দুয়োর জবাবে দলকে জেতালেন নেইমার

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১২:৪২, সেপ্টেম্বর ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:১৫, সেপ্টেম্বর ১৫, ২০১৯

ইনজুরি সময়ে গোল করলেন নেইমার।  প্যারিস সেন্ত জার্মেইতে (পিএসজি) নেইমারের অনিশ্চিত ভবিষ্যৎ নিয়ে জল্পনা কল্পনা ছিল সম্প্রতি। সেই সম্ভাবনা উবে গেলে পুরনো ঠিকানাতেই আস্থা রাখতে হচ্ছে তাকে। অবশ্য এই জল্পনা-কল্পনার ইতি ঘটলে দীর্ঘদিন পর ফিরলেন মাঠে। যদিও তার ফেরার দিনটা স্বস্তিদায়ক ছিল না। দুয়োর শিকার হয়েছেন স্ট্রাসবুর্গের বিপক্ষে। লিগ ওয়ানে এমন আক্রমণের জবাব অবশ্য মাঠেই দিয়েছেন পিএসজিকে জিতিয়ে। ইনজুরি সময়ের গোলে তার দল জিতেছে ১-০ গোলে।

ম্যাচের শুরু থেকে স্কোর করতে ঘাম ঝরাতে হয়েছে পিএসজিকে। গোলের দেখা না পেয়ে পিএসজি সমর্থকরা অবশ্য অধৈর্য্য হয়ে পড়েছিলেন তখন। গোলের আশায় শেষ পর্যন্ত নেইমারকেই দুয়ো দিতে থাকেন তারা। তিক্ত বিরক্ত নেইমারও জবাব দেন ইনজুরি সময়ে। ৯০+২ মিনিটে বামপ্রান্ত থেকে আসা বলে বাইসাইকেল কিকে দুর্দান্ত এক গোল করে জয় নিশ্চিত করেন দলের। দুয়োর জবাবে নেইমার তখন বুনো ভঙ্গিতে উদযাপন করেন সতীর্থদের সঙ্গে।

অবশ্য সমর্থকদের প্রতি কোনও রাগ ক্ষোভ দেখালেন না নেইমার। তিনি নিজেও বুজেছেন সাম্প্রতিক পরিস্থিতির কারণে এর শিকার তিনি। একই সঙ্গে জানালেন ভবিষ্যতে খেলে যাবেন পিএসজিতেই, ‘সমর্থকদের জন্য আমার কোনও বার্তা নেই। আমি জানি পরিস্থিতিটা কঠিন হতে যাচ্ছে। তারা যদি আমার ওপর ক্ষোভ দেখাতেই চায়, দেখাতে পারে। তবে তাদের শুধু আমার ওপর মনোযোগ দিলেই হবে না। গুরুত্বপূর্ণ বিষয় হলো পুরো দল। এখন থেকে আমি প্রতিটি হোম ম্যাচই খেলবো অ্যাওয়ে ম্যাচের আবহে।’

 

/এফআইআর/

লাইভ

টপ