রফতানিতে স্বর্ণ পদক পেলো সার্ভিস ইঞ্জিন

Mohiuddin Monem of Service Engine Wins National Export Gold Trophy (1)গত ২০১৩-১৪ অর্থবছরে রফতানিতে বিশেষ অবদান রাখার জন্য ‘জাতীয় রফতানি ট্রফি’ পেয়েছে সার্ভিস ইঞ্জিন।

রবিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এক অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান এ. এস. এম. মহিউদ্দিন মোনেমের হাতে ট্রফি তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রফতানি উন্নয়ন ব্যুরো (ইপিবি) গত ২০১৩-১৪ অর্থবছরের জন্য বিভিন্ন দেশীয় এ প্রতিষ্ঠানকে পুরস্কৃত করেছে। স্বর্ণ, রৌপ্য এবং ব্রোঞ্জ এই তিনটি ক্যাটাগরিতে রফতানি ট্রফি দেওয়া হয়।

জানা গেছে, সার্ভিস ইঞ্জিন দেশের কম্পিউটার সফটওয়্যার খাতে বিশেষ অবদান রাখার জন্য জাতীয় রফতানিতে স্বর্ণপদক লাভ করেছে। দেশের শীর্ষস্থানীয় বিজনেস প্রসেস আউটসোর্সিং কোম্পানি সার্ভিস ইঞ্জিনের দেশের বাইরেও বিভিন্ন স্থানে সেবাকেন্দ্র রয়েছে। তারা বিভিন্ন দেশে ব্যাংক অফিস প্রসেসিং, ডিজিটাল এডভারটাইসিং অপারেশন, ওয়েব এবং সফটওয়্যার ডেভেলপমেন্ট, ডেটা এগ্রিগেশন, কোয়ালিটি এস্যুরেন্স এবং ডিজিটাল পাবলিশিং টেস্ট, ফিনান্সিয়াল রিস্ক এবং কমপ্লায়েন্স সেক্টরে সেবা প্রদান করে থাকে।

/এসএনএইচ/