X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

হলিউডকে না-ও বলেছিলেন তারা

সানজিদা নূর
১৫ অক্টোবর ২০২১, ১২:৫১আপডেট : ১৫ অক্টোবর ২০২১, ১৬:১৩

হলিউড বলতেই কিন্তু বলিউড তারকারা একেবারে অজ্ঞান নন। বলিউডের অনেকেই বিভিন্ন কারণে ফিরিয়ে দিয়েছিলেন হলিউডের বিগ বাজেট অনেক মুভির প্রস্তাব।

ঐশ্বরিয়া রাই ঐশ্বরিয়া রাই

হলিউড সেনসেশন ব্র্যাড পিটের বিপরীতে ‘ট্রয়’ ছবিতে ব্রাইসিসের ভূমিকায় অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল তাকে। তবে ছবিটিতে ব্র্যাডের সঙ্গে ওই চরিত্রের অন্তরঙ্গ দৃশ্য থাকায় প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন ঐশ্বরিয়া।

শাহরুখ খান শাহরুখ খান

একগাদা অস্কারজয়ী ‘স্ল্যামডগ মিলিয়নেয়ার’-এ অনিল কাপুরের চরিত্রে বলিউড বাদশা শাহরুখকেই পছন্দ হয়েছিল পরিচালক ড্যানি বয়েলের। চরিত্রটি শাহরুখের কাছে যথেষ্ট মনে না হওয়ায় তিনি তা ফিরিয়ে দিয়েছিলেন।

হৃতিক রোশন হৃতিক রোশন

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ পরিচালক রব কোহেন হৃতিককে ‘এফ-৭’-এর প্রস্তাব দিয়েছিলেন। রবার্ট সিমন্ডস দিয়েছিলেন ‘পিঙ্ক প্যান্থার -২’-এ। কিন্তু হৃতিক বলিউডে তার ব্যস্ত সময়সূচির কারণে কাউকে হ্যাঁ বলতে পারেননি।

দীপিকা পাড়ুকোন দীপিকা পাড়ুকোন

হলিউড ছবি ‘এক্সএক্সএক্স’ এবং ‘রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবি দিয়ে হলিউডে অভিষেক তার। এর আগেই ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ফ্রেঞ্চাইজির একটি পর্বে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল দীপিকাকে। কিন্তু ফারাহ খানের ‘হ্যাপি নিউ ইয়ার’ নিয়ে ব্যস্ত থাকায় তখন না-ই বলতে হলো দীপিকাকে।

প্রিয়াঙ্কা চোপড়া প্রিয়াঙ্কা চোপড়া 

প্রিয়াঙ্কা এখন হলিউডের নিয়মিত মুখ। তবে যখন এতটা খ্যাতি পাননি তখন একবার তাকেও হলিউডের বড় ছবির প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছিল। ২০১১ সালে তারসেম সিংয়ের ‘ইমরটালস’-এ প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল তাকে। কিন্তু ‘সাত খুন মাফ’-এর শুটিংয়ে ব্যস্ত থাকায় প্রত্যাখ্যান করেছিলেন তিনি। 

অক্ষয় কুমার অক্ষয় কুমার 

হিট ছবি দিয়ে বলিউড মাতিয়ে রেখেছেন অক্ষয়। তবে খুব কম মানুষই জানেন যে অক্ষয়কে হলিউডে ডোয়াইন জনসনের বিপরীতে একটি ছবিতে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। বলিউডে মনোযোগ দিতে চেয়েছিলেন বলে সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন অক্ষয়।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

/এফএ/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!