X
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮

সেকশনস

শুটিংয়ে ফিরছেন পরীমণি, সঙ্গে চমক

আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২১, ১৫:৩৩

জেলে যাওয়ার আগে পরী শেষ কাজটি করছিলেন ‘প্রীতিলতা’কে ঘিরে। কাজ শেষ করেছেন ৩৫ ভাগ। মূলত এই কাজের ভেতরে নিমগ্ন থাকতেই গ্রেফতার হন তিনি। এরপর টানা ২৭ দিনের কারাবাস।

বিপরীতে অনিশ্চয়তায় পড়ে যান ‘প্রীতিলতা’ টিমসহ অন্য অনেক নির্মাতা-প্রযোজক। ভক্তদের কপালেও বলিরেখা জমে এই ভয়ে, এখানেই বুঝি শেষ পরীমণি! না, তা হলো না। ব্রিটিশবিরোধী স্বাধীনতা সংগ্রামে বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদার আত্মাহুতি দিলেও পর্দার জন্য প্রস্তুত প্রীতিলতা জেল থেকে বের হলেন বীরের বেশেই। চারপাশে স্লোগান তুলে দিলেন, ‘ডোন্ট লাভ মি বিচ’! পরীমণি

১ সেপ্টেম্বর এভাবে বীরের বেশে ঘরে ফেরার পরেও শঙ্কা কাটেনি। অনিশ্চয়তা ছিল মামলার চার্জশিট, জামিন বাতিলসহ নানা বিষয়ে। যদিও তার আইনজীবী শুরুতেই বলেছেন, পরীমণির অসম্পূর্ণ কাজ করতে আইনি কোনও বাধা নেই। তবু প্রশ্ন, মানসিকভাবে পরীমণি শুটিংয়ের জন্য ফিট তো?

সুখবর হলো, এসব শঙ্কা আর অনিশ্চয়তা ছাপিয়ে এরমধ্যে পরীমণি গুছিয়ে নিয়েছেন নিজেকে। নির্মাতা রাশিদ পলাশসহ ‘প্রীতিলতা’র পুরো টিমের সঙ্গে বৈঠক করেছেন এরমধ্যে। সিদ্ধান্ত নিয়েছেন অক্টোবরের দিকে তারা শুটিংয়ে নামবেন ফের। বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেন ছবিটির চিত্রনাট্যকার গোলাম রাব্বানী। তিনি বলেন, ‘পরীমণি প্রীতিলতার সেটে যাওয়ার অপেক্ষায় আছেন। আমরা অক্টোবরে শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি।’

সম্প্রতি পরীর বাসায় ‘প্রীতিলতা’র নির্মাতা ও নাট্যকার ধারণা করা হচ্ছে, অক্টোবরের শেষ দিকে পরীমণি ‘প্রীতিলতা’র সেটে অংশ নেবেন। তবে তার আগেও শুটিংয়ে নামার একটি আভাস মিললো। গুঞ্জন রয়েছে, সবাইকে চমকে দিয়ে গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমা ‘গুনিন’-এ যুক্ত হচ্ছেন এই অভিনেত্রী। এর আগে দু’জনের দারুণ অভিজ্ঞতা রয়েছে ‘স্বপ্নজাল’ ছবির মাধ্যমে। সেই রেশ মিলতে পারে আবারও। 

কারণ, গত সপ্তাহে ছবিটির জন্য চুক্তিবদ্ধ থাকা নুসরাত ফারিয়া বেরিয়ে গেছেন শিডিউল জটিলতায় পড়ে। এতে তিনি অন্যতম চরিত্র রাবেয়ার ভূমিকায় অভিনয় করার কথা ছিল। আর শুটিং শুরুর কথা ছিল অক্টোবরের প্রথম সপ্তাহে। এরমধ্যে ছবির আরেক চুক্তিবদ্ধ অভিনেতা শরিফুল রাজ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। মূলত তার সুস্থতার জন্যই শুটিং পিছিয়ে নেওয়া হয় অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে। অন্যদিকে একই সময়ে আগেই নুসরাত ফারিয়ার শিডিউল দেওয়া আছে দেশের বাইরে অন্য প্রজেক্টে। শিডিউল জটিলতায় পড়েন ‘গুনিন’ নির্মাতা সেলিম। সেটি মোকাবিলার জন্যই এবার পরীমণিকে চাইছেন এই নির্মাতা। পরীমণি

যদিও বিষয়টি নিয়ে এখনই মুখ খুলতে নারাজ সেলিম-পরী দু’জনেই। সেলিম বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘পরীকে পেলে তো সবচেয়ে খুশি হতাম। বিষয়টি নিয়ে আমরা আসলে ভাবছি। এখনই চূড়ান্ত কিছু বলা যাচ্ছে না।’

অন্যদিকে পরীমণিও বলেছেন প্রায় একই কথা, ‘সেলিম ভাই আমার সবচেয়ে পছন্দের নির্মাতা। তার ছবিতে কাজ করার জন্য সব সময় অপেক্ষায় থাকি। তবে এই বিষয়ে (গুনিন) এখনই বলার মতো কিছু হয়নি। কারণ, এখন আমি অনেক জটিলতার মধ্য দিয়ে যাচ্ছি।’

গিয়াস উদ্দিন সেলিম ও পরীমণি বিশ্বস্ত সূত্র জানাচ্ছে, পরী-সেলিম এখনও চুক্তিবদ্ধ না হলেও তারা উভয় পক্ষই ছবিটি করার বিষয়ে সম্মত রয়েছেন। আর সেটি চূড়ান্ত হওয়া এখন সময়ের ব্যাপার মাত্র। ধারণা করা হচ্ছে, সেলিমের ‘গুনিন’ দিয়েই পরীমণি শুটিংয়ে ফিরছেন, অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে।

সূত্র আরও বলছে, পরীমণি জেল থেকে মুক্তির প্রথম দিনই (১ সেপ্টেম্বর) ‘গুনিন’ ছবিটির প্রস্তাব পান! যা তার কাছে ছিল মেঘ না চাইতে বৃষ্টির মতো উপহার। মানে এই দাঁড়ালো, পরীমণি সহসা থামছেন না; প্রীতিলতা কিংবা রাবেয়া হয়ে ছিঁড়বেন অসময়ের শেকল, উড়বেন পাখা মেলে, রুপালি আকাশে। জেল থেকে বেরিয়ে...

/এমএম/এমওএফ/

সম্পর্কিত

নভেম্বরে পরীমণিকে নিয়ে শুটিং ফ্লোরে যাবেন চয়নিকা

নভেম্বরে পরীমণিকে নিয়ে শুটিং ফ্লোরে যাবেন চয়নিকা

নতুন ফ্ল্যাটে উঠলেন পরীমণি

নতুন ফ্ল্যাটে উঠলেন পরীমণি

‘প্রীতিলতা’র ফাঁকে ‘পদ্মাপুরান’! (ভিডিও)

‘প্রীতিলতা’র ফাঁকে ‘পদ্মাপুরান’! (ভিডিও)

অবশেষে সেলিমের সিনেমায় চুক্তিবদ্ধ হলেন পরীমণি

অবশেষে সেলিমের সিনেমায় চুক্তিবদ্ধ হলেন পরীমণি

গৃহকর্মে নিয়োজিত শিশুদের জন্য নাদিয়া

আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২১, ০০:৩০

গৃহকর্মে নিয়োজিত শিশুদেরও আছে অধিকার। তারা হতে চায় না নির্যাতনের শিকার। এমনই একটি বার্তা সমাজের সকলের কাছে পৌঁছে দিতে চান অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ। 

সম্প্রতি ‘নতুন আলোয়’ শিরোনামে একটি নাটকে শিশু অধিকারের পক্ষে এনজিওকর্মী হিসেবে অভিনয় করেছেন তিনি।
 
নাটকটিতে দেখা যাবে, স্বামীহীন অসুস্থ হনুফা বেগম মেয়ে আরিফাকে নিয়ে বস্তিতে থাকেন। বস্তির কথিত ভাই আজগর তাকে বুঝিয়ে আরিফাকে একটি ফ্ল্যাটে কাজ দেয়। শরীফ-নুসরাত দম্পতির কাছে পৌঁছায় আরিফা। শরীফ নরম স্বভাবের হলেও তার স্ত্রী নুসরাত প্রচণ্ড রাগী ও বদমেজাজি। নিজে কোনও কাজ করে না। তার বাড়িতে এসে নির্যাতনের শিকার হয় আরিফা। চড়, থাপ্পড়, গরম খুন্তি, বেল্ট– কোনও কিছুই বাদ যায় না। পাশের বাড়ির নীলা ও আকাশের এই বিষয়টি খুব খারাপ লাগে। নীলার চাচাতো বোন তানিয়া এনজিওকর্মী। তাকে জানায় নীলা। এরপর? তানিয়া কি পারবে আরিফাকে বাঁচাতে?
 
এম প্রশ্নের জবাব মিলবে ‘নতুন আলোয়’।

রাজধানীর মোহাম্মদপুর বোটঘাট বস্তি, মোহাম্মাদিয়া হাউজিং লিমিটেডে এএসডি’র ড্রপ ইন সেন্টার ও ডেভেলপমেন্ট অব চিলড্রেন অ্যাট হাই রিস্ক প্রজেক্টের অফিস এবং উত্তরার বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ হয়েছে সম্প্রতি। 

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই নাটকে তানিয়া চরিত্রে অভিনয় করেছেন নাদিয়া আহমেদ এবং আরিফার চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী লামিয়া আক্তার। 

আরেকটি দৃশ্যে নাদিয়া আহমেদ অ্যাকশন ফর সোশ্যাল ডেভেলপমেন্ট (এএসডি) প্রযোজিত এই নাটকটি নির্মাণ করেছে কেবিন সউল। মো. ইসহাক ফারুকীর রচনা ও পরিচালনায় ‘নতুন আলোয়’ নাটকটিতে আরও অভিনয় করেছেন অপু আহমেদ, তন্ময় সোহেল, দোলন দে, রাকিব হাসান বাপ্পী, রিয়াজ রাজ, সামিহা আক্তার স্বর্ণা, রোকসানা আক্তার পপি এবং এএসডি’র সুবিধাভোগী ৩০জন শিশু। 

নাটকটির জন্য ‘গৃহকর্মী নয়, গৃহে নিয়োজিত শিশু’ বিষয়ক গানটি লিখেছেন পরিচালক নিজেই। সুর ও সংগীত পরিচালনা করেছেন আহমেদ রিফাত কবীর। গান গেয়েছেন সাদমান সাকিব প্রান্ত ও মাইশা আহসান মম। 

আগামী ৪ অক্টোবর বিশ্ব শিশু দিবস উপলক্ষে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার হবে। 

/এমএম/

সম্পর্কিত

হিল্লা বিয়ে নিয়ে নাটক

হিল্লা বিয়ে নিয়ে নাটক

মুহিনের কথা-সুরে আসিফ, মধ্যমণি কে?

আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২১, ২০:৫৮

গীতিকবি আর সংগীত পরিচালক হিসেবে ক্রমশ নিজেকে গুছিয়ে তুলেছেন কণ্ঠশিল্পী মুহিন। তারই প্রতিধ্বনি মিলবে এবার আসিফ আকবরের কণ্ঠে। 

নিশ্চিত হওয়া গেল, গুরু-শিষ্যতুল্য দুজনে সংগীতের লম্বা পথ একসঙ্গে হাঁটলেও এবারই প্রথম মুহিনের কথা-সুরে গাইলেন আসিফ।

‘আমি শুধু চাই চাই তোমাকে’ শিরোনামের এ গানে আসিফের সঙ্গে কণ্ঠ দিয়েছেন নতুন মুখ মৌমিতা আফরোজী। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে গানটিতে কণ্ঠ দেন তারা। রেকর্ডের ফাঁকে মৌমিতাকে মধ্যমণি করে ছবি তোলেন আসিফ-মুহিন।

গানটি সম্পর্কে আসিফ আকবর বলেন, ‘মুহিন গায়ক হিসেবে দুর্দান্ত। ইদানীং মিউজিক ডিরেক্টর হিসেবেও ভালো করছে। এ গানটিও তার ব্যতিক্রম নয়। আর মৌমিতার কণ্ঠও আমার ভালো লেগেছে। খুবই মিষ্টি কণ্ঠ। আশা করছি চমৎকার একটি গান হবে।’

মুহিন খান বলেন, ‘আসিফ ভাই আমার প্রিয় শিল্পী, প্রিয় মানুষ। আমার কথা-সুরে তার কণ্ঠ পেয়ে আমি খুবই আনন্দিত। একই সঙ্গে মৌমিতার মিষ্টি কণ্ঠ যোগ হয়েছে গানটিতে। সফট-মেলো ধারার এ গানটি শ্রোতাদের ভালো লাগলে উদ্যোগ সার্থক হবে।’

এদিকে গানটির মধ্যমণি মৌমিতা বলেন, ‘আমার স্বপ্ন আজ পূরণ হয়েছে। আসিফ ভাই বড় মাপের শিল্পী। আমার মতো নবীন গায়িকার সঙ্গে গাওয়ার ব্যাপারে তার সম্মতি এবং সহযোগিতা অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। মুহিন ভাইয়ের চমৎকার কথা-সুরের এই গানটি শ্রোতাদের ভালো লাগবে বলে আশা করছি।’

মুহিন জানান, ভিডিওচিত্র ধারণ শেষে শিগগিরই গানটি প্রকাশ করা হবে।

/এমএম/

সম্পর্কিত

১২ বছর পর তাদের জন্মঘরে ফেরা

১২ বছর পর তাদের জন্মঘরে ফেরা

‘কন্যাদান’ ইস্যুতে কঙ্গনার তোপের মুখে আলিয়া

আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২১, ২০:৫৬

সম্প্রতি আলিয়া ভাটের করা এক বিজ্ঞাপনে ‘কন্যাদান’-এর বিরুদ্ধে আওয়াজ ‍উঠেছে বেশ। এই বিজ্ঞাপন প্রকাশ হওয়ার পর কঙ্গনা রনৌত হয়েছেন চড়াও।

কঙ্গনা তার ইনস্টাগ্রামে আলিয়া ভাটসহ তার স্টাইলিস্ট এবং ব্র্যান্ডটিকে এক পোস্টে ট্যাগ করে এই বিজ্ঞাপনের প্রতি আপত্তি জানিয়ে বলেন, ‘সব ব্র্যান্ডের কাছে বিনীত অনুরোধ, ধর্ম, সংখ্যালঘু বা সংখ্যাগরিষ্ঠর রাজনীতি ব্যবহার না করে পণ্য বিক্রি করুন। চালাকি করে বিভাজনমূলক ধারণা এবং বিজ্ঞাপন দিয়ে নিরীহ ভোক্তাদের ঠকানো বন্ধ করুন।’

এই বিজ্ঞাপনে আলিয়াকে এমন এক কনের চরিত্রে দেখানো হয়েছে যে তার স্বামীর পাশে বিয়ের মণ্ডপে বসে আছে। এখানে আলিয়ার একটি সংলাপ এমন ছিল যে, ‘আমি কি দান করার জিনিস? কেন শুধু কন্যাদান।’

এই বিজ্ঞাপন ও সংলাপে সনাতন ধর্মাবলম্বীদের অনেকে ক্ষুব্ধ হয়েছেন বটে। তবে আলিয়ার প্রতি কঙ্গনার ক্ষোভ প্রকাশ এবার-ই প্রথম নয়। এর আগেও কয়েকবার আলিয়াকে নিয়ে মিডিয়ায় নানা রকম মন্তব্য করতে দেখা গেছে কঙ্গনাকে। অবশ্য কোনোবারই বিশেষ প্রতিক্রিয়া দেখাননি ঠাণ্ডা মাথার আলিয়া।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া 

/এসজেডএন/এফএ/এমএম/

সম্পর্কিত

সিনেমাগুলো ফিরিয়ে দিয়েছিলেন কঙ্গনা

সিনেমাগুলো ফিরিয়ে দিয়েছিলেন কঙ্গনা

‘ভারতে অক্সিজেনের চেয়ে ধর্মের প্রয়োজন বেশি’

‘ভারতে অক্সিজেনের চেয়ে ধর্মের প্রয়োজন বেশি’

মমতার বিরুদ্ধে বিষোদগার, কঙ্গনার টুইটার সাসপেন্ড!

মমতার বিরুদ্ধে বিষোদগার, কঙ্গনার টুইটার সাসপেন্ড!

বাংলাদেশি ও রোহিঙ্গারা মমতার বড় শক্তি: কঙ্গনার টুইট

বাংলাদেশি ও রোহিঙ্গারা মমতার বড় শক্তি: কঙ্গনার টুইট

দুই যুগ পর নাট্যমঞ্চে আফজাল হোসেন

আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২১, ২০:২৮

মঞ্চনাটকের জনপ্রিয় অভিনেতা আফজাল হোসেন একসময় চলচ্চিত্র ও টিভি নাটকে ব্যস্ত হয়ে পড়েছিলেন। সেটা এতটাই যে, গত দুই যুগে প্রিয় মঞ্চে আর সেভাবে ওঠা হয়নি।

এবার সেটা হচ্ছে। দুই যুগ পর আবারও মঞ্চে ফিরছেন নন্দিত এই অভিনেতা। নাটকের নাম ‘পেন্ডুলাম’। মাসুম রেজার রচনায় নাটকটি নির্দেশনা দিচ্ছেন নাসির উদ্দীন ইউসুফ। এটি যৌথ প্রযোজনা করছেন ঢাকা থিয়েটার ও দেশ নাটক।

গত বছর এটি নিয়ে ঘোষণাটা এসেছিল। তবে করোনায় সেটি আর মঞ্চস্থ হয়নি। এবার নাট্যকার মাসুম রেজা জানালেন, আগামী বছরের জানুয়ারির প্রথম সপ্তাহে হবে এর উদ্বোধনী মঞ্চায়ন। একসঙ্গে চারটি শো হবে।

মাসুম রেজা বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমরা এখন মহড়া নিয়ে ব্যস্ত। আশা করছি, আগামী বছরের শুরুতেই এটি দেখতে পারবেন দর্শকরা। একসঙ্গে ৪টি শো হবে। শিগগিরই আমরা এর সিডিউল জানাবো।’

তিনি জানান, ২০১৮ সালে নাটকটি লেখা শেষ হয়। মূলত তিনটি চরিত্র মঞ্চে দেখা যাবে। এতে রতন চরিত্রে দেখা যাবে আফজাল হোসেনকে। আর লাসিং ও এসপ চরিত্রে দেখা যাবে নাজনীন চুমকি ও কামাল আহমেদকে।

মহড়ার ফাঁকে আড্ডা নাটকটি নগর প্রেক্ষাপটে। একজন সাধারণ মানুষের বদলে যাওয়ার গল্প। পুঁজিবাদী সমাজ এবং রাষ্ট্রব্যবস্থার মধ্যে অসংগতির সময়ে বেড়ে ওঠা একজন মানুষের প্রায় শেষ বয়সে এসে তার অবস্থাটা দেখানোর চেষ্টা করা হয়েছে। 

জানা যায়, নাটকটির জন্য এর মহড়ায় এখন নিয়মিত অংশ নিচ্ছেন নাসির উদ্দীন ইউসুফ, আফজাল হোসেন, মাসুম রেজা, নাজনীন চুমকি, কামাল আহমেদ প্রমুখ।

/এম/এমএম/

সম্পর্কিত

আফজাল হোসেন-মৌ একসঙ্গে, বিজ্ঞাপন নয়...

আফজাল হোসেন-মৌ একসঙ্গে, বিজ্ঞাপন নয়...

‘ইয়াং স্টার’দের মঞ্চ চালাবেন ইমতু-লাবন্য

আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫৭

তরুণ প্রতিভাবানদের খুঁজে বের করার জন্য নতুন উদ্যোগ নিয়েছে বেসরকারি টিভি চ্যানেল আরটিভি। ‘গলা ছেড়ে গাও’ স্লোগান নিয়ে ‘ইয়াং স্টার’ নামের এই রিয়েলিটি শোয়ের মঞ্চ পরিচালনা করবেন ইমতু রাতিশ ও রুহানি লাবন্য। 

ক্যারিয়ারে প্রথমবার এ দুজন একসঙ্গে কোনও সংগীত রিয়েলিটি শো’র সঞ্চালনা করবেন বলে জানা গেছে।
 
এ সম্পর্কে ইমতু রাতিশ বলেন, ‘আরটিভি সব সময়ই দেশের শিল্প-সংস্কৃতিতে বিশেষ অবদান রেখে চলছে। তাদের নতুন এই আয়োজনের সঙ্গে থাকতে পেরে আমি ভীষণ আনন্দিত।’

রুহানি লাবন্য বলেন, ‘এমন একটি আয়োজনের সঙ্গে যুক্ত হতে পেরে নিজেকে খুব ভাগ্যবতী মনে হচ্ছে। আমার ক্যারিয়ারে এবারই প্রথম কোনও সংগীত রিয়েলিটি শো সঞ্চালনার সুযোগ পেয়েছি। সবার কাছে দোয়া চাই আমি যেন ভালোভাবে আমার দায়িত্ব পালন করতে পারি।’

আগেই জানা গেছে, এতে বিচারকের আসনে বসবেন ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী।

সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শো’র রেজিস্ট্রেশন শুরু হয়েছে ১০ সেপ্টেম্বর থেকে। এখানে অংশগ্রহণের জন্য প্রতিযোগীদের বয়সসীমা হতে হবে ১২ থেকে ২২ বছরের মধ্যে। 

/এমএম/

সম্পর্কিত

গৃহকর্মে নিয়োজিত শিশুদের জন্য নাদিয়া

গৃহকর্মে নিয়োজিত শিশুদের জন্য নাদিয়া

মুহিনের কথা-সুরে আসিফ, মধ্যমণি কে?

মুহিনের কথা-সুরে আসিফ, মধ্যমণি কে?

‘কন্যাদান’ ইস্যুতে কঙ্গনার তোপের মুখে আলিয়া

‘কন্যাদান’ ইস্যুতে কঙ্গনার তোপের মুখে আলিয়া

দুই যুগ পর নাট্যমঞ্চে আফজাল হোসেন

দুই যুগ পর নাট্যমঞ্চে আফজাল হোসেন

সর্বশেষসর্বাধিক

লাইভ

এ বিভাগের অন্যান্য সংবাদ

নভেম্বরে পরীমণিকে নিয়ে শুটিং ফ্লোরে যাবেন চয়নিকা

নভেম্বরে পরীমণিকে নিয়ে শুটিং ফ্লোরে যাবেন চয়নিকা

নতুন ফ্ল্যাটে উঠলেন পরীমণি

নতুন ফ্ল্যাটে উঠলেন পরীমণি

‘প্রীতিলতা’র ফাঁকে ‘পদ্মাপুরান’! (ভিডিও)

‘প্রীতিলতা’র ফাঁকে ‘পদ্মাপুরান’! (ভিডিও)

অবশেষে সেলিমের সিনেমায় চুক্তিবদ্ধ হলেন পরীমণি

অবশেষে সেলিমের সিনেমায় চুক্তিবদ্ধ হলেন পরীমণি

‘... মি মোর’ বার্তা নিয়ে যা বললেন পরীমণি

‘... মি মোর’ বার্তা নিয়ে যা বললেন পরীমণি

ডাবিং দিয়ে কাজে ফিরলেন পরীমণি

ডাবিং দিয়ে কাজে ফিরলেন পরীমণি

পরীর নতুন ছবি ‘শত্রুতা’, মিলে যায় তার জীবনের সঙ্গেও

পরীর নতুন ছবি ‘শত্রুতা’, মিলে যায় তার জীবনের সঙ্গেও

সেলিমের সিনেমা ছাড়লেন নুসরাত, কিন্তু কেন?

সেলিমের সিনেমা ছাড়লেন নুসরাত, কিন্তু কেন?

সভাপতি প্রার্থী শাকিব খান, সম্পাদক পদে জায়েদ, পরীমণি অনিশ্চিত!

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনসভাপতি প্রার্থী শাকিব খান, সম্পাদক পদে জায়েদ, পরীমণি অনিশ্চিত!

‘শিল্পীর পাশে’ নেই শিল্পীরাই!

‘শিল্পীর পাশে’ নেই শিল্পীরাই!

সর্বশেষ

ইন্টারনেটের ব্যবহার বৃদ্ধির সঙ্গে ডিজিটাল অপরাধও বেড়েছে: টেলিযোগাযোগ মন্ত্রী

ইন্টারনেটের ব্যবহার বৃদ্ধির সঙ্গে ডিজিটাল অপরাধও বেড়েছে: টেলিযোগাযোগ মন্ত্রী

কক্সবাজারের সাথে রেল যোগাযোগ চালু হবে ২০২২ সালে: রেলমন্ত্রী

কক্সবাজারের সাথে রেল যোগাযোগ চালু হবে ২০২২ সালে: রেলমন্ত্রী

রোনালদোবিহীন ম্যান ইউর বিপক্ষে ‘প্রতিশোধ’ নিলো ওয়েস্ট হাম

রোনালদোবিহীন ম্যান ইউর বিপক্ষে ‘প্রতিশোধ’ নিলো ওয়েস্ট হাম

পিএসজিকে শেষ মুহূর্তে জেতালেন হাকিমি

পিএসজিকে শেষ মুহূর্তে জেতালেন হাকিমি

করোনার টিকাকে ‘বৈশ্বিক জনস্বার্থ সামগ্রী’ ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর

করোনার টিকাকে ‘বৈশ্বিক জনস্বার্থ সামগ্রী’ ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর

© 2021 Bangla Tribune