X
সকল বিভাগ
সেকশনস
সকল বিভাগ

মোশাররফ করিমের বিপরীতে রাইমা সেন

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০১৬, ১৫:১৮
image

রাইমা সেন ও মোশাররফ করিম দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের বিপরীতে বড় পর্দায় পাওয়া যাচ্ছে ভারতের রাইমা সেনকে। বিষয়টি নিশ্চিত করলেন পরিচালক সাদাত রাসেল। এই জুটিকে নিয়ে তিনি নির্মাণ করতে যাচ্ছেন ‘কাজল রেখা’ নামের একটি ছবি।

পরিচালক বাংলা ট্রিবিউনকে বলেন, ‘রাইমার সঙ্গে আমাদের মেইল ও ভাইবারে কথা হচ্ছে অনেক দিন ধরে। সে গল্প শুনেছে। কথাবার্তাও মোটামুটি চূড়ান্ত। ২২ জানুয়ারি কলকাতায় তাকে আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ করানোর কথা রয়েছে।' তিনি আরও জানান, রাইমা সেনের বিপরীতে থাকছেন অভিনেতা মোশাররফ করিম। তার সঙ্গেও কথা চূড়ান্ত হয়েছে। ৩ জানুয়ারি তারসঙ্গে চূড়ান্ত চুক্তি হচ্ছে। তবে শুক্রবার সন্ধ্যায় এ বিষয়ে জানতে মোশাররফ করিমের মুঠোফোনে বেশ ক’বার যোগাযোগ করেও পাওয়া যায়নি।
বছর কয়েক আগে ‘কাজল রেখা' নামে গিয়াসউদ্দিন সেলিম একটি ছবির ঘোষণা দিয়েও পিছিয়ে আসেন। এ নিয়ে কোনও সমস্যা হবে কিনা? ‘যেহেতু তিনি আর ছবিটি করছেন না এবং আমরাও পরিচালক সমিতিতে নামের জন্য আবেদন করেছি তাই মনে হয় না কোনও সমস্যা হবে'- বললেন সাদাত রাসেল।

কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ পরিচালকের নিজের। কাহিনি সংক্ষেপ- ‘সালাউদ্দিন’ একজন ভাড়াটে খুনি। তার সঙ্গে সবসময় একটা বাজপাখি থাকে। অন্যদিকে ‘কাজল রেখা’ একজন হোটেল সিঙ্গার- একইসঙ্গে ভালো পিয়ানো বাজাতেও পারেন। একদিন সালাউদ্দিন তার প্রেমে পড়ে। কিন্তু এক দুর্ঘটনায় কাজল রেখা বাকশক্তি হারিয়ে ফেলে। তাদের প্রেম, সামাজিক দ্বন্দ্ব-সংঘাত নিয়ে এগোবে ছবিটির গল্প।

৭ মার্চ থেকে শ্যুটিং শুরু হবার কথা রয়েছে। ছবির পুরো কাজ হবে কক্সবাজারে। মাহফুজুর রহমানের প্রযোজনায় ছবিটি নির্মাণ করছে ম্যাজিকমোশন ও ট্রিপল আই।  ছবিতে আরও অভিনয় করবেন শহিদুজ্জামান সেলিম, সজল, শিমুল খান প্রমূখ।

উল্লেখ্য, পরিচালক সাদাত রাসেল এর আগে ছোটপর্দায় ‘সেই তুমি', ‘সেনোরিটা', ‘প্রণয় এবং রমণী' ও ‘পংখীরাজ'সহ বেশ কিছু একক নাটক ও টেলিফিল্ম নির্মাণ করেন।

কাজল রেখা’র প্রাথমিক পোস্টার

/জেডএ/এমএম/

বাংলা ট্রিবিউনের সর্বশেষ
ম্যাথুজকে রানই করতে দেননি তাইজুল
ম্যাথুজকে রানই করতে দেননি তাইজুল
দেশে এই ভ্যাপসা গরমের কারণ কী
দেশে এই ভ্যাপসা গরমের কারণ কী
টম ক্রুজের সম্মানে কানের আকাশে যুদ্ধবিমান!
কান উৎসব ২০২২কানের আকাশে যুদ্ধবিমান!
যুক্তরাষ্ট্রে মানকিপক্সের প্রথম রোগী শনাক্ত
যুক্তরাষ্ট্রে মানকিপক্সের প্রথম রোগী শনাক্ত
এ বিভাগের সর্বাধিক পঠিত
টিকটকার সাফা কবিরের আইডি পিংকি ক্যাট!
টিকটকার সাফা কবিরের আইডি পিংকি ক্যাট!
টম ক্রুজের জন্য কানসৈকতে হুলস্থুল!
কান উৎসব ২০২২টম ক্রুজের জন্য কানসৈকতে হুলস্থুল!
জুনের মধ্যেই শেষ হচ্ছে ‘মুজিব’ ছবির পুরো কাজ: শ্যাম বেনেগাল 
আমি নিজেও ‘মুজিব’ ছবিটির জন্য ইক্যুয়ালি এক্সাইটেড: শ্যাম বেনেগাল 
ঢাকার ব্যানারে কলকাতার শুভমিতা
ঢাকার ব্যানারে কলকাতার শুভমিতা
‘মুজিব’ টেনে নিলো কানে
কান ডায়েরি-১‘মুজিব’ টেনে নিলো কানে