ট্রান্সসেন্ডের একমাত্র পরিবেশক হলো ইউসিসি

Send
মাহবুবুর রহমান
প্রকাশিত : ২০:৪৮, মার্চ ১৬, ২০১৭ | সর্বশেষ আপডেট : ২০:৪৮, মার্চ ১৬, ২০১৭

ইউসিসি একমাত্র পরিবেশক ঘোষণা অনুষ্ঠানদেশীয় বাজারে পাওয়া যাবে ট্রান্সসেন্ডের ক্যামেরা, এসএসডি হার্ডডিস্ক, এক্সটারনাল স্টোরেজ। বৃহস্পতিবার দুপুরে ঢাকার ধানমণ্ডিতে আয়োজিত এক অনুষ্ঠানে নতুন এসব প্রযুক্তি পণ্যের বিস্তারিত তথ্য তুলে ধরা হয়।

এতে উপস্থিত ছিলেন, ট্রান্সেসেন্ড -এর অ্যাকাউন্ট ম্যানেজার শেন উ, বিক্রয় ব্যবস্থাপক হুগু লি ও ইউসিসির প্রধান নির্বাহী সারওয়ার মাহমুদ খান।
সংবাদ সম্মেলনে শেন উ ট্রান্সসেন্ডের বিভিন্ন পণ্যে ও ভবিষৎ রোডম্যাপ সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। পাশাপাশি তিনি বাজারে প্রবেশের অপেক্ষায় থাকা নতুন পণ্যগুলোর বিস্তারিতও তুলে ধরেন। পাশাপাশি পণ্যগুলোর নানা সুবিধার কথা তুলে ধরেন বিক্রয় ব্যবস্থাপক হুগু লি। তিনি ইউসিসিকে ট্রান্সসেন্ডের বাংলাদেশে একমাত্র পরিবেশক হিসেবে ঘোষণা দেন।
সারওয়ার মাহমুদ খান বলেন, ইউসিসি বাংলাদেশের বাজারে দীর্ঘ ১৩ বছর সুনামের সঙ্গে ট্রান্সেন্ড পণ্য বাজারজাত করে আসছে। তিনি সবাইকে ‘অরিজিনাল’ ট্রান্সসেন্ড পণ্য নিশ্চায়তা নিয়েই কেনার অনুরোধ করেন। ট্রান্সসেন্ড পণ্যের গায়ে যে কল সেন্টারের নম্বর দেওয়া আছে সেখানে কল করেও পণ্যের বিস্তারিত জানার অনুরোধ করেন।
/এইচএএইচ/

লাইভ

টপ