মাত্র ১৫ রানে ৮ উইকেট হারিয়ে শেষ সানরাইজার্স!

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ০০:৪৩, এপ্রিল ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১০:২৯, এপ্রিল ১৫, ২০১৯

রাবাদা একা নেন ৪টি উইকেট। আইপিএলে আজকের ম্যাচগুলোতে ছিলো প্রোটিয়াদের আধিপত্য। চেন্নাইয়ের জয়ে ভূমিকা রেখেছেন ইমরান তাহির। আর দিল্লি ক্যাপিটালসের জয় পেতে ভূমিকা রেখেছেন পেসার কাগিসো রাবাদা ও ক্রিস মরিসরা। তাদের অসাধারণ বোলিংয়ে দিল্লির কাছে ৩৯ রানে হেরেছে সানরাইজার্স হায়দরাবাদ।

সাকিবহীন এই ম্যাচে ১৫৬ রানের লক্ষ্যে খেলতে নামা সানরাইজার্স এক সময় উড়ন্ত সূচনা করেছিলো। দুই ওপেনার জনি বেয়ারস্টো ও ডেভিড ওয়ার্নার মিলে শুরুতে রাবাদাদের বানিয়ে দেন নখদন্তহীন। ১০ ওভারে ৭২ রান করে ফেলা এই ওপেনিং জুটিটাই স্বপ্ন দেখাচ্ছিল সানরাইজার্সকে। কিমো পল ৩১ বলে ৪১ করে ফেলা বেয়ারস্টোকে সাজঘরে ফেরালে সানরাইজার্স হয়ে পড়ে তাসের ঘর।

ব্যাটসম্যানদের আসা যাওয়ার এই মিছিলে শুরুতে আক্রমণ হানেন পল। অপর প্রান্তে ওয়ার্নার ৪৭ বলে ৫১ রানে রাবাদার বলে ফিরলে এই সানরাইজার্স আর দাঁড়াতেই পারেনি। সেখান থেকে উত্তরণে কেউ ভূমিকাও রাখতে পারেননি। কারণ শেষ দিকে এক ওভারে ৩ উইকেট নিয়ে তাদের সর্বনাশের চূড়ান্ত করেন ক্রিস মরিস। রাবাদা লেজ ছেঁটে দিলে ১৮.৫ ওভারে ১১৬ রানে অলআউট হয় হায়দরাবাদ। যাদের শেষ ৮ উইকেট পড়েছে মাত্র ১৫ রানে!

২২ রানে সর্বোচ্চ ৪ উইকেট রাবাদার। তিনটি করে নেন মরিস ও কিমো পল। ম্যাচসেরা হয়েছেন কিমো পল। প্রতিপক্ষের ভয়ঙ্কর জুটিটা ভেঙেছেন তিনিই।

তার আগে টস হেরে ব্যাট করে দিল্লি। খুব বেশি বড় স্কোর নাহলেও যতটুকু হয়েছে তাতে ভূমিকা ছিলো মূলত অধিনায়ক শ্রেয়াস আইয়ারের ৪৫ আর কলিন মুনরোর ৪০ রান। ঋষভ পান্ত ২৩ ও অক্ষর প্যাটেল ১৪ রান করেন। তাতে ৭ উইকেটের বিনিময়ে ১৫৫ রান তুলে দিল্লি। হায়দরাবাদের পক্ষে খলিল নেন তিনটি উইকেট আর দুটি নেন ভুবনেশ্বর কুমার।

/এফআইআর/

লাইভ

টপ