ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন চলবে

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে কেক কাটছেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারাঅনলাইন ডাটাবেজ তৈরির মাধ্যমে ক্রেতাদের দোরগোড়ায় বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে গত বছরের ২ অক্টোবর দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন শুরু করে ওয়ালটন। এর আওতায় একবছরে ক্রেতাদের নতুন গাড়ি, আমেরিকা-রাশিয়ার বিমান টিকিট, হাজার হাজার পণ্য ফ্রিসহ নিশ্চিত ক্যাশব্যাক দেওয়া হয়েছে। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত ডিজিটাল ক্যাম্পেইন চলবে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে বুধবার (১৭ অক্টোবর) কেক কেটে ডিজিটাল ক্যাম্পেইনের বর্ষপূর্তি উদযাপন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা। বিশেষ অতিথি ছিলেন নির্বাহী পরিচালক নজরুল ইসলাম সরকার, হুমায়ূন কবির, এসএম জাহিদ হাসান, উপ-নির্বাহী পরিচালক আরিফুল আম্বিয়া, জ্যেষ্ঠ অপারেটিভ পরিচালক গোলাম মুর্শেদ, অপারেটিভ পরিচালক ফিরোজ আলম ও শাহাজাদা সেলিম, অতিরিক্ত অপারেটিভ পরিচালক ড. মো. সাখাওয়াত হোসেন, ইন্টারন্যাশনাল বিজনেস ইউনিটের প্রেসিডেন্ট মি. কিম, ব্র্যান্ড ডেভেলপমেন্ট প্রধান চিত্রনায়ক আমিন খান।

অনুষ্ঠানে জানানো হয়, সাফল্যময় একবছর পেরিয়ে এখন চলছে ক্যাম্পেইনের সিজন-৩। এর আওতায় দেশের যেকোনও ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে ফ্রিজ, টিভি কিংবা এয়ার কন্ডিশনার কিনে নিবন্ধন করলেই ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রি পণ্য অথবা নিশ্চিত ক্যাশব্যাক।

অনুষ্ঠানে জানানো হয়, গত বছরের ২ অক্টোবর থেকে এ বছরের ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হয় ওয়ালটনের প্রথম ডিজিটাল ক্যাম্পেইন। প্রথম পর্বে ১০ হাজার টাকা বা তার চেয়ে বেশি মূল্যের ওয়ালটন পণ্য কিনে মোবাইল ফোন নম্বর দিয়ে নিবন্ধন করে ২০০ টাকা থেকে এক লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার পেয়েছিলেন অংসখ্য ক্রেতা।

এরপর একমাস বিরতি গিয়ে এ বছরের ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চলে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে টিভি-ফ্রিজ-এসিসহ নিশ্চিত ক্যাশব্যাক ছাড়াও আমেরিকা আর রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পান চারজন। তারা হলেন শরীয়তপুর জাজিরার কবিরাজকান্দি গ্রামের বাসিন্দা ও পরিবার পরিকল্পনা প্রকল্পের মাঠকর্মী তানজিন সুলতানা নিপু, গাজীপুর কোনাবাড়ীর বাবুল, দিনাজপুর পার্বতীপুরের মাহমুদুল হাসান ও গাইবান্ধার বাসিন্দা পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সহকারী প্রকৌশলী জহুরুল ইসলাম।

গত ১ জুলাই থেকে ৩০ আগস্ট পর্যন্ত ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-২ কার্যক্রম চালায় ওয়ালটন। ওইবার ওয়ালটন পণ্য ক্রয়ে নতুন গাড়ি পুরস্কারের ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি। এর অংশ হিসেবে নতুন গাড়ি পেয়েছেন ছয় ক্রেতা। তারা হলেন— ঢাকায় কর্মরত কিশোরগঞ্জের পুলিশ কনস্টেবল আরাধন চন্দ্র সাহা, চট্টগ্রাম চান্দগাঁওয়ের গৃহিণী সীমা শীল, একই জেলার রাঙ্গুনিয়ায় কাপড়ের দোকানি টিশু দাশ, রংপুর জেলার পীরগঞ্জের কৃষক টিটু মিয়া, নরসিংদীর কৃষক আবু তাহের ও কিশোরগঞ্জ সদর উপজেলার হাজিরগল গ্রামের কলা বিক্রেতা আরজু মিয়া। এছাড়া হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।

দুই সিজনেই ব্যাপক গ্রাহকপ্রিয়তা পাওয়ায় গত ১ সেপ্টেম্বর থেকে ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-৩ শুরু করে ওয়ালটন। এবারও টিভি, ফ্রিজ, এসি কেনার ক্ষেত্রে রাখা হয়েছে হাজার হাজার পণ্য ফ্রিসহ নিশ্চিত ক্যাশব্যাক ও নতুন গাড়ি পাওয়ার সুযোগ। এই দফায় এখন পর্যন্ত একটি গাড়ি পেয়েছেন চুয়াডাঙ্গার চা দোকানি মো. বাবলু হোসেন। আরেকটি গাড়ি পেয়েছে ঢাকার ডেল্টা মেডিক্যাল কলেজ।

হাতের নাগালে বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরি করছে ওয়ালটন। ফলে ওয়ারেন্টি কার্ড বহন বা সংরক্ষণের ঝামেলা পোহাতে হবে না গ্রাহককে। ওই কার্যক্রমে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে পণ্য কেনার পর তা নিবন্ধন করলেই ক্রেতারা পাচ্ছেন ফ্রি পণ্য, নিশ্চিত ক্যাশব্যাক অথবা নতুন গাড়ি।