X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

লন্ডন থেকে সুখবর দিলেন বেনজীর

বিনোদন রিপোর্ট
২৮ সেপ্টেম্বর ২০২১, ১৪:১৫আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৬:২০

২০০৫ সালে র‌্যাম্প মডেলিং দিয়ে শোবিজে যাত্রা হয় বেনজীর ইশরাত আঁখির। শুরুতে মডেলিংয়ে ব্যস্ত হলেও পরবর্তী সময়ে উপস্থাপনায় থিতু হন তিনি। বিভিন্ন চ্যানেল খুললেই তাকে সঞ্চালনায় পাওয়া যেত। 

সর্বশেষ ২০১৭ সালে বৈশাখী টিভির ‘শুধু সিনেমার গান’ অনুষ্ঠান উপস্থাপনা করেন বেনজীর। একই বছর ২৯ সেপ্টেম্বর লন্ডন প্রবাসী নাজমুল হাসান তারেকের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন। কিছু দিন পর চলে যান সেখানে। এরপর বিচ্ছিন্নভাবে বিভিন্ন কাজ করেছেন তিনি।

এবার লন্ডন থেকেই সুখবর দিলেন এই উপস্থাপিকা-মডেল। জানালেন, মা হতে চলেছেন তিনি। গত মে মাসের শেষের দিকে বিষয়টি প্রথম টের পান। আর গতকাল (২৭ সেপ্টেম্বর) বাংলা ট্রিবিউনকে বলেন, ‘গত চার মাস ধরেই একটি অস্তিত্ব আমার শরীরে টের পাচ্ছি। স্বজনদের অনেকেই হয়তো কিছুটা আঁচ করতে পেরেছেন। কিন্তু আমি পরিবারের বাইরে তেমন কাউকেই জানাইনি। অবশেষে আজ জানাচ্ছি। আমাদের সন্তান ও পরিবারের জন্য সবার কাছে দোয়া চাই।’

বেনজীর সর্বশেষ গত বছর ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি) উপলক্ষে একটি মিউজিক ভিডিওর মডেল হয়েছিলেন। হাসিবের গাওয়া সে গানটির শিরোনাম ‘তোমার কাছে থাকতে দিও’।

বিজ্ঞাপন ও উপস্থাপনার বাইরে এই শিল্পী কাজ করেছেন বেশ কিছু নাটক ও টেলিছবিতেও। এছাড়াও তার উপস্থাপনায় জনপ্রিয়তা পাওয়া অনুষ্ঠানগুলোর মধ্যে ছিল, এশিয়ান টিভির ‘আনন্দ বার্তা’, এসএ টিভি’র ‘হাইপ অব ফ্যানস’, এটিএন বাংলার ‘সিনে সং’ ও বৈশাখী টিভির ‘শুধু সিনেমার গান’। বেনজীর ইশরাত/ ছবি: শামছুল হক রিপন

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা