X
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮

সেকশনস

একসঙ্গে ৬ কোটি টাকার গরু বিক্রি করবেন এরশাদ

আপডেট : ২৩ জুন ২০২১, ১৬:৩১

রাজধানী ঢাকায় ব্যবসা করে পরিবার নিয়ে ভালোই চলছিল মোহাম্মদ এরশাদ উদ্দিনের। তবে করোনা এসে স্বাভাবিক জীবনের ছন্দপতন ঘটায়। পরিবার নিয়ে এরশাদ ফেরেন কিশোরগঞ্জের করিমগঞ্জে। তবে বাড়ি ফিরে বসে থাকেননি তিনি। ২০টি গরু নিয়ে গড়ে তোলেন খামার। স্বপ্ন বুনেন জীবনকে মেরামত করার। অর্গানিক পদ্ধতিতে লালন-পালন করা এরশাদের গরুর খামারে এখন ২৫০টি গরু ও মহিষ রয়েছে। সামনের কোরবানির ঈদে ছয় কোটি টাকার গরু বিক্রির টার্গেট নিয়েছেন তিনি। আর এর থেকে কোটি টাকা মুনাফা হবে বলে ধারণা তার।

উদ্যোক্তা ও খামারি এরশাদ বলেন, কোরবানির জন্য সুস্থ, সুন্দর ও স্বাস্থ্যবান পশুর চাহিদা দিনদিন বাড়ছে। এ চাহিদার বিষয়টি মাথায় রেখেই গড়ে তুলি গরু-মহিষ মোটা তাজাকরণের খামারটি। মাত্র ২০টি গরু দিয়ে শুরু হলেও, বর্তমানে খামারটিতে রয়েছে ২৫০টি গরু-মহিষ। এখান থেকে সামনের ঈদে ১২০টি পশু বিক্রির জন্য প্রস্তুত করা হচ্ছে। এরই মধ্যে কোরবানির জন্য গরু-মহিষ কিনতে দূর-দূরান্তের লোকজন ভিড় করছেন। ব্যাপক সাড়া পাওয়ায় এবার খামার থেকে কোটি টাকা মুনাফার আশা করছি।

এরশাদের খামারের নাম জেসি অ্যাগ্রো। তিনি বলেন, খামারের সবচেয়ে বড় গরুটির নাম ব্ল্যাকডায়মন্ড। ঈদের আগে ৯০০ কেজি ওজনের গরুটি ১০ লাখ টাকায় বিক্রির কথা চলছে। এছাড়া খামারের সবচেয়ে কম ৪০০ কেজি ওজনের গরুটির দাম ধরা হয়েছে তিন লাখ। গড়ে প্রতিটি গরু ছয় লাখে বিক্রির হিসাবে ছয় কোটি টাকার বেশি আয় হবে। এর থেকে কোটি টাকার মুনাফার আশা করছি।

এরশাদের গরুর খামার এরশাদ আরও বলেন, প্রতিদিন দূর-দূরান্ত থেকে লোকজন খামারে এসে গরু দেখছেন। ঈদের জন্য অনেকে আগেভাগে বুকিং দিয়েও রাখছেন। ফোন কিংবা অনলাইনেও কথা হচ্ছে অনেকের সঙ্গে। ফলে পশু বেচার জন্য কোনও হাট-বাজারে নেওয়ার ঝক্কি থাকবে না। মানুষের কাছে ভেজালমুক্ত মোটা-তাজা গরু কীভাবে পৌঁছে দেওয়া যায়, সে লক্ষ্যেই জেসি অ্যাগ্রো কাজ করছে বলে জানান তিনি।

স্থানীয় বাসিন্দা মো. হেলিম মিয়া জানান, খামারটিতে ভুট্টা দিয়ে বিশেষভাবে তৈরি প্রাকৃতিক খাবার, সাইলেস খেতে দেওয়া হয় গরু-মহিষকে। আর এ সাইলেসও কেনা হয় না বাজার থেকে। কৃষকদের কাছ থেকে গাছসহ ভুট্টা কিনে খামারেই বানানো হয় এ পশুখাদ্য। ফলে এসব প্রাণি লালনপালনেও খরচ পড়ছে অনেক কম। আর এখানকার কর্মীরাও অনেক দক্ষ। অসুখ-বিসুখে স্থানীয় প্রাণিসম্পদ অধিদফতরের সহযোগিতা নেওয়া ছাড়াই খামারের প্রশিক্ষণ প্রাপ্তকর্মীরা প্রাথমিক চিকিৎসার কাজটা সামাল দেন।

খামারের পশু খাবারের সার্বিক তত্বাবধানে থাকা মো. সাইদ আল সাহাব বলেন, খামারে বর্তমানে ১৫০টি ষাড়, ৪০টি মহিষ ও ৬০টি গাভী রয়েছে। এখানে লাল, খয়েরি, সাদা ও কালো রঙের বিভিন্ন জাতের ষাড় রয়েছে। এগুলোর মধ্যে দেশিজাত ছাড়াও ব্রাহামা, শাহীওয়াল, হারিয়ানা, গয়াল, নেপালি, ইন্ডিয়ানবইল উল্লেখ্যযোগ্য। এগুলো ছয় মাস থেকে এক বছর ধরে পোষা হচ্ছে বলে জানান তিনি।

এরশাদের খামার স্থানীয় বেকার ও যুবকদের আশা দেখাচ্ছে। স্থানীয়রা জানান, এই খামার দেখে উৎসাহিত হচ্ছেন তারা। অনেকে খামার পরিদর্শন করে কীভাবে শুরু করা যায়, তারও পরামর্শ নিচ্ছেন। খামারে স্থানীয় ২০ যুবকের কর্মসংস্থানেরও সুযোগ সৃষ্টি হয়েছে।

এরশাদের গরুর খামার এছাড়া এলাকায় আগে ভুট্টা চাষ তেমন হতো না, এখন পশু খামারকে ঘিরে কৃষকরা ভুট্টা চাষেও আগ্রহী হয়ে উঠেছে। সব মিলিয়ে কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছে খামারটি।

এরশাদের খামার ও অর্গানিক পদ্ধতিতে পশু পালনের বিষয় জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, আমি খামারটি পরিদর্শন করেছি, খুব সুন্দর ও পরিপাটিভাবে গুছানো একটি খামার। আমাদের পক্ষ থেকে খামারের সার্বিক খোঁজ খবর রাখা হচ্ছে। পাশাপাশি খামারের কর্মীদেরকেও প্রয়োজনীয় পরামর্শ দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, অর্গানিক পদ্ধতিতে দেশীয় শংকরজাতের গরু-মহিষ লালনপালন লাভজনক। পাশাপাশি এগুলোর মাংসও মানুষের স্বাস্থ্যের পক্ষে নিরাপদ বলে জানান তিনি।

 

/টিটি/

সম্পর্কিত

চাঁদপুর হাসপাতালে ৮ ঘণ্টায় ৭ মৃত্যু

চাঁদপুর হাসপাতালে ৮ ঘণ্টায় ৭ মৃত্যু

পুলিশের ধাওয়ায় শীতলক্ষ্যায় ঝাঁপ দেওয়া তরুণের লাশ উদ্ধার 

পুলিশের ধাওয়ায় শীতলক্ষ্যায় ঝাঁপ দেওয়া তরুণের লাশ উদ্ধার 

কুষ্টিয়ায় আরও ১১ মৃত্যু

কুষ্টিয়ায় আরও ১১ মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যালে ২৪ ঘণ্টায় ১৬ মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যালে ২৪ ঘণ্টায় ১৬ মৃত্যু

চাঁদপুর হাসপাতালে ৮ ঘণ্টায় ৭ মৃত্যু

আপডেট : ২৯ জুলাই ২০২১, ১৪:১৬

চাঁদপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের আইসোশেন ইউনিটে সাত জন মারা গেছেন। বুধবার (২৮ জুলােই) রাত ১০ টা থেকে বৃহস্পতিবার (২৯ জুলাই) ভোর ৬টা পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এর মধ্যে দুই জন করোনা আক্রান্ত ছিলেন।

হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. সুজাউদ্দৗলা রুবেল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ৮ ঘণ্টার ব্যবধানে হাসপাতালের আইসোলেশনে আসা রোগীদের মৃত্যু হয়েছে। এর মধ্যে দু’জন করোনা পজিটিভ ছিলেন। অন্যদের করোনা উপসর্গ ছিল।

করোনা আক্রান্ত হয়ে ফরিদগঞ্জ ও চাঁদপুর সদরের দুই জনের মৃত্যু হয়েছে। উপসর্গ নিয়ে কচুয়া, খাজুরিয়া, ফরিদগঞ্জ, গনিয়া ও রামগঞ্জের একজন করে রোগী মারা গেছেন। 

 

/টিটি/

সম্পর্কিত

কুষ্টিয়ায় আরও ১১ মৃত্যু

কুষ্টিয়ায় আরও ১১ মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যালে ২৪ ঘণ্টায় ১৬ মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যালে ২৪ ঘণ্টায় ১৬ মৃত্যু

তলিয়ে গেছে মোংলা শহর, পানিবন্দি ৭ হাজার মানুষ

আপডেট : ২৯ জুলাই ২০২১, ১৪:০৭

তিন দিনের টানা বৃষ্টিতে তলিয়ে গেছে মোংলা শহর ও উপজেলার বিভিন্ন এলাকা। পৌরসভার বিভিন্ন এলাকায় হাঁটু ও কোমর পানি। বাড়িঘর তলিয়ে যাওয়ায় পানিবন্দি সাত হাজারের বেশি মানুষ। 

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুর পর্যন্ত বৃষ্টিপাত অব্যাহত রয়েছে। পানি নিষ্কাশনের ড্রেন ও খাল ডুবে থাকায় পানি নামার ব্যবস্থা নেই। প্রায় ৩-৪ ফুট পানিতে নিমজ্জিত রয়েছে ঘরবাড়ি। খাটের ওপরে পানি উঠে যাওয়ায় পৌরসভার পশু হাসপাতাল রোডের কয়েকশ মানুষ সরকারি বঙ্গবন্ধু মহিলা কলেজে আশ্রয় নিয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, জলাবদ্ধতার সবচেয়ে খারাপ পরিস্থিতির সৃষ্টি হয়েছে পশু হাসপাতাল রোড ও কামারডাঙ্গা এলাকায়। এসব এলাকার ঘরবাড়ি ডুবে গেছে।

পাশাপাশি পৌরসভার ৩, ৪, ৭ ও ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা পানিবন্দি হয়ে দুর্ভোগে আছেন বলে জানিয়েছেন পৌরসভার মেয়র শেখ আব্দুর রহমান।

এদিকে বুধবার বিকাল থেকে বৃহস্পতিবার বিকাল পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। বড় বড় গাছ উপড়ে পড়ে বিদ্যুতের খুঁটি ভেঙে গেছে।

স্থানীয়রা বলছেন, এত পরিমাণ বৃষ্টি এর আগে হয়নি। এবার খাটের ওপর পানি উঠেছে। ঘরবাড়ি, রাস্তাঘাট পানির নিচে। অনেকেই আশ্রয়কেন্দ্রে উঠেছেন।

পৌর মেয়র শেখ আব্দুর রহমান বলেন, পুরো পৌরসভা পানির নিচে। স্মরণকালের বৃষ্টিতে ভয়াবহ জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। দুর্গতের খাদ্য সহায়তা দেওয়া হবে। দ্রুত পানি সরানোর কাজ চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কমলেশ মজুমদার বলেন, বৃষ্টিতে উপজেলা তলিয়ে গেছে। পানিবন্দি হয়ে পড়েছে সাত হাজার মানুষ। ভেসে গেছে এক হাজার ঘেরের চিংড়ি ও অন্যান্য মাছ। যারা বিভিন্ন আশ্রয়কেন্দ্রে উঠেছেন তাদের খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে। তবে পানিবন্দি লোকজন ও তলিয়ে যাওয়া ঘেরের সংখ্যা আরও বাড়বে।

/এএম/

সম্পর্কিত

কুষ্টিয়ায় আরও ১১ মৃত্যু

কুষ্টিয়ায় আরও ১১ মৃত্যু

খুলনার চার হাসপাতালে একদিনে ১৬ মৃত্যু

খুলনার চার হাসপাতালে একদিনে ১৬ মৃত্যু

বাগেরহাটে পানিবন্দি হাজারো পরিবার, টর্নেডোতে বিধ্বস্ত বাড়িঘর

বাগেরহাটে পানিবন্দি হাজারো পরিবার, টর্নেডোতে বিধ্বস্ত বাড়িঘর

পুলিশের ধাওয়ায় শীতলক্ষ্যায় ঝাঁপ দেওয়া তরুণের লাশ উদ্ধার 

আপডেট : ২৯ জুলাই ২০২১, ১৩:৫৩

গাজীপুরের কালীগঞ্জে পুলিশের ধাওয়া খেয়ে শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের দুই দিন পর রাব্বি হাসানের (১৯) লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ জুলাই) ভোর সোয়া ৪টায় পাশের রূপগঞ্জ উপজেলার কলিঙ্গা এলাকার শীতলক্ষ্যা নদী থেকে তার লাশ উদ্ধার হরা হয়। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক এর সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত রাব্বি হাসান উপজেলার তুমলিয়া ইউনিয়নের টিওরি গ্রামের খোকন মিয়ার ছেলে। তিনি স্থানীয় প্রাণ আরএফএল কারখানায় শ্রমিকের কাজ করতেন।

নিখোঁজের ফুফাতো বোন ফারহানা মিলির অভিযোগ, মঙ্গলবার (২৭ জুলাই) রাতে বঙ্গবন্ধু বাজার এলাকায় শীতলক্ষ্যা নদীতে ট্রলারে বসে রাব্বিসহ তার কয়েকজন বন্ধু আড্ডা দিচ্ছিলো। এসময় কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শহীদুল ইসলামসহ পুলিশের একটি দল তাদের ধাওয়া করে। পুলিশের ধাওয়ায় তারা ছুটোছুটি করে পালিয়ে যায়। তবে রাব্বি পানিতে লাফিয়ে পড়ে। এসময় পুলিশের সঙ্গে থাকা সোর্স ইকবাল হোসেন নদীতে নেমে রাব্বি হাসানকে পানিতে চুবাতে থাকে। পরে ওই সোর্স পানি থেকে উঠে আসলেও রাব্বির খোঁজ মেলেনি।

ঘটনার সময় রাব্বির সঙ্গে টিওরি এলাকার জিহাদ (১৮), তায়েব (২০), রিয়াদ রনি (১৮), রাফিসহ (১৮) কমপক্ষে ১৫ জন ছিলেন বলে জানান স্থানীয়রা।

টঙ্গী ফায়ার সার্ভিসের লিডার আব্দুল জলিল জানান, কালীগঞ্জ উপজেলার বঙ্গবন্ধু বাজার এলাকায় যুবক রাব্বি হাসান (২১) নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দলের ছয় সদস্য বুধবার (২৮ জুলাই) বেলা পৌণে ১২ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত পাঁচ ঘন্টা খোঁজ করে ওই দিনের জন্য উদ্ধার কাজ সমাপ্ত করেন।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শহীদুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ধাওয়া করার বিষয়টি এড়িয়ে যান। তবে অভিযানে রাব্বিকে চুবানোর ঘটনায় অভিযুক্ত পুলিশের সোর্স ইকবাল সঙ্গে ছিল বলে জানান তিনি।  

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, পুলিশ ওই সময় ওই এলাকায় মাদকের অভিযানে গিয়েছিল। এসময় কিশোরেরা অভিযানস্থলের নিকটবর্তী স্থানে মারামারি করছিল। পুলিশ ঘটনাস্থলের দিকে এগিয়ে গেলে ওই যুবকেরা পালিয়ে যায়। তখন কেউ পানিতে লাফিয়ে পড়া বা নিখোঁজ হওয়ার বিষয়টি আমাদের জানায়নি। বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে রূপগঞ্জ উপজেলার কলিঙ্গা এলাকায় শীতলক্ষ্যা নদীতে লাশ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রাব্বির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

 

/টিটি/

সম্পর্কিত

নারী শ্রমিককে ধর্ষণ, বিচার চাইতে গিয়ে মা লাঞ্ছিত

নারী শ্রমিককে ধর্ষণ, বিচার চাইতে গিয়ে মা লাঞ্ছিত

‘৩ ডোজ টিকা নেওয়া’ সেই সৌদি প্রবাসী কোথায়?

‘৩ ডোজ টিকা নেওয়া’ সেই সৌদি প্রবাসী কোথায়?

কুষ্টিয়ায় আরও ১১ মৃত্যু

আপডেট : ২৯ জুলাই ২০২১, ১৩:৩৫

কুষ্টিয়ায় করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় ১১ জন মারা গেছেন। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে ৯ জন এবং অপর দুই জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

বৃহস্পতিবার (২৯ জুলাই) সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুল মোমেন এ তথ্য নিশ্চিত করেছেন।
 
এদিকে জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় জেলায় ৫২২ জনের নমুনা পরীক্ষা করে ১৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৮ দশমিক ৫৪ শতাংশ।

ডা. আব্দুল মোমেন বলেন, করোনা ডেডিকেটেড কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ২০১ জন চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে ১৫১ জন করোনা আক্রান্ত এবং ৫০ জনের করোনার উপসর্গ রয়েছে।

 

/টিটি/

সম্পর্কিত

চাঁদপুর হাসপাতালে ৮ ঘণ্টায় ৭ মৃত্যু

চাঁদপুর হাসপাতালে ৮ ঘণ্টায় ৭ মৃত্যু

তলিয়ে গেছে মোংলা শহর, পানিবন্দি ৭ হাজার মানুষ

তলিয়ে গেছে মোংলা শহর, পানিবন্দি ৭ হাজার মানুষ

ময়মনসিংহ মেডিক্যালে ২৪ ঘণ্টায় ১৬ মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যালে ২৪ ঘণ্টায় ১৬ মৃত্যু

কুপিয়ে ছাত্রলীগ নেতার কবজি কেটে নিলেন অপর নেতা  

আপডেট : ২৯ জুলাই ২০২১, ১৪:০৪

পটুয়াখালীতে মো. রাকিবুল (২২) নামের এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে ডান হাতের কবজি কেটে নেওয়ার অভিযোগ উঠেছে। মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তরিকুল ও তার ভাই রায়হান এ ঘটনায় জড়িত বলে অভিযোগ করেছেন হামলার শিকার রাকিবুল। তিনিও একই ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন। বর্তমানে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার চিকিৎসা চলছে। 

বুধবার (২৮ জুলাই) রাতে কলাপাড়া উপজেলার তেগাছিয়া বাজার সংলগ্ন ব্রিজের ঢালে এ ঘটনা ঘটে। 

হাসপাতালে চিকিৎসাধীন রাকিবুল বলেন, আমি রাতে তেগাছিয়া বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলাম। এসময় ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছালে এলোপাড়াড়ি কুপিয়ে ডান হাতের কবজি কেটে ফেলে ছাত্রলীগ সভাপতি তরিকুল ও তার ভাই রায়হানসহ বেশ কয়েকজন সন্ত্রাসী। এছাড়া তারা আমার বাম হাত এবং মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। পরে চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে।

কলাপাড়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, রাত ১০টার দিকে হাতের কবজি কেটে ফেলা একজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার শরীরের একাধিক জায়গায় ধারালো অস্ত্রের আঘাত দেখা গেছে। হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয় অভিযুক্ত ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তরিকুলের মোবাইলফোনে একাধিকবার কল দিয়েও কথা বলা সম্ভব হয়নি। 

কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আসিক তালুকদার বলেন, এক বছর আগে মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তরিকুলের সঙ্গে যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাকিবুলের সংঘর্ষ ও মারামারি হয়। এর জের ধরেই গত রাতে রাকিবুলকে কুপিয়ে আহত করা হয় বলে জেনেছি। এ ঘটনায় উভয়পক্ষেরই লোকজন আহত হয়েছেন। 

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি। 

 

/টিটি/

সম্পর্কিত

শের-ই বাংলা মেডিক্যালে আরও ১২ মৃত্যু

শের-ই বাংলা মেডিক্যালে আরও ১২ মৃত্যু

টানা বৃষ্টিতে ভেঙে পড়েছে বিদ্যুতের খুঁটি-গাছ

টানা বৃষ্টিতে ভেঙে পড়েছে বিদ্যুতের খুঁটি-গাছ

ভোলায় গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৭৫ শতাংশ

ভোলায় গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৭৫ শতাংশ

সর্বশেষ

সম্পদের হিসাব দিতে কারও আপত্তি থাকার কথা নয়, আমিও প্রস্তুত: ওবায়দুল কাদের

সম্পদের হিসাব দিতে কারও আপত্তি থাকার কথা নয়, আমিও প্রস্তুত: ওবায়দুল কাদের

অলিম্পিকে হারলেও প্রশংসা পাচ্ছেন দিয়া

অলিম্পিকে হারলেও প্রশংসা পাচ্ছেন দিয়া

চাঁদপুর হাসপাতালে ৮ ঘণ্টায় ৭ মৃত্যু

চাঁদপুর হাসপাতালে ৮ ঘণ্টায় ৭ মৃত্যু

তলিয়ে গেছে মোংলা শহর, পানিবন্দি ৭ হাজার মানুষ

তলিয়ে গেছে মোংলা শহর, পানিবন্দি ৭ হাজার মানুষ

গায়েহলুদের মঞ্চে ঘুমোচ্ছেন প্রসূন, আটকে আছে বিয়ে!

গায়েহলুদের মঞ্চে ঘুমোচ্ছেন প্রসূন, আটকে আছে বিয়ে!

ফেসবুকে একইনামে অর্ধশতাধিক পেজ, ‘কুটুমবাড়ি’র সুনাম ক্ষুণ্ণের অভিযোগ

ফেসবুকে একইনামে অর্ধশতাধিক পেজ, ‘কুটুমবাড়ি’র সুনাম ক্ষুণ্ণের অভিযোগ

পুলিশের ধাওয়ায় শীতলক্ষ্যায় ঝাঁপ দেওয়া তরুণের লাশ উদ্ধার 

পুলিশের ধাওয়ায় শীতলক্ষ্যায় ঝাঁপ দেওয়া তরুণের লাশ উদ্ধার 

পর পর দুই মাস বাড়লো এলপিজি-অটোগ্যাসের দাম

পর পর দুই মাস বাড়লো এলপিজি-অটোগ্যাসের দাম

লকডাউনে ওজন নিয়ন্ত্রণে রাখবেন কী করে?

লকডাউনে ওজন নিয়ন্ত্রণে রাখবেন কী করে?

সব পণ্যে ফেস আইডি আনতে পারে অ্যাপল

সব পণ্যে ফেস আইডি আনতে পারে অ্যাপল

বন্ধু দিবসে যথাশিল্পে ফ্রি ডেলিভারি

বন্ধু দিবসে যথাশিল্পে ফ্রি ডেলিভারি

২৮ পদে চাকরি দিচ্ছে স্বাস্থ্য অধিদফতর

২৮ পদে চাকরি দিচ্ছে স্বাস্থ্য অধিদফতর

সর্বশেষসর্বাধিক

লাইভ

এ বিভাগের অন্যান্য সংবাদ

চাঁদপুর হাসপাতালে ৮ ঘণ্টায় ৭ মৃত্যু

চাঁদপুর হাসপাতালে ৮ ঘণ্টায় ৭ মৃত্যু

পুলিশের ধাওয়ায় শীতলক্ষ্যায় ঝাঁপ দেওয়া তরুণের লাশ উদ্ধার 

পুলিশের ধাওয়ায় শীতলক্ষ্যায় ঝাঁপ দেওয়া তরুণের লাশ উদ্ধার 

কুষ্টিয়ায় আরও ১১ মৃত্যু

কুষ্টিয়ায় আরও ১১ মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যালে ২৪ ঘণ্টায় ১৬ মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যালে ২৪ ঘণ্টায় ১৬ মৃত্যু

রাজশাহী মেডিক্যালে আরও ১৭ মৃত্যু 

রাজশাহী মেডিক্যালে আরও ১৭ মৃত্যু 

শের-ই বাংলা মেডিক্যালে আরও ১২ মৃত্যু

শের-ই বাংলা মেডিক্যালে আরও ১২ মৃত্যু

কুমিল্লায় কাভার্ডভ্যান উল্টে দুই শ্রমিকসহ নিহত ৩ 

কুমিল্লায় কাভার্ডভ্যান উল্টে দুই শ্রমিকসহ নিহত ৩ 

লকডাউনে ছেলের বিয়ের আয়োজন, জরিমানা গুনলেন নারী মেম্বার 

লকডাউনে ছেলের বিয়ের আয়োজন, জরিমানা গুনলেন নারী মেম্বার 

ছেলের জন্য আইসিইউ বেড ছেড়ে মারা গেলেন মা

ছেলের জন্য আইসিইউ বেড ছেড়ে মারা গেলেন মা

খুলনার চার হাসপাতালে একদিনে ১৬ মৃত্যু

খুলনার চার হাসপাতালে একদিনে ১৬ মৃত্যু

© 2021 Bangla Tribune