X
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮

সেকশনস

অর্থমন্ত্রীর জামাতার মৃত্যুর কারণ জা‌নে না ব্রিটিশ পু‌লিশ

আপডেট : ১৯ এপ্রিল ২০২১, ২২:৫১

পুর‌নো ঢাকার ধনাঢ্য ব‌্যাবসায়ী ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তাফা কামালের জামাতা দিলশাদ হো‌সেন (৪৬) যুক্তরা‌জ্যের লন্ডনে কিভা‌বে মারা গে‌ছেন তা এখ‌নও নি‌শ্চিত ক‌রেনি পু‌লিশ। তারা বল‌ছেন, ময়নাতদন্ত শে‌ষে এ ব্যাপারে বিস্তারিত জানা‌বেন।

সোমবার (১৯ এপ্রিল) বি‌কা‌লে ঘটনাস্থ‌লের নিকটতম সা‌রের রা‌নি‌মেইড পু‌লিশ স্টেশ‌নে স‌রেজ‌মিন গে‌লে পু‌লিশের একজন মুখপাত্র জানান, তদন্ত ক‌রে এ ব‌্যাপা‌রে কোনও তথ‌্য পে‌লে তারা দ্রুততম সম‌য়ের ম‌ধ্যে জানাবেন।

দিলশাদ হো‌সেন অবিভক্ত ঢাকা সিটির মেয়র মোহা‌ম্মদ হা‌নি‌ফের ভাগ্নে ও সদ‌্য সা‌বেক মেয়র সাঈদ খোক‌নের ফুফু‌তো ভাই। অর্থমন্ত্রী লোটাস কামা‌লের বড় মে‌য়ে কাশ‌ফি কামা‌লের স্বামী। দিলশাদ ব্রিটে‌নে তার স্ত্রী কাশ‌ফি কামা‌লের সঙ্গে লন্ড‌নে ব‌্যবসায়িক অংশীদার ছি‌লেন। লন্ড‌নের অদু‌রে ও‌য়ে‌ব্রিজ এলাকার এক‌টি বাড়ি‌তে তারা থাক‌তেন। এ দম্পতি দুই সন্তা‌নের জনক।

সোমবার বি‌কোলে ওই বাড়ি‌টি‌তে স‌রেজমিন গে‌লে দেখা যায় দোতলা বাড়ি‌টির গ‌্যা‌রেজসহ পু‌রোপু‌রি ‌সি‌টি‌টি‌ভি ক‌্যা‌মেরার আওতাধীন।

এই বাড়িতে থাকতেন দিলশাদ

এদিকে, রবিবার লন্ডনস্থ বাংলা‌দেশ হাইক‌মিশ‌নের পক্ষ থে‌কে জানা‌নো হ‌য়, দিলশাদের মৃত্যুর বিষয়ে তারা খোঁজ-খবর রাখ‌ছেন। সোমবার এ ব‌্যাপারে অগ্রগ‌তি জান‌তে হাইক‌মিশ‌নের যোগা‌যোগ করা হ‌লে হাইক‌মিশ‌নের পক্ষ থে‌কে অর্থ মন্ত্রণাল‌য়ের গণসং‌যোগ কর্মকর্তার স্বাক্ষ‌রিত এক‌টি প্রেস রি‌লিজ পাঠা‌নো হয়।

‌এতে বলা হয়, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির বড় মে‌য়ে কাসফি কামালের স্বামী দিলশাদ হোসেন গত শুক্রবার লন্ড‌নে তার নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তার পরিবার এবং অর্থমন্ত্রীর পরিবার দিলশাদ হোসেনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।

সিসি ক্যামেরার আওতাধীন বাড়ি

উল্লেখ্য যে, বর্তমান করোনা পরিস্থিতিতে লন্ডনের স্থানীয় নিময়কানুন পালন করে মরহুমের মরদেহ ঢাকায় এনে দাফন করার বিষয়ে তার পরিবার ব্যবস্থা নিচ্ছে।

বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনীম বাংলা ট্রিবিউন‌কে জানান, ক‌রোনার ম‌ধ্যে সকল আনুষ্ঠা‌নিকতা শেষ ক‌রে দ্রুততম সম‌য়ের ম‌ধ্যে মরহু‌মের মর‌দেহ যা‌তে দে‌শে পাঠা‌নো যায়, সেই চেষ্টা আমরা কর‌ছি।

ব্রিটিশ কোম্পানি হাউজের ত‌থ্যে জানা গে‌ছে, স্ত্রী কাশফী কামালের সঙ্গে যৌথ মালিকানাধীন কোম্পানি এএএস প্রোপার্টিজ লিমিটেড (১০৪০৯৩০২) দিলশাদ হোসাইনের অংশীদা‌রিত্ব ছিল। তবে কোম্পানিটি ২০১৬ সালের ৪ঠা অক্টোবর ইনকর্পোরেট করলেও ২০১৮ সালের ২০ মার্চ ব্রিটিশ কোম্পানি হাউজে বিলুপ্তি ঘোষণা করা হয়।

/এমআর/

সম্পর্কিত

কর্মীদের স্বার্থ রক্ষায় তৎপর মালয়েশিয়া সরকার

কর্মীদের স্বার্থ রক্ষায় তৎপর মালয়েশিয়া সরকার

দ্রুতই মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা প্রবাসীরা

দ্রুতই মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা প্রবাসীরা

গ্রিসে ই-পাসপোর্ট সেবা চালু

গ্রিসে ই-পাসপোর্ট সেবা চালু

মেক্সিকোর স্বাধীনতা প্যারেডে বাংলাদেশের মনোমুগ্ধকর প্রদর্শনী

মেক্সিকোর স্বাধীনতা প্যারেডে বাংলাদেশের মনোমুগ্ধকর প্রদর্শনী

রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৫২ জন গ্রেফতার

আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৪:৩৭

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৫২ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ছয়টা থেকে রবিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

ডিএমপি’র জনসংযোগ ও গণমাধ্যম শাখার অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম বাংলা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৪,৪২৫ পিস ইয়াবা, ৫৬৩ গ্রাম হেরোইন, ২ কেজি ৩০০ গ্রাম গাঁজা ও ৬০ ক্যান বিয়ার জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৯টি মামলা হয়েছে।

/এআরআর/এমএস/

সম্পর্কিত

মাদকবিরোধী রাজধানীতে গ্রেফতার ৫৯ জন

মাদকবিরোধী রাজধানীতে গ্রেফতার ৫৯ জন

রাজধানীতে মাদক ব্যবসায়ী সাড়ে ৩ হাজার 

রাজধানীতে মাদক ব্যবসায়ী সাড়ে ৩ হাজার 

মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৫২

মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৫২

স্ত্রীর রেকিতে অফিসে চুরি করতেন স্বামী

স্ত্রীর রেকিতে অফিসে চুরি করতেন স্বামী

মঙ্গলবার থেকে দেশে আবারও গণটিকা কর্মসূচি: স্বাস্থ্যমন্ত্রী

আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৪:৩৩

আগামী মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) থেকে দেশে আবারও গণটিকাদান কর্মসূচি শুরু হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। তিনি বলেন, ‘২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। তার জন্মদিনেই এই টিকাদান কর্মসূচি শুরু হবে। আপাতত এক সপ্তাহের জন্য এই ক্যাম্পেইন চলবে।’

এর আগে গেল ৭ আগস্ট থেকে প্রথম ধাপে গণটিকা দেওয়ার ঘোষণা দেয় সরকার। সেসময় পাঁচ দিনের জন্য চলে এ কার্যক্রম। তবে টিকার সংকটের কারণে সেই কার্যক্রম আর চালু রাখতে পারেনি সরকার। সেসময় স্বাস্থ্যমন্ত্রী জানিয়েছিলেন, প্রত্যাশিত টিকা পেলে গণটিকা কর্মসূচি নিয়ে ভাবা হবে।

বিস্তারিত আসছে...

/জেএ/ইউএস/

সম্পর্কিত

৪ কোটি টিকা দেওয়া শেষ 

৪ কোটি টিকা দেওয়া শেষ 

আবারও বরিশালসহ ৩ বিভাগে করোনায় মৃত্যুহীন দিন

আবারও বরিশালসহ ৩ বিভাগে করোনায় মৃত্যুহীন দিন

একদিনে ২২১ ডেঙ্গু রোগী হাসপাতালে

একদিনে ২২১ ডেঙ্গু রোগী হাসপাতালে

চিকিৎসকসহ সাড়ে ৯ হাজার স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত

চিকিৎসকসহ সাড়ে ৯ হাজার স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত

রাখাইনে রেডক্রসকে আরও বেশি কাজ করার পরামর্শ পররাষ্ট্রমন্ত্রীর

আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৪:১৫

রোহিঙ্গাদেরকে টেকসই প্রত্যাবাসনের সহায়ক পরিবেশ সৃষ্টির জন্য রাখাইনে

আরও বেশি কাজ করার পরামর্শ দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। নিউ ইয়র্কে আন্তর্জাতিক রেডক্রসের প্রেসিডেন্ট পিটার মাওরেরকে তিনি এ পরামর্শ দেন।

রবিবার (২৬ সেপ্টেম্বর) পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, নিউ ইয়র্কে আন্তর্জাতিক রেডক্রসের প্রেসিডেন্ট পিটার মাওরেরের সঙ্গে গত শুক্রবার (২৪ সেপ্টেম্বর) এক বৈঠকে পররাষ্ট্রমন্ত্রী এই পরামর্শ দেন। জাতিসংঘ সাধারণ পরিষদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে নিউ ইয়র্কে গেছেন পররাষ্ট্রমন্ত্রী।

নিজ দেশে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় নির্যাতিত রোহিঙ্গাদের আশ্রয় দেওয়ার জন্য বৈঠকে মাওরের বাংলাদেশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

/এসএসজেড/এপিএইচ/

সম্পর্কিত

গভীর নিম্নচাপ ঘূর্ণিঝড় ‘গুলাব’-এ পরিণত, বাতাসের গতিবেগ ৬২ কিলোমিটার

গভীর নিম্নচাপ ঘূর্ণিঝড় ‘গুলাব’-এ পরিণত, বাতাসের গতিবেগ ৬২ কিলোমিটার

ছেলেরা কি সোনা-রুপার অলঙ্কার পরতে পারবে?

ছেলেরা কি সোনা-রুপার অলঙ্কার পরতে পারবে?

শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবি বেসরকারি শিক্ষকদের

শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবি বেসরকারি শিক্ষকদের

কেরানীগঞ্জে হেরোইনসহ গ্রেফতার ২

কেরানীগঞ্জে হেরোইনসহ গ্রেফতার ২

মুনিয়া হত্যা: হাইকোর্টে এক আসামির আগাম জামিন

আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৩:৩৮

কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়াকে ধর্ষণের পর হত্যার অভিযোগে করা মামলায় আসামি ইব্রাহিম আহমেদ রিপনকে ৬ সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। একইসঙ্গে তাকে পাসপোর্ট জমা রাখতে এবং বিদেশ যেতে পারবেন না বলে আদেশ দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে মামলার তদন্তকাজে সহযোগিতা করতে বলা হয়েছে।

আসামির জামিন আবেদনের শুনানি নিয়ে রবিবার (২৬ সেপ্টেম্বর) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে রিপনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথি। অন্যদিকে রাষ্ট্রপক্ষে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল মিজানুর রহমান।

এর আগে গত ৬ সেপ্টেম্বর কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়াকে ধর্ষণের পর হত্যার অভিযোগে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমদ আকবর সোবহান, ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরসহ আটজনের বিরুদ্ধে মামলাটি হয়। মামলার অন্য আসামিরা হলেন, আনভীরের মা আফরোজা সোবহান, আনভীরের স্ত্রী সাবরিনা শারমিন, সাইফা রহমান মিম, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং ইব্রাহিম আহমেদ রিপন।

ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ আদালতে মোসারাতের বোন নুসরাত জাহান বাদী হয়ে ওই মামলা করেন। আদালত মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন।

/বিআই/এমএস/

সম্পর্কিত

ফিরোজ রশীদের দুর্নীতি মামলায় হাইকোর্টের আদেশ স্থগিত

ফিরোজ রশীদের দুর্নীতি মামলায় হাইকোর্টের আদেশ স্থগিত

পেস্ট সোনাসহ বিমানবন্দরে দুবাই ফেরত যাত্রী আটক

পেস্ট সোনাসহ বিমানবন্দরে দুবাই ফেরত যাত্রী আটক

ইভানার পরিবারকে ডেকে মামলা নিলো পুলিশ

ইভানার পরিবারকে ডেকে মামলা নিলো পুলিশ

‘স্ত্রীর ষড়যন্ত্রের বিষে’ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন স্বামী

‘স্ত্রীর ষড়যন্ত্রের বিষে’ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন স্বামী

ফিরোজ রশীদের দুর্নীতি মামলায় হাইকোর্টের আদেশ স্থগিত

আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৪

জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৬ আসনের সংসদ সদস্য (এমপি) কাজী ফিরোজ রশীদের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলা বাতিলের রায় প্রত্যাহার করে হাইকোর্টের দেওয়া আদেশ স্থগিত করেছেন আপিল বিভাগ।ফিরোজ রশীদের করা আবেদনের শুনানি নিয়ে রবিবার (২৬ সেপ্টেম্বর) প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে দুদকের পক্ষে ছিলেন আইনজীবী মো. খুরশীদ আলম খান। অন্যদিকে কাজী ফিরোজ রশিদের পক্ষে ছিলেন আইনজীবী এম কে রহমান।

এর আগে ২০১৬ সালের ৬ এপ্রিল রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় দুদকের তৎকালীন উপপরিচালক জুলফিকার আলী বাদী হয়ে মামলাটি করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ১৯৫১ সালের ৩ নভেম্বর রাজধানীর ধানমন্ডি আবাসিক এলাকার ২ নম্বর রোডে অবস্থিত এক বিঘা আয়তনের সরকারি জমিসহ বাড়ি(প্লট নম্বর ১০, বাড়ি নম্বর ৬৫), যা তৎকালীন কানাডায় নিযুক্ত হাইকমিশনার মোহাম্মদ আলীর অনুকূলে বরাদ্দ দেওয়া হয়। ১৯৫৩ থেকে ১৯৫৫ সাল পর্যন্ত তিনি পাকিস্তানের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেন। তিনি ১৯৬৩ সালে জন্মস্থান বগুড়াতেই তিনি মারা যান। পরে ধানমন্ডির বাড়িটি মোহাম্মদ আলীর দ্বিতীয় স্ত্রী বেগম আলিয়া মোহাম্মদ আলী, ছেলে সৈয়দ মাহমুদ আলী ও মেয়ে সৈয়দা মাহমুদা আলীর নামে হস্তান্তরের অনুমতিসহ ১৯৭০ সালের ৩০ মে নামজারি করা হয়। এর প্রেক্ষিতে ১৯৭০ সালের ২২ মে থেকে তাদেরকে জমি হস্তান্তরের অনুমতি দেওয়া হয়।

কিন্তু ১৯৭৯ সালের ১৬ আগস্ট কাজী ফিরোজ রশীদ রেজিস্ট্রিকৃত ডিড অব অ্যাগ্রিমেন্ট ফর সেল (নম্বর- ৩১১৫৪) দলিলে ভুয়া দাতা বেগম আলিয়া মোহাম্মদ আলী ও কাজী আরিফুর রহমানকে সাক্ষী সাজিয়ে ও কাগজপত্রে দেখিয়ে ওই সময়ের তৎকালীন জেলা রেজিস্ট্রার এম আহমেদের সহযোগিতায় ওই সম্পত্তি দখল করেন বলে মামলায় অভিযোগ করা হয়।

মামলার এজাহারে ঘটনার সময়কাল ধরা হয়েছে ১৯৭৯ সালের ৯ আগস্ট থেকে ওই একই সময়ের ১৬ আগস্ট পর্যন্ত।

পরে ওই ঘটনায় ২০১৬ সালের ৬ এপ্রিল রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় দুদকের তৎকালীন উপপরিচালক জুলফিকার আলী বাদী হয়ে কাজী ফিরোজ রশীদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

দুদকের আইনজীবী মো. খুরশীদ আলম খান জানান, কাজী ফিরোজ রশীদ মামলাটি বাতিল চেয়ে ২০১৭ সালে হাইকোর্টে রিট করেন। ২০১৯ সালের জানুয়ারিতে হাইকোর্ট মামলা বাতিল করে রায় দেন। এরপর দুদক মনে করে, এ মামলায় আরও কিছু আইনগত তথ্য ও যুক্তি তুলে ধরা প্রয়োজন। এ কারণে রায় ঘোষণা করা হলেও তাতে বিচারপতিগণ স্বাক্ষর না করায় আমরা রায়টি প্রত্যাহার চেয়ে আবেদন করি। শুনানি শেষে আদালত আমাদের আবেদন গ্রহণ করেছেন। এর ফলে ফিরোজ রশীদের ওই রিট আবেদনের ওপর পুনরায় শুনানি হবে।

পরে হাইকোর্টের আদেশের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন জানান কাজী ফিরোজ রশীদ।

/বিআই/এমএস/

সম্পর্কিত

মুনিয়া হত্যা: হাইকোর্টে এক আসামির আগাম জামিন

মুনিয়া হত্যা: হাইকোর্টে এক আসামির আগাম জামিন

পেস্ট সোনাসহ বিমানবন্দরে দুবাই ফেরত যাত্রী আটক

পেস্ট সোনাসহ বিমানবন্দরে দুবাই ফেরত যাত্রী আটক

ইভানার পরিবারকে ডেকে মামলা নিলো পুলিশ

ইভানার পরিবারকে ডেকে মামলা নিলো পুলিশ

‘স্ত্রীর ষড়যন্ত্রের বিষে’ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন স্বামী

‘স্ত্রীর ষড়যন্ত্রের বিষে’ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন স্বামী

সর্বশেষসর্বাধিক

লাইভ

এ বিভাগের অন্যান্য সংবাদ

কর্মীদের স্বার্থ রক্ষায় তৎপর মালয়েশিয়া সরকার

কর্মীদের স্বার্থ রক্ষায় তৎপর মালয়েশিয়া সরকার

দ্রুতই মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা প্রবাসীরা

দ্রুতই মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা প্রবাসীরা

গ্রিসে ই-পাসপোর্ট সেবা চালু

গ্রিসে ই-পাসপোর্ট সেবা চালু

মেক্সিকোর স্বাধীনতা প্যারেডে বাংলাদেশের মনোমুগ্ধকর প্রদর্শনী

মেক্সিকোর স্বাধীনতা প্যারেডে বাংলাদেশের মনোমুগ্ধকর প্রদর্শনী

জার্মানিতে হামবুর্গে বাংলাদেশ সমিতির আনন্দমেলায় প্রবাসীদের ঢল

জার্মানিতে হামবুর্গে বাংলাদেশ সমিতির আনন্দমেলায় প্রবাসীদের ঢল

পুলিশ পাহারায় বাংলাদেশিদের পাসপোর্ট দিচ্ছে মালয়েশিয়া

পুলিশ পাহারায় বাংলাদেশিদের পাসপোর্ট দিচ্ছে মালয়েশিয়া

সাবেক অর্থমন্ত্রী সাইফুর রহমান স্মরণে লন্ডনে দোয়া মাহফিল

সাবেক অর্থমন্ত্রী সাইফুর রহমান স্মরণে লন্ডনে দোয়া মাহফিল

সিআইপি হতে পারবেন রিক্রুটিং এজেন্টরা

সিআইপি হতে পারবেন রিক্রুটিং এজেন্টরা

‘মানবপাচার মামলার প্রসিকিউশনে ত্রুটিগুলোর দিকে লক্ষ্য রাখতে হবে’

‘মানবপাচার মামলার প্রসিকিউশনে ত্রুটিগুলোর দিকে লক্ষ্য রাখতে হবে’

বিদেশে পড়তে যাওয়া সব শিক্ষার্থী টিকা পাবেন

বিদেশে পড়তে যাওয়া সব শিক্ষার্থী টিকা পাবেন

সর্বশেষ

জাগো ফাউন্ডেশনে চাকরি, অফিস সপ্তাহে ৫ দিন, বেতন ৫০ হাজার

জাগো ফাউন্ডেশনে চাকরি, অফিস সপ্তাহে ৫ দিন, বেতন ৫০ হাজার

ফাইজারের আরও ২৫ লাখ টিকা আসছে সোমবার

ফাইজারের আরও ২৫ লাখ টিকা আসছে সোমবার

চাঁদে জমি কিনলেন নির্মাতা হিমু আকরাম, পেলেন নাগরিকত্বও!

চাঁদে জমি কিনলেন নির্মাতা হিমু আকরাম, পেলেন নাগরিকত্বও!

রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৫২ জন গ্রেফতার

রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৫২ জন গ্রেফতার

ডোবায় মাছ ধরা নিয়ে সংঘর্ষে নিহত ১

ডোবায় মাছ ধরা নিয়ে সংঘর্ষে নিহত ১

© 2021 Bangla Tribune