X
শুক্রবার, ১৭ মে ২০২৪
৩ জ্যৈষ্ঠ ১৪৩১

এবার বলিউডে ‘মানিকে মাগে হিথে’-খ্যাত ইয়োহানি

বিনোদন ডেস্ক
২৯ সেপ্টেম্বর ২০২১, ১০:২৯আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২১, ১০:২৯

সিংহলি ভাষার গায়িকা ইয়োহানি ডি’সিলভা ‘মানিকে মাগে হিথে’ গেয়েই মন জয় করেছিলেন এশিয়া অঞ্চলের। এবার জয় করতে চলেছেন বলিউড। তবে আর সিংহলি ভাষায় নয়; বরং শ্রীলঙ্কার ভাইরাল কন্যা গাইলেন হিন্দি গান।

জানা গেল, নতুন বলিউড ছবি ‘শিদ্দাত’র টাইটেল ট্র্যাকে পাওয়া যাবে তার গলা। নিজের ইনস্টাগ্রাম, ইউটিউবে ভিডিও সহকারে সেই গানের অংশ বিশেষ শেয়ার করেছেন ইয়োহানি নিজেই। 

এ ছবি থেকেই বলিউডে পা রাখছেন অভিনেতা ভিকি কৌশলের ভাই সানি। এতে সানির সঙ্গে জুটি বাঁধছেন ‘ইংলিশ মিডিয়াম’ ছবিখ্যাত অভিনেত্রী রসিকা। ছবিতে আছেন ডায়না পেন্টিও।

অন্যদিকে, সম্প্রতি এক সাক্ষাতকারে ইয়োহানি বলেছিলেন, ‘বলিউড সিনেমার প্রচণ্ড ভক্ত আমি। আমার খুব ভালো লাগে হিন্দি সিনেমার গান। সুযোগ পেলে সে সব গানও গাই। আমার খুব ইচ্ছে বলিউডের ছবিতে গান করার।’

এর পরপরই তার সেই ইচ্ছে পূরণ হলো। এদিকে আগামী ৩০ সেপ্টেম্বর গুরুগ্রাম ও ৩ অক্টোবর হায়দরাবাদে পারফর্ম করতে চলেছেন এই সেনসেশন।

নতুন এ সোশ্যাল তারকার পুরোনাম ইয়োহানি ডিলোকা ডি সিলভা। জন্ম শ্রীলংকায়। বাবা সেনা কর্মকর্তা আর মা বিমানসেবিকা। বিজ্ঞান নিয়ে আগ্রহ থাকলেও পড়াশোনা করেছেন লজিস্টিক ম্যানেজমেন্টে। তার গাওয়া ‘মানিকে মাগে হিথে’ শ্রীলঙ্কা ছাড়াও ভারত-বাংলাদেশে ব্যাপক জনপ্রিয় হয়। বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন থেকে শুরু করে অনেকেই গানটি শেয়ার করেছেন তাদের সোশ্যাল হ্যান্ডেলে।

ইয়োহানির শুরু ইউটিউব দিয়েই। তার প্রথম গান ‘দেভিয়াঙ্গি’। তিনি নিজেই গান লেখেন, সুর করেন। নিজ দেশে র‌্যাপার হিসেবে বেশ খ্যাতি তার। সুর-সংগীতের পাশাপাশি ইয়োহানি সংগীত প্রযোজকও। পেয়েছেন একাধিক পুরস্কার। নিজ দেশ শ্রীলংকায় তাকে বলা হয় র‌্যাপ কুইন।

সূত্র: ইনস্টাগ্রাম, নিউজ ওয়্যার

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানাডাজুড়ে দাপিয়ে বেড়াচ্ছে ‘আর্টসেল’
কানাডাজুড়ে দাপিয়ে বেড়াচ্ছে ‘আর্টসেল’
ফের ভাঙছে জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের সম্পর্ক!
ফের ভাঙছে জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের সম্পর্ক!
হীরামান্ডি: নিন্দার মুখে শারমিন, পাশে দাঁড়ালেন রিচা
হীরামান্ডি: নিন্দার মুখে শারমিন, পাশে দাঁড়ালেন রিচা
‘গডফাদার’ স্রষ্টাকে শুরুতে ৪, শেষে ৭ মিনিটের করতালি
কান উৎসব ২০২৪‘গডফাদার’ স্রষ্টাকে শুরুতে ৪, শেষে ৭ মিনিটের করতালি
আসিফ-অনুরাধার সেই গানটি এলো অন্তর্জালে
আসিফ-অনুরাধার সেই গানটি এলো অন্তর্জালে