রিয়ালের ‘৭ নম্বর’ জার্সি পেলেন হ্যাজার্ড

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৪:০৯, আগস্ট ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:১৩, আগস্ট ১০, ২০১৯

রিয়ালের ‘৭ নম্বর’ জার্সি এখন হ্যাজার্ডেররিয়াল মাদ্রিদের ‘৭ নম্বর’ জার্সির মর্যাদা অন্যরকম। ক্লাবের কিংবদন্তি রাউল এই জার্সি পরেই ইতিহাস লিখেছেন। জার্সিটা আরও মর্যাদা বেড়েছে ক্রিস্তিয়ানো রোনালদোর গায়ে জড়িয়ে। এই জার্সিতেই একের পর এক রেকর্ড গড়েছেন পর্তুগিজ তারকা। এবার রিয়ালের সেই ‘৭ নম্বর’ জার্সি পেলেন এডেন হ্যাজার্ড।

২০১৯-২০ মৌসুমে রিয়াল মাদ্রিদের ‘৭ নম্বর’ জার্সি পেয়েছেন হ্যাজার্ড। এবারের গ্রীষ্মের দলবদলে ১০০ মিলিয়ন ইউরোতে চেলসি থেকে রিয়াল মাদ্রিদে নাম লিখেছেন এই ফরোয়ার্ড। প্রাক-মৌসুম প্রস্তুতিতে ‘৫০ নম্বর’ জার্সি পরে খেললেও রিয়ালের প্রকাশিত নতুন জার্সিতে ‘৭ নম্বর’ পরে খেলবেন তিনি। চেলসিতে হ্যাজার্ড ১০ নম্বর পরে খেললেও রিয়ালের জার্সিটা লুকা মদরিচের দখলে।

গত বছরের গ্রীষ্মে রিয়াল ছেড়ে জুভেন্টাস পাড়ি দিয়েছেন রোনালদো। তিনি চলে যাওয়ার পর তার ‘৭ নম্বর’ জার্সি গায়ে জড়িয়েছিলেন মারিয়ানো দিয়াস, তবে এবারে মৌসুমে হ্যাজার্ড জার্সিটি পাওয়ায় তাকে খেলতে হবে ‘২৪ নম্বর’ জার্সিতে। শুক্রবার রিয়াল নতুন মৌসুমে খেলোয়াড়দের জার্সি নম্বর ‍প্রকাশ করেছে।

দুই বছর পর আবার রিয়ালে ফিরেছেন হামেস রোদ্রিগেস। ধারে বায়ার্ন মিউনিখ যাওয়ার আগে রিয়ালের নাম্বার টেন ছিলেন কলম্বিয়ান তারকা। তবে ২০১৯-২০ মৌসুমে তার জন্য বরাদ্দ করা হয়েছে ১৬ নম্বর। গ্যারেথ বেলের রিয়াল ছাড়ার গুঞ্জন থাকলেও তার জন্য আগের ‘১১ নম্বর’ জার্সিই রাখা হয়েছে।

প্রাক-মৌসুম প্রস্তুতিতে রিয়ালের অবস্থা খুব একটা সুবিধার নয়। টানা হারের পর সবশেষ দুই ম্যাচে অবশ্য ছন্দে ফিরেছে গত মৌসুমে শিরোপা শূন্য থাকা দলটি। ক্লাব প্রীতি ম্যাচে সামনের ম্যাচে তাদের প্রতিপক্ষ রোমা। গোল ডটকম

/কেআর/

লাইভ

টপ