রেকিট বেনকিজারের পণ্য পাওয়া যাবে সিন্দাবাদ ডট কমে

রেকিট বেনকিজার ও সিন্দাবাদ ডট কমের মধ্যে চুক্তি সইই-কমার্স সাইট সিন্দাবাদ ডট কমের সঙ্গে চুক্তিবদ্ধ হল কনজ্যুমার ব্র্যান্ড রেকিট বেনকিজার। ফলে এখন থেকে অফিসের নিত্য প্রয়োজনীয় পণ্য পাওয়া যাবে এ অনলাইনে।

সম্প্রতি রাজধানীর গুলশানে রেকিট বেনকিজারের করপোরেট অফিসে এ চুক্তি সই অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

চুক্তির আওতায় রেকিট বেনকিজারের সকল পণ্যের ই-কমার্স ডিস্ট্রিবিউটর হিসেবে দায়িত্ব পালন করবে সিন্দাবাদ ডট কম। এ সাইটে ৬ হাজারের বেশি পণ্যের পাশাপাশি রেকিট বেনকিজারের বিভিন্ন পণ্য পাওয়া যাবে। অফিসের কেনাকাটায় ঝামেলা এড়িয়ে এক জায়গায় এবং পাইকারি দামে কেনাকাটা করতে পারবেন ত্রেতারা।

চুক্তিতে সই করেন রেকিট বেনকিজারের সেলস ডিরেক্টর কাজী আরিফ জামান এবং সিন্দাবাদ ডট কমের সিইও এবং কো-ফাউন্ডার জীশান কিংশুক হক। এ সময় আরও উপস্থিত ছিলেন, উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

জীশান কিংশুক হক বলেন, সিন্দাবাদ ইতোমধ্যেই ব্যবসায়িক কেনাকাটায় আস্থা অর্জন করেছে। রেকিট বেনকিজার সেই আস্থার জায়গাটাকে আরও শক্ত করবে। আমরা আরও বিভিন্ন ধরনের সুবিধা নিয়ে হাজির হব ক্রেতাদের সামনে।

কাজী আরিফ জামান বলেন, সিন্দাবাদ ডট কমের সঙ্গে সরাসরি চুক্তির ফলে এখন রেকিট বেনকিজারের বিভিন্ন পণ্য আরও কম দামে সহজে এক জায়গায় পাওয়া যাবে।

/এসএনএইচ/
আরও পড়ুন:  

৩৪ কোম্পানির ওষুধ প্রত্যাহারের নির্দেশ হাইকোর্টের
ডিপ্লোম্যাটিক লাগেজে কালো ডলার, ঘষলেই চকচকে সাদা