৩০, ২০১৬

ফ্র্যাঙ্কলিনের ব্যাটে রাজশাহীর সংগ্রহ ১২৪  (ফাইল ছবি)মিডিয়াম ফাস্ট বোলার মো. সাইফুদ্দিনের দুরন্ত এক স্পেলে বিধ্বস্ত হলেও শেষ দিকে জেমস ফ্র্যাঙ্কলিনের অপরাজিত ৪৪ রানে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ৭ উইকেটে ১২৪ রান করেছে রাজশাহী কিংস। 

দুই ওপেনার মমিনুল হক ও নুরুল হাসান সোহান দলকে যে সূচনাটা দিয়েছিলেন তা খারাপ ছিল না। মমিনুল ১৭ বলে তিনটি চারে ২০ ও নুরুল হাসান সোহান ১৩ বলে ১৭ রান করে বিদায় নেন।

ওয়ান ডাউনে ব্যাট করতে নেমেছিলেন বিসিবির আর্থিক শাস্তির খড়গে পরা সাব্বির রহমান। স্পিনার নাবিল সামাদের বল তুলে মেরে তিনি লং অনে ইমরুল কায়েসের হাতে বল জমা দেন! বিদায় নেওয়ার আগে আট রান করতে পেরেছিলেন তিনি।

এরপর টানা তিনটি উইকেট নিয়ে রাজশাহীর ব্যাটিং লাইনের মেরুদণ্ড ভেঙে দেন সাইফুদ্দিন। নবম ওভারের শেষ বলে সামিত প্যাটেলকে লেগ বিফোর, একাদশ ওভারের চতুর্থ বলে মেহেদী হাসান মিরাজকে কট বিহাইন্ড ও পরের বলেই অধিনায়ক ড্যারেন স্যামিকে কট বিহাইন্ড করেন সাইফুদ্দিন। সামিত প্যাটেল ৪, মিরাজ ৭ রান করলেও রানের খাতা খুলতে পারেননি অধিনায়ক স্যামি।

কুমিল্লা অধিনায়ক মাশরাফি শুরতে ফিরিয়েছিলেন নুরুল হাসান সোহানকে, লং অফে ক্যাচ নিয়েছিলেন আফগান লেগি রশিদ খান। ঠিক একই কম্বিনেশনে এবার বিদায় নেন ফরহাদ রেজা। ১৪ বলে ১৩ রান করেছিলেন রাজশাহীর এই অলরাউন্ডার।

বাকি সময় ক্রিজে চলে নিউজিল্যান্ড ব্যাটসম্যান জেমস ফ্র্যাঙ্কলিনের দাপট। তার কাজ আরও সহজ করে দেন পেসার শাহাদাত হোসেন। শেষ ওভারে তার কাছ থেকে ২৪ রান আদায় করে নেয় রাজশাহী। এর মাঝে ২২ রান ছিল ফ্র্যাঙ্কলিনের, শেষ বলে পুল করে স্কয়ার লেগ দিয়ে ছক্কা মেরে ৪৪ রানে অপরাজিত থাকেন ফ্র্যাঙ্কলিন। বল খেলেন ৩১টি, ছিল তিনটি ছয় ও দুটি চার।

১২ রানে তিন উইকেট নিয়ে ক্যারিয়ার সেরা টি-টোয়েন্টি বোলিং করেছেন সাইফুদ্দিন।

 

/আরএম/এফআইআর/

ULAB
Global Brand  ad on Bangla Tribune

লাইভ

IPDC  ad on bangla Tribune
টপ