ম্যানইউ থেকে ইন্টারে লুকাকু

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৩:৪৮, আগস্ট ০৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:২৫, আগস্ট ০৯, ২০১৯

88201954610-8dt2wjivuq-ebdvqu-wkaasljfপ্রাক মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে এবার কোনও ম্যাচেই দেখা যায়নি রোমেলু লুকাকুকে। কারণ হিসেবে গোড়ালির চোটের কথা বলছিলেন কোচ উলা গুনার সুলশার। কিন্তু গুঞ্জন উঠেছিল, বেলজিয়ান স্ট্রাইকার ছাড়ছেন ওল্ড ট্র্যাফোর্ড। সেটাই সত্যি হলো, ইন্টার মিলানে পা রেখেছেন তিনি।

ক্লাব রেকর্ড ফি ৮ কোটি ইউরোতে লুকাকুর সঙ্গে পাঁচ বছরের জন্য চুক্তি করেছে ইন্টার। জুভেন্টাসের দুই ফরোয়ার্ড ক্রিস্তিয়ানো রোনালদো (১০ কোটি ইউরো) ও গনসালো হিগুয়েইনের (৯ কোটি ইউরো) পর এখন সিরি ‘এ’র তৃতীয় সর্বোচ্চ দামী খেলোয়াড় তিনি।

২০১৭ সালে ওয়েন রুনি ওল্ড ট্র্যাফোর্ড ছাড়ার পর এভারটন থেকে যোগ দেন লুকাকু। করেন পাঁচ বছরের চুক্তি। কিন্তু মাত্র দুই বছর খেলে ইতালিতে পাড়ি জমালেন ২৬ বছর বয়সী। ইউনাইটেডের জার্সিতে ৯৬ ম্যাচ খেলে ৪২ গোল করেছেন তিনি। তবে গত মৌসুমে ইংল্যান্ড স্ট্রাইকার মার্কাস র‌্যাশফোর্ড বেশির ভাগ সময় সুলশারের সুনজরে থাকায় উপেক্ষিত ছিলেন লুকাকু। ৪৫ ম্যাচ খেলেন করেন ১৫ গোল।

নতুন গন্তব্যে পৌঁছে রোমাঞ্চিত লুকাকু, ‘ইন্টার একমাত্র ক্লাব, যেখানে আমি খেলতে চেয়েছিলাম। নেরাজ্জুরিদের শীর্ষে ফেরাতে এখানে এসেছি আমি।’ গোল ডটকম

/এফএইচএম/

লাইভ

টপ