Vision  ad on bangla Tribune

নেইমারের তিন ম্যাচের নিষেধাজ্ঞা কমেনি

স্পোর্টস ডেস্ক১২:২৬, এপ্রিল ২১, ২০১৭

নেইমাররয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কাছে নেইমারের তিন ম্যাচের নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করেছিল বার্সেলোনা। বৃহস্পতিবার তাদের আবেদন প্রত্যাখ্যান করেছে  আপিল কমিটি।

এ শাস্তির বিরুদ্ধে আর একটি পথ খোলা আছে কাতালান ক্লাবের জন্য। তারা ফেডারেশনের ক্রীড়া আদালতে আপিল করতে পারে। জানা গেছে, শুক্রবারই সেখানে যাচ্ছে তারা। আপিলে জিতে গেলে এবং নিষেধাজ্ঞা এক ম্যাচে নেমে গেলে রবিবার রিয়াল মাদ্রিদের বিপক্ষে ‘এল ক্লাসিকো’তে দেখা যাবে নেইমারকে।

এপ্রিলের শুরুতে মালাগার মাঠে বার্সার হারের দিন নেইমার দুইটি হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন। স্বাভাবিকভাবে এক ম্যাচ নিষিদ্ধ হতেন তিনি। কিন্তু মাঠ ছাড়ার সময় সহকারি রেফারিকে বিদ্রুপ করেন তিনি। শাস্তিও বেশি পেতে হয় তাকে।

ক্লাবের সঙ্গে চার মৌসুমে প্রথমবার নেইমার দেখেছেন লাল কার্ড। এজন্য রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে লা লিগায় খেলা হয়নি তার। স্প্যানিশ ফেডারেশনের কাছে আপিলে হেরে যাওয়ায় ‘এল ক্লাসিকো’য় খেলার সম্ভাবনাও প্রায় শেষ হয়ে গেল।

তবে ক্রীড়া আদালত কী করে সেটাই এখন দেখার অপেক্ষা। তাহলে রিয়াল ও ওসাসুনার বিপক্ষে লিগ ম্যাচে খেলার ক্ষীণ সম্ভাবনা সত্যি হয়ে দেখা দেবে। সূত্র- ইএসপিএনএফসি, গোলডটকম

/এফএইচএম/

ULAB
samsung ad on Bangla Tribune

লাইভ

টপ