গেতাফের মাঠে রিয়ালের গোলশূন্য ড্র

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১০:০৪, এপ্রিল ২৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১০:১৫, এপ্রিল ২৬, ২০১৯

2019-04-25T204414Z_2094512236_RC1CCF76C310_RTRMADP_3_SOCCER-SPAIN-GET-MADজিনেদিন জিদান ফেরার পর ৭ ম্যাচে তৃতীয়বার পয়েন্ট খোঁয়ালো রিয়াল মাদ্রিদ। বৃহস্পতিবার লা লিগায় গেতাফের মাঠে গোলশূন্য ড্র করেছে তারা।

এই ড্রয়ে তৃতীয় স্থানে থাকা রিয়াল শীর্ষ দল বার্সেলোনার (৮০) চেয়ে ১৫ পয়েন্ট পিছিয়ে গেলো। আর দুইয়ে থাকা অ্যাতলেতিকো মাদ্রিদের (৭১) চেয়ে ৬ পয়েন্ট কম তাদের। ৩৪ ম্যাচ শেষে রিয়ালের অর্জন ৬৫ পয়েন্ট।

কখনও চ্যাম্পিয়নস লিগে না খেলা গেতাফে শেষ চারে উঠে এসেছে। পঞ্চম স্থানে থাকা সেভিয়ার সঙ্গে সমান ৫৫ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে তারা।

দলে বেশ কয়েকটি পরিবর্তন এদিন এনেছিলেন জিদান। মার্সেলো, লুকা মদরিচ, টনি ক্রুস ও মার্কো আসেনসিও ছিলেন না একাদশে। প্রতিপক্ষের মাঠে তেমন কোনও সুযোগ তৈরি করতে পারেনি রিয়াল। ব্রাহিম দিয়াজ প্রাণবন্ত পারফর্ম করলেও দল গোলমুখ খুলতে পারেনি। বরং কেইলর নাভাস ডাবল সেভে জেইম মাতাকে থামিয়ে রিয়ালের হার এড়ান।

ম্যাচের শেষ দিকে গেতাফের পেনাল্টির আবেদন নাকচ হলে স্বস্তি পায় রিয়াল। দানি কারভাহালের চ্যালেঞ্জে তাদের বক্সে পড়ে যান মাতা। নিজেদের রক্ষণ ঠিকভাবে রিয়াল সামাল দিলেও করিম বেনজিমার আক্রমণভাগ সফল হয়নি। তাতে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে হয় মাদ্রিদ ক্লাবকে। ইএসপিএনএফসি

/এফএইচএম/

লাইভ

টপ