X
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
১৮ বৈশাখ ১৪৩১

পর্নো ছবির প্রস্তাব পেয়েছিলেন এই তারকারাও!

সজল সরকার
২৫ জুলাই ২০২১, ১৩:৪০আপডেট : ২৫ জুলাই ২০২১, ১৫:২২

নাম তো বটেই, অর্থও কামিয়েছেন অনেক। তবে এসব তারকা তারও আগে পেয়েছিলেন পর্নোগ্রাফিতে অভিনয়ের লোভনীয় প্রস্তাব। যে তালিকা থেকে বাদ যায়নি ব্রিটেনের যুবরাজ প্রিন্স হ্যারি, পপ তারকা ব্রিটনি থেকে জাস্টিন বিবারও!

প্রিন্স হ্যারি

ব্রিটেনের যুবরাজ প্রিন্স হ্যারি ছোট থেকেই কত তরুণীর স্বপ্নের নায়ক। এখন বিয়ে করে রাজপরিবার ছেড়ে স্বাধীন জীবনযাপনে গেছেন। আর সেই সূত্রেই বিশেষ এক প্রযোজক এসে প্রস্তাবটা দিয়েই দেন তাকে। একটি পর্নোগ্রাফি সিনেমায় অভিনয়ের জন্য দেওয়া হবে এক কোটি ডলার। চালচলনে বেশ উদার প্রকৃতির হলেও এতটা নিচে নামেননি হ্যারি।

ব্রিটনি স্পিয়ার্স

আমেরিকান পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স গান গেয়ে মঞ্চ মাতান বিশ্বজুড়ে। অনলাইনে কোটি ভক্ত অপেক্ষায় থাকেন প্রিয় তারকাকে এক ঝলক দেখতে। পর্নো ছবিতে কাজ করার প্রস্তাব পেয়েছিলেন তিনিও। একটি পর্নোগ্রাফিক ভিডিওতে অংশ নিতে তাকে ১০ কোটি ডলার সম্মানির প্রস্তাব দেওয়া হয়েছিল। সম্ভবত এ জগতে এটাই সবচেয়ে মোটা অঙ্কের প্রস্তাব ছিল। তবু সায় দেননি ব্রিটনি।

জাস্টিন বিবার

পপ সাম্রাজ্যের আরেক সম্রাট জাস্টিন বিবার। তরুণ এ শিল্পী এখনও অনেকের স্বপ্নের নায়ক। আর যথারীতি তিনিও বাদ যাননি পর্নো ছবির প্রস্তাব থেকে। একটি সমকামী পর্নো ছবিতে অভিনয়ের জন্য তাকে ২০ লাখ ডলার সাধা হয়েছিল।

পুনিত কাউর

জনপ্রিয় ইউটিউবার পুনিত কাউর তার সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন, পর্নোগ্রাফিভিত্তিক মোবাইল অ্যাপ ‘হটশট’-এ অংশগ্রহণের জন্য তাকে প্রস্তাব পাঠিয়েছিলেন রাজ কুন্দ্র। বেশ তাচ্ছিল্য করেই প্রস্তাবটা না করে তিনি লেখেন, ‘আমি তো মরেই যাবো!’

মাইলি সাইরাস

মার্কিন সংগীত তারকা মাইলি সাইরাস খুব অল্প বয়সেই সবার মন জয় করে নেন মঞ্চ মাতিয়ে। হাজারো ভক্ত যেন মনে করে যে মাইলি আর ছোট্ট মিলি নেই, অনেক বড় হয়ে গেছেন- এমন যুক্তি দেখিয়ে এক প্রযোজক তাকে পর্নো ছবিতে অভিনয়ের প্রস্তাব দেন। বিনিময়ে দেওয়া হবে ১০ লাখ ডলার। এতে পাত্তাই দেননি মাইলি।

কাইলি জেনার

মার্কিন মডেল কাইলি এখন মিলিয়নিয়ার। মডেল জগতে নাম কামানোর আগে পর্নো ছবিতে অভিনয়ের জন্য হাজারো প্রস্তাব পেয়েছিলেন। এমনকি কোটি ডলারের প্রস্তাবেও সরাসরি না বলে দিয়েছিলেন। এখন অবশ্য মডেলিংয়েই তার আয় ঢের বেশি।

তারা রেইড

‘আমেরিকান পাই’-খ্যাত মার্কিন তারকা তারা রেইড সিনেমার জন্য অনেকের কাছেই পরিচিত। আর ওই সিনেমায় তাকে দেখে কেন যেন পর্নো ছবির প্রযোজকদের মনে হলো তাকেও প্রস্তাবটা দেওয়া যায়। এক মিলিয়ন ডলারের প্রস্তাব ফিরিয়ে দেন তারা।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

/এফএ/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
মুবিতে মুক্তি দেশি মুভি
মুবিতে মুক্তি দেশি মুভি
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা