এক বছর পর ফিরছেন স্টেইন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:৫৬, নভেম্বর ১৪, ২০১৭ | সর্বশেষ আপডেট : ২২:৫৬, নভেম্বর ১৪, ২০১৭

ট্রেনিং সেশনে স্টেইনলায়ন্সের বিপক্ষে রাম স্লাম টি-টোয়েন্টিতে দারুণ শুরু করেছিল টাইটানস। এবি ডি ভিলিয়ার্সের ১৯ বলে হাফসেঞ্চুরি চ্যাম্পিয়নদের এনে দেয় ৮ উইকেটের জয়। কুইন্টন ডি কক, আলবি মরকেল, ফেরহান বেহারডিয়েন ও এইডেন মারক্রামের মতো আন্তর্জাতিক তারকাদের নিয়ে গড়া দলটি বুধবার মুখোমুখি হবে নাইটসের। কিম্বার্লির এই ম্যাচে টাইটান পাচ্ছে আরেক তারকাকে- ডেল স্টেইন। দ্বিতীয় ম্যাচের জন্য ঘোষিত ১৩ জনের দলে রাখা হয়েছে তাকে। এক বছর পর আবারও মাঠে দেখা যেতে পারে দক্ষিণ আফ্রিকার এই পেসার।

স্টেইন গত ১২টি মাস কোনও ক্রিকেট খেলেননি। পার্থে গত বছরের নভেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্টে ডান কাঁধে গুরুতর চোটে পড়েন তিনি। এরপর সেরে উঠলেও পুরোপুরি ফিটনেস ফিরে পেতে গত কয়েক মাস লড়াই করেছেন। মাঠের চ্যালেঞ্জ নিতে প্রস্তুত স্টেইন।

টাইটানসের অফিসিয়াল ওয়েবসাইটে তিনি বলেছেন, ‘আমি মাঠে নামতে প্রস্তুত। হ্যা, এক বছর ধরে আমি খেলিনি বলে বড় কোনও প্রত্যাশা নেই। আমি শুধু আবার খেলতে চাই।’ তাই বলে সেই পুরানো স্টেইনকে ফিরে পাওয়ার প্রত্যাশা ভক্তদের না করতে বললেন ৩৪ বছর বয়সী এই প্রোটিয়া পেসার, ‘আমি ভক্তদের বলছি না যে আমি নেমেই ঘণ্টায় ১৫০ কিলোমিটার বেগে বল করব এবং পাঁচ উইকেট নেব। যদি ইকোনমি রেট ঠিক রেখে দুই একটি উইকেট নিতে পারি তাহলেই আমার জন্য দারুণ পাওয়া হবে।’ ক্রিকইনফো

/এফএইচএম/

লাইভ

টপ