X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

রিজভী ওয়াহিদের সঙ্গে বলিউডের অন্তরা মিত্র

বিনোদন রিপোর্ট
০৬ মে ২০২১, ১২:৪৭আপডেট : ০৬ মে ২০২১, ১৭:৫০

প্রথমবারের মতো বাংলাদেশি কোনও কণ্ঠশিল্পীর সাথে গান করলেন বলিউডের গায়িকা অন্তরা মিত্র। ‘চোখেরই পলকে’-খ্যাত গায়ক রিজভী ওয়াহিদের সঙ্গে গাইলেন তিনি।

‘চলে আয়’ শিরোনামের এই গানটি লিখেছেন ঋতম সেন। সুর-সংগীতায়োজন করেছেন ডাব্বু। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) প্রকাশ করছে গানটি।

অস্ট্রেলিয়ার বিভিন্ন লোকেশনে চিত্রায়ণ করে গানটির ভিডিও নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা আশিকুর রহমান। এতে রিজভী ওয়াহিদের সঙ্গে মডেল হয়েছেন ভারতীয় মডেল, ডান্সার ও কোরিওগ্রাফার মানজাংকা জিনি ডি।

‘ভালোবাসা যত দূরে নিয়ে যাবে, যাবি কি তুই/ তোরই চোখে প্রেমের ঝোঁকে আমায় খুঁজে, পাবি কি তুই’- এমন কথার গানটি নিয়ে রিজভী ওয়াহিদ বলেন, ‘আমার পছন্দের শিল্পীদের একজন অন্তরা মিত্র। তিনি বলিউডের জনপ্রিয় তারকা। বাংলা গান গেয়ে বাঙালি শ্রোতাদের মনও জয় করেছেন। তার সাথে কাজ করার ইচ্ছা ছিল খুব। এবার গানটি করে ফেললাম। তিনি খুব সুন্দর গেয়েছেন। গানের গল্পের সঙ্গে মিল রেখেই ভিডিওটি বানানো হয়েছে। আশা করছি আমার অন্য গানগুলোর মতো এটিও শ্রোতারা গ্রহণ করবেন।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনে আগামী ৭ মে (শুক্রবার) ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানচিত্রটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাস এবং স্বাধীন মিউজিক অ্যাপে।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা