শ্রীপুরে বাবা-মেয়ের আত্মহত্যা: আরও এক আসামি গ্রেফতার

সন্তান ও স্বামীকে হারিয়ে বিলাপ করছেন হালিমা বেগম

গাজীপুরের শ্রীপুরে আট বছরের মেয়ে নিয়ে বাবার আত্মহত্যার ঘটনায় দায়ের করা মামলায় বোরহান (৩০) নামে আরও এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৬ মে) সকালে তাকে গ্রেফতার করা হয়। গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সবুর বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার হওয়া বোরহান শ্রীপুরের কর্ণপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে। তার আগে শ্রীপুরের গোসিঙ্গা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য আবুল হোসেন বেপারীকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গোপনে খবর পেয়ে নেত্রকোনা জেলার ঝানঝাইল এলাকায় অভিযান চালিয়ে এক আত্মীয়ের বাড়ি থেকে বোরহানকে গ্রেফতার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সবুর বলেন, ‘বোরহানকে নিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি পাঁচ আসামির গ্রেফতারের ব্যাপারে গাজীপুর জেলা ও পুলিশ সদর দফতরের দুটি বিশেষ টিম তৎপর রয়েছে।’

উল্লেখ্য, প্রশাসনের কাছে মেয়েকে উত্ত্যক্তের প্রতিকার না পেয়ে গত ২৯ এপ্রিল শ্রীপুর স্টেশনের কাছে পালিত মেয়ে আয়েশাকে নিয়ে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন হযরত আলী (৫৫)। এই আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে নিহত হযরত আলীর স্ত্রী হালিমা বেগম সাত জনকে আসামি করে মামলা দায়ের করেন।

/এমএ/