আগামীকাল যেসব এলাকায় গ্যাস থাকবে না

পাইপলাইনের জরুরি কাজের জন্য আগামীকাল বুধবার (২২ মার্চ) রাজধানীর বেশ কিছু গুরুত্বপূর্ণ এলাকা, আশপাশের বিভিন্ন এলাকা ও নারায়ণগঞ্জের সাওঘাট-আড়াইহাজারে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

মিন্টো রোড, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ), বারডেম, ঢাকা ক্লাব, হোটেল ইন্টারকন্টিনেন্টাল, হলি ফ্যামিলি, ঢাকা বিশ্ববিদ্যালয় ও বুয়েট এলাকাসহ আশপাশের এলাকায় ৮ ঘণ্টা। এ ছাড়া নারায়ণগঞ্জের সাওঘাট-আড়াইহাজার রাস্তার উভয় পাশের এলাকায় ৯ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

মঙ্গলবার (২১ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিতাস এসব তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্যাস পাইপলাইনের জরুরি টাই-ইন কাজের জন্য ২২ মার্চ সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত আট ঘণ্টা মিন্টো রোড, ইস্কাটন, পরীবাগ, হাবিবুল্লাহ সড়ক, বিএসএমএমইউ, বারডেম, ঢাকা ক্লাব, হোটেল ইন্টারকন্টিনেন্টাল, হলি ফ্যামিলি, কাওরান বাজার, পুরাতন এলিফ্যান্ট রোড, অফিসার্স ক্লাব, হাতিরপুল পিডিবি কোয়ার্টার, ঢাকা বিশ্ববিদ্যালয় ও বুয়েট এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এ ছাড়া এ সময় আশপাশের এলাকায় গ্যাসের স্বল্পচাপ বিরাজ করতে পারে।

আরেকটি বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্যাস পাইপলাইনের জরুরি টাই-ইন কাজের জন্য ২২ মার্চ সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মোট ৯ ঘণ্টা সাওঘাট-আড়াইহাজার রাস্তার উভয় পাশের এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এ সময় আশপাশের এলাকায় গ্যাসের স্বল্পচাপ বিরাজ করতে পারে।

অন্য আরেক বিজ্ঞপ্তিতে তিতাস জানায়, একই ধরনের কাজের জন্য আগামীকাল সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মোট ৮ ঘণ্টা দিঘীবরাব সিজিএস হতে তারাবো, রুপসী, রুপগঞ্জ ও আশেপাশের এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এই সময়ে আশপাশের এলাকায় গ্যাসের স্বল্পচাপ বিরাজ করতে পারে।