বাদ পড়ায় জুনায়েদের প্রতীকী ‘প্রতিবাদ’

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১১:৪৪, মে ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:১৭, মে ২১, ২০১৯

এমন ছবি দিয়ে পরে তা মুছেও দিয়েছেন জুনায়েদ।পাকিস্তানের বিশ্বকাপের প্রাথমিক স্কোয়াডে ছিলেন পেসার জুনায়েদ খান। সেসব এখন অতীত! কারণ চূড়ান্ত স্কোয়াডে যে জায়গা মেলেনি এই পেসারের। তাকে বাদ দিয়ে নেওয়া হয়েছে পেসার ওয়াহাব রিয়াজকে। পিসিবির এমন সিদ্ধান্ত মোটেও ভালো লাগেনি জুনায়েদের কাছে। তাই অভিনব কায়দায় প্রতীকী প্রতিবাদ জানাতে বেছে নিয়েছিলেন টুইটারকে। মুখে কালো টেপ এঁটে পোস্ট দিয়েছিলেন!

শুধু ছবি পোস্টই করেননি। টুইট করে কিছু ইঙ্গিতও দেওয়ার চেষ্টা করেছেন এভাবে, ‘আমি কিছু বলতে চাই না। সত্য সব সময়ই তেতো হয়।’ এমন টুইট করে অবশ্য পরে সেটা মুছে দিয়েছেন ২৯ বছর বয়সী এই পেসার।

জুনায়েদের জায়গায় ওয়াহাব রিয়াজকে নেওয়ায় সমালোচনাও কম হচ্ছে না পাকিস্তানে। কারণ সবশেষ পাকিস্তান দলে তার উপস্থিতি ছিলো ২০১৭ সালের চ্যাম্পিয়নস ট্রফিতে।

অবশ্য জুনায়েদকে বাদ দেওয়ার পেছনে কারণও দেখিয়েছে পিসিবি। সম্প্রতি ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে বাকি বোলারদের মতো তিনিও ধোলাইয়ের শিকার হয়েছেন ইংলিশ ব্যাটসম্যানদের কাছে। দুটি উইকেট নিতে পারলেও ইকোনমি ছিলো ৭.৮৮! চতুর্থ ওয়ানডেতে তো সবচেয়ে বেশি ব্যয়বহুল ছিলেন তিনিই। ১০ ওভারে দেন ৮৫ রান! অপর দিকে ওয়াহাবকে নেওয়ার পেছনে ইনজামাম যুক্তি দেখিয়েছেন তার রিভার্স সুইংয়ের দক্ষতাকে।  

/এফআইআর/

লাইভ

টপ