X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

হাসপাতাল থেকে বাসায় আবুল হায়াত, এখনও পজিটিভ

বিনোদন রিপোর্ট
০৭ এপ্রিল ২০২১, ০২:৫৯আপডেট : ০৭ এপ্রিল ২০২১, ২১:৫৭

করোনা পজিটিভ ফলাফল নিয়ে কেউ হাসপাতালে ভর্তি হলে সাধারণত নেগেটিভ হওয়ার আগে বাসায় ফেরা হয় না। তবে জ্যেষ্ঠ অভিনেতা-নির্মাতা আবুল হায়াতের ক্ষেত্রে একটু ব্যতিক্রমই ঘটলো।

পজিটিভ থাকা অবস্থাতেই মঙ্গলবার (৬ এপ্রিল) সন্ধ্যায় হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন তিনি। আবুল হায়াত নিজেই বিষয়টি নিশ্চিত করলেন। সঙ্গে জানালেন, বাসায় গিয়ে সবার সঙ্গে মিশবেন বা শুটিংয়ে ফিরবেন, তা কিন্তু একদমই নয়। আইসোলেশনে থাকবেন নেগেটিভ ফল পাওয়া পর্যন্ত। সঙ্গে চলবে চিকিৎসকের পরামর্শ মেনে ওষুধ সেবন ও স্বাস্থ্যবিধি পালন।

মঙ্গলবার রাতে বাসা থেকে আবুল হায়াত বলেন, ‘আমার অবস্থা আগের চেয়ে অনেক ভালো এখন। শরীরে তেমন কোনও উপসর্গ নেই। তবে করোনা রিপোর্ট এখনও পজিটিভ। তাই চিকিৎসকের পরামর্শ নিয়েই বাসায় এলাম। প্রয়োজনীয় ওষুধ নিয়েছি। বাসায় এখন আইসোলেশনে আছি। সবার কাছে দোয়া চাইছি, যেন দ্রুত নেগেটিভ রেজাল্ট পাই।’

গত সপ্তাহে করোনা পজিটিভ হন আবুল হায়াত। শরীর একটু খারাপ অনুভব করায় ৩১ মার্চ রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। দেওয়া হয় প্লাজমা।

৭৬ বছর বয়সী এই অভিনেতা ১৯৬৯ সাল থেকে অভিনয় করছেন। দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য নাটকের পাশাপাশি ‘আগুনের পরশমণি’, ‘জয়যাত্রা’, ‘গহীনে শব্দ’, ‘অজ্ঞাতনামা’, ‘স্ফুলিঙ্গ’-সহ অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন আবুল হায়াত।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা