X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

পরীমণিকে ধর্ষণচেষ্টার অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ

বাংলা ট্রিবিউন রিপোর্ট
১৪ জুন ২০২১, ০১:০৯আপডেট : ০৭ জুলাই ২০২১, ০২:০০

দেশের অন্যতম জনপ্রিয় নায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগটি খতিয়ে দেখছে পুলিশ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরীমণির দেওয়া স্ট্যাটাস ও সংবাদ সম্মেলন করে তিনি যে অভিযোগ করেছেন তা আমলে নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। একইসঙ্গে পরীমণির সঙ্গে যোগাযোগ করে অভিযোগের বিষয়ে একটি লিখিত এজাহার নেওয়ার জন্য থানা পুলিশকে নির্দেশনা দেওয়া হয়েছে।

পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী বাংলা ট্রিবিউনকে বলেন, পরীমণির দেওয়া স্ট্যাটাস ও প্রেস ব্রিফিং আমাদের নজরে এসেছে। যেহেতু তার বাসা বনানী এলাকায় এবং ঘটনাস্থল রূপনগর থানাধীন ঢাকা বোট ক্লাব। সেহেতু তিনি রূপনগর বা বনানী থানার কোনও একটি লিখিত অভিযোগ দায়ের করতে পারেন। আমরা পুলিশের মিরপুর বিভাগের সঙ্গে সমন্বয় করে বিষয়টি গুরুত্ব দিয়ে আইনগত ব্যবস্থা নিচ্ছি।

আরও পড়ুন:

পরীমণি জানালেন ধর্ষণচেষ্টায় অভিযুক্তর নাম

আমি যদি মরে যাই সেটা হত্যা হবে, আত্মহত্যা নয়: পরীমনি

পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা, প্রধানমন্ত্রীর কাছে বিচারের আবেদন

রবিবার (১৩ জুন) পরীমণি তার ভ্যারিফাইড ফেসবুক পেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মা সম্বোধন করে দেওয়া এক স্ট্যাটাসে অভিযোগ করেন, এক ব্যক্তি তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেছিল। এ বিষয়ে তিনি চার দিন আগে বনানী থানায় গিয়ে অভিযোগ দিতে চাইলেও থানা পুলিশ তা নেয়নি। এজন্য তিনি বিষয়টিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

পরীমণির এই স্ট্যাটাস নিয়ে তোলপাড় শুরু হলে রাতেই সাংবাদিকরা ঘটনার বিস্তারিত জানতে তার বনানীর বাসায় যায়। সেখানে তিনি গণমাধ্যমকর্মীদের কাছে অনির্ধারিত এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, একটি মিটিংয়ে তিনি চার দিন আগে বোট ক্লাবে গিয়েছিলেন। সেখানে নাসির উদ্দিন নামে এক ব্যক্তি উত্তরা ক্লাবের প্রেসিডেন্ট পরিচয় দিয়ে তার সঙ্গে অশালীন আচরণ ও তাকে ধর্ষণের চেষ্টা করেন। এক পর্যায়ে তাকে তরলজাতীয় কিছু খাইয়ে হত্যার চেষ্টাও করা হয়। সেখান থেকে তিনি বের হয়ে এসে থানায় গিয়ে অভিযোগ করলেও পুলিশ তা নেয়নি।

এ বিষয়ে পুলিশের গুলশান বিভাগের একজন কর্মকর্তা জানান, গত ৮ জুন রাত সাড়ে তিনটার দিকে পরীমণি বনানী থানায় গিয়েছিলেন। থানায় গিয়ে তিনি দায়িত্বরত কর্মকর্তাকে তার সঙ্গে অশোভনীয় আচরণ করা হয়েছে বলে অভিযোগ দায়ের করতে চান। কিন্তু এসময় তিনি কিছুটা অপ্রকৃতিস্থ ছিলেন। সুনির্দিষ্টভাবে অভিযোগ বলতে না পারা এবং এলোমেলো কথাবার্তা বলায় দায়িত্বরত পুলিশ কর্মকর্তারা তাকে সুস্থ হয়ে দিনের বেলায় আসতে বলেন। থানায় পরীমণি অসংলগ্ন আচরণ করতে থাকায় পুলিশের একটি দল তাকে সেখান থেকে এভার কেয়ার হাসপাতালে পৌঁছে দেয়। পরের দিন তিনি আর থানায় যাননি। এমনকি থানার ওসি বা ঊর্ধ্বতন কর্মকর্তাদের কারো সঙ্গে কথা বলেননি।

ওই পুলিশ কর্মকর্তা জানান, হঠাৎ করেই তিনি রবিবার (১৩ জুন) ফেসবুকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তুলে একটি স্ট্যাটাস দিয়েছেন। বিষয়টি জানার সঙ্গে সঙ্গে তারা খোঁজ-খবর শুরু করেছেন। পরীমণি যার বিরুদ্ধে অভিযোগ করেছেন নাসির উদ্দিন নামে সেই ব্যক্তিকে খোঁজা হচ্ছে।

সূত্র জানায়, নায়িকা পরীমণি যার বিরুদ্ধে অভিযোগ করেছেন তার নাম নাসির ইউ মাহমুদ। তিনি একজন ব্যবসায়ী ও উত্তরা ক্লাবের সাবেক সভাপতি। বর্তমানে তিনি ঢাকা বোট ক্লাবের পরিচালক (কালচার অ্যান্ড এন্টারটেইনমেন্ট) হিসেবে দায়িত্ব পালন করছেন। অভিযোগের বিষয়ে বক্তব্য জানতে নাসির ইউ মাহমুদের দুটি মোবাইল নম্বরে একাধিকবার কল করলেও তিনি ফোন রিসিভ করেননি। এক পর্যায়ে দুটি নম্বরই বন্ধ পাওয়া যায়।

/এনএল/এমআর/
সম্পর্কিত
কলকাতায় স্থায়ী হতে চান পরীমণি
পরীমণির মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ পেছালো
টলিউডের পরী যেমন…
সর্বশেষ খবর
যাত্রা শুরু করলো ইউএস-বাংলার ‘এয়ারবাস’
যাত্রা শুরু করলো ইউএস-বাংলার ‘এয়ারবাস’
ব্রাইটনকে উড়িয়ে দেওয়ার পর সতর্ক ম্যানসিটি
ব্রাইটনকে উড়িয়ে দেওয়ার পর সতর্ক ম্যানসিটি
পরিবারের অভাব দূর করতে সিঙ্গাপুরে গিয়ে লাশ হয়ে ফিরলেন রাকিব
পরিবারের অভাব দূর করতে সিঙ্গাপুরে গিয়ে লাশ হয়ে ফিরলেন রাকিব
কেমন চলছে ভারতের লোকসভার দ্বিতীয় দফার ভোট?
কেমন চলছে ভারতের লোকসভার দ্বিতীয় দফার ভোট?
সর্বাধিক পঠিত
দুদকের চাকরি ছাড়লেন ১৫ কর্মকর্তা
দুদকের চাকরি ছাড়লেন ১৫ কর্মকর্তা
স্কুল-কলেজে ছুটি ‘বাড়ছে না’, ক্লাস শুরুর প্রস্তুতি
স্কুল-কলেজে ছুটি ‘বাড়ছে না’, ক্লাস শুরুর প্রস্তুতি
ধানের উৎপাদন বাড়াতে ‘কৃত্রিম বৃষ্টির’ পরিকল্পনা
ধানের উৎপাদন বাড়াতে ‘কৃত্রিম বৃষ্টির’ পরিকল্পনা
খুলনায় এযাবৎকালের সর্বোচ্চ তাপমাত্রা
খুলনায় এযাবৎকালের সর্বোচ্চ তাপমাত্রা
চুক্তিতে মাউশির ডিজি হলেন নেহাল আহমেদ
চুক্তিতে মাউশির ডিজি হলেন নেহাল আহমেদ