আজিজভের গোলে শেখ রাসেলের জয়

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:০৬, জানুয়ারি ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:২৮, জানুয়ারি ২০, ২০১৯

Photo Arambag(Red)  Vs  Russel(Blue) 6শেখ রাসেল ক্রীড়া চক্র দারুণ জয়ে শুরু করলো এবারের প্রিমিয়ার লিগ। আরামবাগ ক্রীড়া সংঘকে ১-০ গোলে হারিয়েছে তারা। একমাত্র গোলটি উজবেকিস্তান ফরোয়ার্ড আজিজভ আলিশেরের।

ময়মনসিংহের রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে মাত্র তিন মিনিটে এগিয়ে যায় শেখ রাসেল। নাইজেরিয়ান ফরোয়ার্ড রাফায়েল উদোয়িনের পাসে উজবেকিস্তানের ফরোয়ার্ড আজিজভ জোরালো শটে লক্ষ্যভেদ করেন।

শুরুতে পিছিয়ে পড়া আরামবাগ গোল শোধে মরিয়া ছিল খেলার বাকি সময়। একাধিক সুযোগ পেলেও সফল হয়নি তারা।

আরামবাগ পরিষ্কার সুযোগ তৈরি করে ৩৮ মিনিটে। ডান দিক থেকে ফরোয়ার্ড জাহির হোসেনের বাড়িয়ে দেওয়া বলে শট নেন পল এমিল। কিন্তু ঝাঁপিয়ে পড়ে ক্যামেরুন ফরোয়ার্ডকে রুখে দেন শেখ রাসেল গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা। ৪২ মিনিটে মিডফিল্ডার রবিউল হাসানের ফ্রি কিক অল্পের জন্য লক্ষ্যভেদ হয়নি। তার শট ক্রসবারের উপর দিয়ে মাঠের বাইরে গেলে আবার হতাশ হতে হয় মারুফুল হকের দলকে।

দ্বিতীয়ার্ধে রক্ষণভাগ অভেদ্য রাখে শেখ রাসেল। তাতে আরামবাগের চেষ্টা ব্যর্থ হতে থাকে। জিতে লিগ মৌসুম শুরু করায় খুশি শেখ রাসেল কোচ সাইফুল বারী টিটু, ‘ঢাকার বাইরে ম্যাচ খেলা সহজ নয়। তার ওপর আরামবাগ কঠিন প্রতিপক্ষ। এমন ম্যাচ জিতে লিগ শুরু করা খুব ভালো ব্যাপার। আর দলের পারফরম্যান্সে আমরা খুশি।’

/টিএ/এফএইচএম/

লাইভ

টপ