X
মঙ্গলবার, ১৪ মে ২০২৪
৩১ বৈশাখ ১৪৩১

ফাল্গুন উৎসবে কেন্দ্রীয় গণগ্রন্থাগারে ‘গণ্ডি’

বিনোদন রিপোর্ট
০৯ ফেব্রুয়ারি ২০২১, ২০:১৯আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২১, ২২:২৭

রাজধানীর কেন্দ্রীয় গণগ্রন্থাগারের শওকত ওসমান মিলনায়তনে দেখা যাবে পশ্চিমবঙ্গের সব্যসাচী চক্রবর্তী ও বাংলাদেশের সুবর্ণা মুস্তাফা অভিনীত একমাত্র সিনেমা ‘গণ্ডি’।

ভালোবাসার ‘গণ্ডি’ কাটুক ফাল্গুনে—এ স্লোগান নিয়ে টানা দু’দিন চলবে এই আয়োজন। নিশ্চিত করলেন এর নির্মাতা ফাখরুল আরেফীন খান।

১২ ও ১৩ ফেব্রুয়ারি প্রযোজনা প্রতিষ্ঠান গড়াই ফিল্মস আয়োজন করছে এই প্রদর্শনীর। প্রতিদিন সকাল ১১টা, দুপুর ৩টা ও সন্ধ্যা ৬টায় প্রদর্শিত হবে ছবিটি। ১শ’ টাকায় টিকিট সংগ্রহ করে দেখা যাবে ছবিটি।

পরিচালক ফাখরুল আরেফীন খান বলেন, ‘আমাদের এ ছবিটি গত বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছিল। সেই সময় ছবিটি অনেকেই উপভোগ করেছেন। কিন্তু করোনাভাইরাসের কারণে প্রেক্ষাগৃহ বন্ধ হয়ে যাওয়ায় অনেকেই ছবিটি দেখতে পারেননি। মূলত তাদের জন্যই আমরা এই ফাল্গুনে ছবিটির দুই দিনের প্রদর্শনীর আয়োজন করেছি। কেন্দ্রীয় গণগ্রন্থাগার মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে ছবিটি দেখতে পারবেন দর্শকরা।’

রোমান্টিক কমেডি ঘরানার ‘গণ্ডি’ ছবিতে আরও অভিনয় করেছেন মোহাম্মদ বারী, অপর্ণা ঘোষ, মাজনুন মিজান, শুভাশীষ ভৌমিক, পায়েল মুখার্জি প্রমুখ।

শুভজিৎ রায়ের ‘পথের সাথী’ গল্প অবলম্বনে নির্মিত এই ছবির গল্প দুই অচেনা বয়স্ক মানুষকে ঘিরে। তারা বাড়িতে একা থাকেন। তাদের ছেলেমেয়েরা বিদেশে নিজেদের মতো ব্যস্ত। কোনও একদিন এই দু’জনের পরিচয় হয়। আলাপ হয়। নিজেদের সিদ্ধান্তে তারা বাঁচতে চায়। তাদের সিদ্ধান্তে বাধা হয়ে দাঁড়ায় পরিবারের মানুষরা। ঘটে নানা ঘটনা।

যুক্তরাজ্যের ভ্যালেন্টাইন পার্ক, ইল ফোর্ড, ইস্ট চ্যাপেল, এন ফিল্ড, পিকাডলি সার্কাস ছাড়াও ঢাকা ও কক্সবাজারের বেশ কয়েকটি লোকেশনে চিত্রায়িত ‘গণ্ডি’ মুক্তি পায় গত বছরের ৭ ফেব্রুয়ারি।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জমকালো উদ্বোধনের দিনে মনমরা শহর
কান উৎসব ২০২৪জমকালো উদ্বোধনের দিনে মনমরা শহর
‘পদাতিক’ ঝলক: মৃত্যুতে শুরু, ‘কাট’ দিয়ে শেষ (ভিডিও)
‘পদাতিক’ ঝলক: মৃত্যুতে শুরু, ‘কাট’ দিয়ে শেষ (ভিডিও)
‘ডিউন’ সিরিজে টাবু
‘ডিউন’ সিরিজে টাবু
কাজী নজরুলের বায়োপিক, কে থাকছেন কবির ভূমিকায়
কাজী নজরুলের বায়োপিক, কে থাকছেন কবির ভূমিকায়
এবারের পর্দা উঠছে অদ্ভুত মেজাজে!
কান উৎসব ২০২৪এবারের পর্দা উঠছে অদ্ভুত মেজাজে!